ফানি ইউটিউব চ্যানেলের তালিকা। বাংলা ইউটিউব চ্যানেল ফানি ( মজার ইউটিউব চ্যানেলের নাম )

এই পোস্টে ১২ টি ফানি ইউটিউব চ্যানেলের তালিকা ও ফানি ইউটিউব চ্যানেলের তালিকা নিইয়ে আলোচনা করা হবে । মজার বাংলা ইউটিউব  চ্যানেল , youtube channels list
Funny Youtube Channel List


ইউটিউব আমাদের বিনোদন জগতের একটা স্থুল অংশ জুড়ে বিরাজ করছে। প্রতিনিয়ত নিত্যনতুন ফানি ভিডিও দেখে মজা পাওয়ার জন্যই আমরা সর্বদাই মজার মজার ইউটিউব চ্যানলের সন্ধানে থাকি। 

আজকের আর্টিকেলে আপনাদের জানাবো ১২ শেরা ফানি ইউটিউব চ্যানেলের তালিকা সম্পর্কে যেন আপনি সেই চ্যানেল থেকে নতুন নতুন বিনোদোনমূলক ভিডিও দেখে নিজেকে আনন্দিত রাখতে পারেন।

a


    বাংলা ফানি ইউটিউব চ্যানেলের তালিকা ( বাংলা ইউটিউব চ্যানেলের নাম ) 


    বাংলাদেশে ও বাংলা ভাষায় বেশ কিছু বাংলা ফানি ইউটিউব চ্যানেল রয়েছে কিন্তু সব ফানি চ্যানেলের কন্টেন্ট আমার কাছে মজাদার মনে হয় না। তাই আমার ধারনা আপনাকেও কিছু চ্যানেলের ফানি কন্টেন্ট ভালো লাগবে না।  

    তাই এই পোস্টটিতে আমি বাছাই করা হাস্যকর  ইউটিউব চ্যানেলের তালিকা ও নতুন ইউটিউবারদের জন্য ফানি ইউটিবারদের জন্য কিছু ফানি ইউটিউব চ্যানেলের নাম আপনাদের সাথে শেয়ার করব আশা করি আপনাদের ভালো লাগবে। 

    ফানি ইউটিউব চ্যানেলের নাম 

    বাংলাদেশে প্রতিষ্ঠিত ফানি ইউটিউব চ্যানেলের সংখ্যা কিন্তু কম না । এদের মধ্য থেকে বেছে বেছে কিছু চ্যানেলকে তালিকার মধ্যে সামিল করা মোটেই সহজ একটি কাজ ছিল না । আমি নিচে ক্রমান্বয়ে সেই সকল বাংলা ইউটিউব চ্যানেলের নাম তালিকা আকারে প্রকাশ করছি এবং এই আর্টিকেলের শেষে আমি কিছু ফানি ইউটিউব চ্যানেলের নাম তুলে ধরব তাই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন ।

    a

    বাংলা ইউটিউব চ্যানেল

    এই পর্যায়ে আমি কিছু বাংলা ইউটিউব চ্যানেলের তালিকা আপনার সামনে উপস্থাপন করতে চলেছি । আপনি যদি নতুন বাংলা ইউটিউব চ্যানেল ভিডিও তৈরিতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে এই বাংলা ইউটিউব চ্যানেল গুলো আপনার জন্য অনুপ্রেরনা জোগাবে।

    • 10 minute School
    • Sohag360
    • Khalid Frhan 
    • Freelancer Nasim
    • SOMOY TV
    • Jamuna TV 
    • Growbig 
    • Family Entertainment 
    • Enayet Chowdhury
    • Ki Kno Kivabe
    • মায়াজাল 
    এসব ইউটিউব চ্যানেল কিন্তু শিক্ষামূলক ইউটিউব চ্যানেল তাই এই চ্যানেল গুলোকে ফানি ইউটিউব চ্যানেল ভেবে ভুল করবেন না। 

