মাসে লাখ টাকা আয় করার উপায়

মাসে লাখ টাকা আয় করার উপায়
মাসে লাখ টাকা আয় করার উপায়

আমরা অনেক সময় শুনে থাকি অনেকেই অনেকেই অনলাইনে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে বাইরে না বের হয়েও। অর্থাৎ এই টাকা উপার্জনের জন্য তাদের কোন ধরনের বাইরে যেতে হচ্ছে না তারা শুধুমাত্র নিজেদের ঘরে বসে থেকে সামান্য সময় অতিবাহিত করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে। বিশ্বাস করতে কষ্ট হলেও বর্তমান সময়ে মাসে মাসে লাখ টাকা আয় করার উপায় রয়েছে। এবং যে কোন মানুষ চাইলে এই উপায় অবলম্বন করে সহজেই প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবে। 


চাইলে আপনিও এই সকল উপায় গুলো অবলম্বন করতে পারেন এবং খুব সহজেই ঘরে বসে কোন ধরনের ইস্কেল ডেভেলপমেন্ট ছাড়াই আয় করতে পারেন। 


সবচেয়ে বড় কথা হচ্ছে আপনি যে কাজটি করবেন সে কাজটিতে কোন মালিক থাকছেনা আপনি নিজেই আপনার নিজের মালিক। কেউ আপনাকে কাজের জন্য অর্ডারও করবে না এমনকি চাপও দিবে না। কিন্তু নিজের বেশি টাকা ইনকামের জন্য আপনাকে নিজেকেই কাজ করতে হবে। চলুন তাহলে আমরা জেনে লিখব এ আর্টিকেলের মধ্যে মাসে লাখ টাকা আয় করার উপায়।

অরো পড়ুন: অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট

মাসে লাখ টাকা আয় করার উপায়

মাসে লাখ টাকা আয় করার উপায় হল ব্লগিং। আপনি চাইলে খুব সহজে একটি ওয়েবসাইট কিনে নিয়ে ক্ষুদ্র সময় অপচয় করে প্রথম দিন থেকেই ইনকাম শুরু করে দিতে পারেন। যাদের কাছে আপনাদের বাজেট রয়েছে এবং কিছু টাকা ইনভেস্টমেন্ট করতে পারবেন তারা চাইলে আমাদের কাছ থেকে একটি ওয়েবসাইট ক্রয় করে নিতে পারেন এবং সেই ওয়েবসাইটটি থেকে আপনারা ইনকাম করতে পারেন। 

হয়তোবা ওয়েবসাইটের কথা বলার পরে অনেকেই মনে করছেন আপনাদেরকে কনটেন্ট লিখতে হবে তারপর ওয়েবসাইট তৈরি করতে হবে এবং এডসেন্স অ্যাপ্রভের জন্য অনেক দেরি করতে হবে। কিন্তু বিষয়টি মোটেও তেমন নয়। গুগল এডসেন্স অ্যাপ্রুভাল পাওয়া অত্যন্ত সোজা একটি কাজ। 

এখন পর্যন্ত আমি বেশ কয়েকটি গুগল এডসেন্স অ্যাপ্রুভ পেয়েছি। তার জন্য আমার রয়েছে অধিক জ্ঞান গুগল এডসেন্স অ্যাপ্রুভাল সম্পর্কে। এছাড়া আমার লেখা প্রত্যেকটি কনটেন্ট গুগলের প্রথম পাতার সর্বোচ্চ পর্যায়ে র‍্যাঙ্ককিং করে। 


কিন্তু আপনি যদি প্রথম অবস্থাতে লগইন শুরু করতে চান তাহলে আপনি কন্টেন্ট লিখলে সেগুলোর র‍্যাঙ্ক করতে চাইবে না। আবার আপনার লেখা কন্টেন্ট গুগল এডসেন্স অ‍্যাপ্রুভাল দিতে চাইবেনা খুব সহজে। কিন্তু nbanglablog.com এমন কিছু ট্রিক্স জানি যার মাধ্যমে সহজেই এডসেন্স আমাদের অ্যাপ্রুভ দিতে বাধ্য থাকে।
আরো পড়ুন: লেখালেখি করে আয় করার ওয়েবসাইট
আপনি যদি আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেন তাহলে বুঝতে পারবেন আমাদের কনটেন্ট গুলো কতটুকু হাই কোয়ালিটির হয়ে থাকে। এবং কনটেন্ট লেখার জন্য শুধু যে আমি নিজে কাজ করি সেটি নয়। আমার পাশাপাশি বেশ কয়েকজন রাইটার আমার সঙ্গে কাজ করে তারা কন্টেন্ট লেখার বিনিময় আমার কাছ থেকে অর্থ নিয়ে থাকে। 