    বাংলা ইউটিউব চ্যানেলের নাম 

    এই পর্যায়ে বাংলা ইউটিউব চ্যানেলের নাম আইডীয়া আপনার সাথে শেয়ার করছি। আপনার নতুন ইউটিউব চ্যানেলের জন্য এই বাংলা ইউটিউব চ্যানেলের নাম  গুলো যোগ্য প্রমানিত হবে । আপনার চ্যানেলটি ফানি হোক কিংবা বিনোদন বিষয়ক হোক এই পোস্টে আপনি সব ধরনের বাংলা ইউটিউব চ্যানেলের নাম পেয়ে যাবেন।

    • Holy Bangla Tube
    • Entertainers Club
    • Entertainers Club BD
    • Mordan Bangla TV 
    • Banglish Fun 
    • গ্রাম আর বাংলা 
    • একাত্তরের দল

      a

      আরো পড়ুনঃ

      ২০২২ সালে কোন ধরনের ইউটিউব চ্যানেল খোলা লাভজনক হবে ? লাভজনক ইউটিউব চ্যানেল ২০২২

      ১৫ টি লাভজনক ইউটিউব চ্যানেল আইডিয়া। ইউটিউবে ভিডিও বানানোর আইডিয়া।


      হাস্যকর বাংলা ইউটিউব চ্যানেল 
      (youtube channels list)

      ১ Family Entertainment BD

      বাংলাদেশের একটি জনপ্রিয় বিনোদনমূলক ইউটিউব চ্যানেল। মজার এই চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা 2.17 মিলিয়ন এর বেশি।   

      নিত্যনতুন অসাধারন সব মজার মজার ভিডিও পাবেন এই চ্যানেলটিতে। এদের অভিনয় ও ভিডিও এর মান যথেষ্ট ভালোমানের।  আশা করি আপনাদের ভালো লাগবে। 

      ২ RnR 

      বাংলা বিনোদন জগতে খুব কম সময়ে জায়গা করে নেয় এই চ্যানেলের ভিডিও আপনাদেকে নিঃসন্দেহে হাসিয়েই ছারবে। ( ইউটিউব ফানি ভিডিও )

      বাংলা সিনেমার ভুলভাল সব অভিনয়, অযোক্তিক ও অসম্ভব কিছু শর্ট এর ব্যাপারে মজার মজার মন্তব্য শেয়ার করার কারনে বিখ্যাত এই চ্যানেলটি।  ( শেরা ১২ টি ফানি ইউটিউব চ্যানেল )

      এ ছাড়াও বাংলাদেশে ভারতীয় সিরিয়ালের কুপ্রাভাব ও ভারতীয় সিরিয়াল নিয়ে হাস্যকর সব ভিডিও বানিয়ে দর্শকদের মাতিয়ে রাখেন চ্যানেলের প্রতিষ্ঠাতা রাকিব 

      ৩ The Ajaira LTD

      বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেল। কিছু ভাইরাল মিউজিক ভিডিও এর জন্য এই চ্যানেলের জনপ্রিয়তা বর্তমানে আরো বেশি। 

      The Ajaira LTD এর ভিডিও গুলোও বেশ মজার ও সামাজিক।  আমি আশা করি এদের ভিডিও আপনাদের পছন্দ হবে। ( ইউটিউব ফানি ভিডিও )

      এই পোস্টে ১২ টি ফানি ইউটিউব চ্যানেলের তালিকা ও ফানি ইউটিউব চ্যানেলের তালিকা নিইয়ে আলোচনা করা হবে ।


      ৪ Prank King Entertainment 

      অনেক পুরোনো একটি ইউটিউব চ্যানেল এবং দর্শক- সাবস্ক্রাইবার সংখ্যাও উল্লেখযোগ্য।  এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার প্রায় ৬.৫ মিনিয়ন এর কাছাকাছি।

      a

      এত জনপ্রিয় একটি ফানি ইউটিউব চ্যানেলের ভিডিও নিঃসন্দেহে আনন্দদায়ক হবে এটাই স্বাভাবিক।  তাই বিনোদনমূলক ভিডিও দেখতে এই চ্যানেলটিকে অনুশরন করতে পারেন।  

      ৫ Pagla Director 

      বিদেশি ভিডিওতে বাংলায় মজার মজার কন্ঠ দিয়ে হাস্যকর সব ভিডিও তৈরি করে এই ইউটিউব চ্যানেলটি।  এদের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৩.২৩ মিলিয়ন। 

      ক্যাইশ্যা নামের একটি মজাদার চরিত্রকে অত্যন্ত হাস্যকর ও রসিকতার সাথে ফুটিয়ে তুলে মনুষকে চরমভাবে বিনোদন দেয় এই চ্যানেলের ভিডিও গুলো।   

      ৬ Lony's Work 

      অসাধারণ সব ফানি ভিডিও-এর সমারহ Lony's Work নামের এই ইউটিউব চ্যানেলটি। সামাজিক ও বাস্তবমূখী কিছু বিনোদনমূলক ( ইউটিউব ফানি ভিডিও ) ভিডিও নিয়মিত আপলোড করা হয় এই চ্যানেলে। 

      বাংলাদেশের একটি উল্লেখযোগ্য ইউটিউব যার ব্যাপারে কথা না বললেই নয় তাই আশা করি এই চ্যানেলের ভিডিওগুলো আপনাদের ভালোই লাগবে। 

      ৭ The Bong Guys

      ওপার বাংলার বিখ্যাত একটি ইউটিউব চ্যানেল The Bong Guys. রোস্টিং, ভ্লগ,  ফানি ভিডিও,  মিউজিক ভিডিও সহ বিভিন্ন ধরনের আনন্দদায়ক ভিডিও পাবেন এই চ্যানেলে। ( মজার ইউটিউব চ্যানেল) 

      ৮ Cinebap

      এই ইউটিউব চ্যানেলটিও ওপার বাংলার একটি বিখ্যাত ইইটিউব চ্যানেল। হাস্যকর ভিডিওগুলো দেখলেই হোস্ট এর মধ্যে লুকায়ীত সুপ্ল প্রতিভা টের পেয়ে যাবেন। 

      ৯ Thasination 

      রোস্টিং বা উপসামূলক ভিডিও যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে এই চ্যানেলের থেকে বেশি মজা আপনি অন্য কোথায় পাবেন না। 

      বাংলাদেশে চলমান সমস্যা ও ভাইরাল সব বিষয় নিয়ে উপহাসমূলক ভিডিও বানাতে ওস্তাদ চ্যানেলের হোস্ট তাহসিন রাকিব। 

      আরো পড়ুন ঃ

      ফ্রিল্যন্সিং কেন করবেন? যে ৫ টি কারনে আপনি ফ্রিল্যন্সিং করবেন?

      অনলাইনে টাকা আয়ের apps  অনলাইনে টাকা আয়ের শেরা ৮ টি অ্যাপ। 

      ১০ bitik baaz 

      রোস্টিং সম্পর্কিত আরো একটি উদিয়মান ইউটিউব চ্যানেল। এই চ্যানেলের ভিডিওগুলোতে সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে কিছু উপহাসমূলক মন্তব্য করে দর্শকদের হাসানোর চেষ্টা করা হয়। 

      a

      এই কয়েকটি ছিল বাংলা ফানি ইউটিউব চ্যানেলের তালিকা। আশা করি আপনাদেরকে উল্লেখিত চ্যানেলগুলো ভালোই লাগবে৷

      এবার হিন্দি কিছু বিখ্যাত ফানি ইউটিউব চ্যানেলের তালিকা  জেনে নেয়া যাক। বাস্তবে ইন্ডিয়াতে ফানি ইউটিউব চ্যানেলের সংখ্যা রয়েছে প্রচুর পরিমানে। 

      আমি ক্রমান্বয়ে কিছু বিখ্যাত ফানি ইউটিউব চ্যানেল তালিকা আকারে প্রকাশ করার চেষ্টা করব। (মজার ইউটিউব চ্যানেলের নাম)