তারা আমার কাছ থেকে কন্টেন্ট রাইটিং শিখেছে বলে তাদের লেখা প্রত্যেকটি কনটেন্ট গুগলের র‍্যাঙ্ক করে। এক কথায় আমাদের টিম আপনাদের ওয়েবসাইটে গুগল এডসেন্স এপ্রুভাল নিয়ে দিতে পারবে অত্যন্ত সহজে এবং দ্রুত। 

এবং google এডসেন্স অ্যাপ পাওয়ার পরে আমাদের কাছ থেকে আপনি কন্টেন্ট রাইটিং সার্ভিস নিতে পারবেন। কারণ অনেকেই রয়েছে যারা লেখালেখি করতে পছন্দ করে না এবং ফলেই হয়তো ব্লগিং করতে চাচ্ছে না। 

কিন্তু যেহেতু আপনাদের একটি প্ল্যাটফর্ম থেকে ইনকাম হবে সে তো সেখানে ইনভেসমেন্ট করলে কখনোই সেটি বৃথা যাবে না। তাই আমাদের কাছ থেকে যদি আপনি প্রতি মাসে ত্রিশটি কন্টেন্ট নিয়ে থাকেন তাহলে অবশ্যই আপনি আপনার ওয়েবসাইটটিকে অনেক ভাল পরিমাণ রেঙ্কে নিয়ে যেতে পারবেন। 

ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম
আসল কথা হলো আপনার ওয়েবসাইটে যখন ভিজিটর আসবে তখনই আপনি একমাত্র ইনকামের সুযোগ পাবেন। তাই নিয়মিতভাবে আপনাকে ভিজিটর বাড়ানোর জন্য কনটেন্ট রাইটিং করতে হতে পারে। যদি আপনার কাছে কন্টেন্ট রাইটিং স্কিল থাকে এবং আপনি যদি কন্টেন্ট লিখতে পারেন সেক্ষেত্রে অবশ্যই অনেক ভালো। কিন্তু না লিখতে পারলে আমাদের কাছ থেকে সার্ভিস নিতে পারেন অত্যন্ত কম দামে। এবং শতভাগ গ্যারান্টি দেওয়া হবে আপনার কনটেন্টটি গুগলের র‍্যাংক করবে আর যদি না র‍্যাংক করে তাহলে nbanglablog.com আবারো আরেকটি কন্টেন্ট আপনাকে দিবে।

আমাদের ব্লগিং ফুল সেটাপ প্যাকেজে যা যা থাকবে

আমাদের কাছ থেকে ব্লগিং ফুল সেটআপ প্যাকেজটি কিনলে আপনি আপনার লাইফ টাইম ইনকামের জন্য একটি ওয়েবসাইট পেয়ে যাবেন। কিন্তু এখানে কি কি ফিচারগুলো থাকছে এবং এর মাধ্যমে কিভাবে বা আপনি আয় করতে পারেন সে বিষয়গুলো ক্লিয়ার করে দিলে আপনাদের জন্য বোঝার সুবিধা হবে। তাহলে চলো বোঝার সুবিধার্থে আমরা আপনাদের দেখিয়ে দিচ্ছি ব্লগিং ফুল সেটআপ প্যাকেজের যা যা থাকছে।

  • এডসেন্স অ্যাপরুভ ওয়েবসাইট
  • টোটাল ১০০ এর অধিক হাই কোয়ালিটি সম্পন্ন কন্টেন্ট
  • প্রিমিয়াম টেমপ্লেট লাইফটাইম ব্যবহারের অনুমতি
  • ওয়েবসাইট ব্যবহারের গাইড
  • ১০০% ইনকামের নিশ্চয়তা
  • এডসেন্স ইনকাম বৃদ্ধির কার্যকরী উপাই
  • সিপিসি বেশি পাওয়ার গোপন টেকনিক
  • প্রথম ১০০ ডলার ১ মাসে পূরণ করার গোপন টেকনিক
  • ওয়েবসাইটে এডসেন্সের পাশাপশি আরো কয়েকটি উপায়ে ইনকামের সিক্রেট টেকনিক
  • ভিজিটর বাড়ানোর গোপন টেকনিক
প্যাকেজের মূল্য মাত্র: ৭০,০০০ টাকা
অর্ডারের পরে ডেলিভারি পেতে সময় লাগবে: ৭ দিন থেকে ১৫ দিন

আমাদের যে সার্ভিসটি আপনাদেরকে দেয়া হবে সেখানে nbanglablog.com শতভাগ গ্যারান্টি দিচ্ছে আপনি ইনকাম করতে পারবেন। যতদিন না পর্যন্ত আপনি আপনার হাতে পেমেন্ট পাচ্ছেন ততদিন পর্যন্ত nbanglablog.com ২৪ ঘন্টা প্রতিদিন আপনাকে সাপোর্ট দিবে। অর্থাৎ মাসে ৩০ টি দিন আমাদের কাছ থেকে আপনি সাপোর্ট পাবেন মেসেঞ্জার কিংবা হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে। 

nbanglablog.com আপনাকে মূলত ওয়েবসাইট দিবে, এডসেন্স একাউন্ট দিব এবং বেশ কয়েকটি ভিডিও এবং লাইভে এসে কয়েকটি ক্লাস করিয়ে নিবে। আপনার প্রবলেমগুলো সেখানে শেয়ার করে করতে পারবেন এবং সেগুলোর সমাধান আমাদের হোস্ট আপনাকে দিয়ে দিবে। 