      ১ BB ki vines 

      আমার অত্যন্ত একটি প্রিয় ইউটিউব চ্যানেল। চ্যানেলের প্রতিষ্ঠাতা Bhubon Bum এর সৃজনশীল প্রতিভা ও অভিনয়ের দক্ষতা দেখলে আপনি প্রায় অবাক হয়েই যাবেন।  

      এই চ্যানেলের ভিডিওগুলোর ব্যাপারে যতই বলব ততই কম হয়ে যাবে। তাই আমার নির্দেশনা আপনি এখনি একবার এই চ্যানেলে ভিজিট করে আমার কথাগুলো যাচাই করুন।  

      তবে এই চ্যানেলের ভিডিওগুলো বোঝার জন্য আপনার হিন্দি বোঝার ক্ষমতা থাকতে হবে অন্যথায় আপনি কোনো মজা পাবেন না। 


      ২ asis chanchlani vines

      BB Ki Vanis চ্যানেলের কম্পিটিটর হল এই চ্যানেলটি। এই চ্যানেলের একটি টিম রয়েছে যাদের কাজ শুধু ফানি কন্টেন্ট বানিয়ে দর্শকদের মজা দেয়া। 


      ইউটিউব ফানি ভিডিও বাংলা 

      আমার ধারনা আপনাদের সকলের এই চ্যানেলের প্রতিটি কন্টেন্ট অসাধারণ মনে হবে। তাই  চ্যনেলটি একবার চেকআউট করে আসতে পারেন। 

      এই পোস্টটি যেহেতু বাংলা ফানি ইউটিউব চ্যানেলের তালিকা নিয়ে তাই আমার মনে হয় এই পোস্টে হিন্দি ফানি ইউটিউব চ্যানেল নিয়ে কথা বলাটা সমীচীন হবে না। 

      আমি অন্য একটি আর্টিকেলে আপনাদের সামনে ভারতীয় ফানি ইউটিউব চ্যানেলের তালিকা নিয়ে  উপস্থিত হব আশা করি ততক্ষণ পর্যন্ত সাথেই থাকবেন। 

      a

      ইউটিউব ফানি ভিডিও 

      উপরে যে কয়েকটি ফানি ইউটিউব চ্যানেলের নামের তালিকা প্রকাশ করেছি তার সব কয়েকটি চ্যানেলেই আপনি ইউটিউব ফানি ভিভিও পেয়ে যাবেন। 


      ফানি ইউটিউব চ্যানেলের নাম ( Funny Youtube Channel list )

      আপনি যদি একজন নতুন ইউটিউবার হতে চান, তাহলে ইউটিউব চ্যানেল খোলার জন্য আপনার একটি নামের প্রয়োজন হবে । পোস্টটির এই পর্যায়ে আপনি কিছু ফানি ইউটিউব চ্যানেলের নামের সাজেশন পাবেন । 

      বাংলা ইউটিউব চ্যানেলের নাম বিনোদন  

      এই পর্যায়ে ফানি ইউটিউব চ্যানেলের নামগুলোর ব্যাপারে জেনে নেয়া যাক ।

      • Bangla Entertainment
      • BD Digital Media 
      • Funny Studio 
      • Centuries Entertainment 
      • Bangla Masti (  বাংলা মাস্তি ) 
      • Actors Club BD 
      • World Production 


      উপসংহার:

      সম্পর্ন আর্টেকেলটি নতুন ইউটিউবারদের সহযোগিতা ও অনুপ্রেরণা বৃদ্ধি করার  উদ্দ্যেশে  লিখিত হয়েছে । যারা বিনোদন জগতে নতুন ফানি ইউটিউব চ্যানেল বানাতে চান তার যেন ইউটিউব চ্যানেলের নামের আইডিয়া পায় ও বিনোদন সেক্টরে আরো কিছু বড় বড় ফানি ইউটিউব চ্যানেল সম্পর্কে জানতে পারে সেই জন্যই এই সকল তথ্য দেয়া হয়েছে । আশা করি আপনাদের ভালোই লেগেছে। 


      Next Post Previous Post