আপনি প্রথম ১০০ ডলার এক মাসে পূর্ণ করতে পারবেন শুধুমাত্র আমাদের বিভিন্ন উপায়গুলো অবলম্বন করলে। সিক্রেট ভাবে ইনকামের বেশকিছু ট্রিকস আপনাকে এই প্যাকেজের মধ্যে শেখানো হচ্ছে। লক্ষ্য করলে দেখতে পারবেন অনেকেই এই উপায় গুলো শেখানোর জন্য প্রায় লাখ লাখ টাকা নিচ্ছে। 

কিন্তু আপনাদের সুবিধার কথা বিবেচনা করে এবং সবকিছুর দিকে খেয়াল রেখে nbanglablog.com এই প্যাকেজের মূল্য রেখেছে মাত্র ৭০ হাজার টাকা। যাদের বাজেট রয়েছে তারাই শুধুমাত্র ব্লগিং করবেন। 

মাত্র 70 হাজার টাকায় আপনি পুরো প্যাকেজটি কিনে নিলে আপনাকে টোটাল একশোটির বেশি কন্টেন্ট দেওয়া হবে। এবং প্রত্যেকটি কনটেন্ট র‍্যাঙ্ককিং করিয়ে দেওয়ার দায়িত্ব আমাদের টিমের। আমাদের বিশ্বাস করে থাকলে আপনি এই প্যাকেজ  অর্ডার করতে পারেন। প্যাকেজটি অর্ডার করতে পোস্টের একটু নিচের দিকে গেলে আপনি বিস্তারিত জানতে পারবেন অর্ডার করার বিষয়ে।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় 

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় সে সম্পর্কে হয়তো বা এতক্ষণ পর্যন্ত আপনারা জেনে গেছেন। মূল কথা হচ্ছে ওয়েবসাইট এর মধ্যে যদি গুগল এডসেন্স অ্যাপ্রুভ থাকে তাহলে আপনি প্রথম অবস্থাতে একটি নতুন ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন সহজেই। কিন্তু পরবর্তীতে যখন আপনার ওয়েবসাইট বড় হতে থাকবে ধীরে ধীরে করে আপনি বিভিন্ন উপায়ে আয় করতে পারবেন nbanglablog.com এই প্যাকেজের মধ্যে খুব ভালোভাবে আপনাদের জন্য বর্ণনা করে রেখেছে। 

তাই যদি আপনারা আমাদের কাছ থেকে এ প্যাকেজটি কিনেন তাহলে খুব সহজে আপনি অনলাইনে ইনকাম করতে পারবেন তার গ্যারান্টি nbanglablog.com দিয়ে দিচ্ছে।

অর্ডার করবেন যেভাবে


অর্ডার করতে আপনি আমাদের সঙ্গে হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার, ইমেইল এবং টেলিগ্রামের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। যোগাযোগ যখন আপনি করবেন তখন আপনার সঙ্গে আমাদের টিমের একজন মেম্বার কথা বলবে এবং সে সময় আপনার যেকোনো সমস্যার কথা জানাতে পারবেন। এবং যেকোনো বিষয়ে আপনি আমাদের থেকে প্রথমে ক্লিয়ার হয় নিতে পারবেন এটি কেনার পূর্বে। 

কেননা ৭০ হাজার টাকা অত্যন্ত বেশি সেটি আমি খুব ভালো করেই জানি। আমি নিজেও এক সময় শূন্য পজিশনে ছিলাম তখন আমার কাছে সত্তর হাজার টাকা অনেক বেশি ছিল। একটা কথা বিবেচনা করুন এই সত্তর হাজার টাকা দিয়ে যদি আপনি আমাদের কাছ থেকে এই প্যাকেজটি কিনে নেন সে ক্ষেত্রে আপনি লাইফ টাইম এখান থেকে প্রত্যেক মাসে এক লক্ষ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে পারেন। 


সুতরাং যারা সত্যিকার অর্থে অনলাইন থেকে টাকা আয় করতে চান তারা আমাদের সাথে যোগাযোগ করে টাকা ইনকাম করতে পারবেন।

টেলিগ্রাম: এখানে ক্লিক করুন
হোয়াটসঅ্যাপ: এখানে ক্লিক করুন
ম্যাসেঞ্জার: এখানে ক্লিক করুন
ইমেইল: theamtol67@gmail.com
Next Post Previous Post