কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন | How To Create A Credit Card Online For Free

কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন

কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন: বর্তমান সময়ে আমাদের মধ্যে অধিকাংশ মানুষ অনলাইনে লেনদেন করে থাকে। বিভিন্ন সময় অনলাইনে পেমেন্ট করার জন্য আমাদের প্রয়োজন হয় ক্রেডিট কার্ড। কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন, তা হয়তোবা অনেকেই জানে না। কিন্তু আপনি কি জানেন খুবই সহজে আপনি অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করতে পারেন? যদি না জেনে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। 

কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন

অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করার জন্য আপনাকে ব্যবহার করতে হবে পেপাল অ্যাপ। এই অ্যাপ্লিকেশনটির মধ্যে রেজিস্ট্রেশন করার পরে খুবই সহজে ফ্রিতে একটি ক্রেডিট কার্ড পাওয়া যায়। এই ক্রেডিট কার্ড দিয়ে অনলাইনের মাধ্যমে যেকোনো জায়গাতে পেমেন্ট করা যায়। 

অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করার নিয়ম


আমি নিজেও বর্তমান সময়ে পেমেন্ট করার জন্য বিভিন্ন ই কমার্স সাইট কিংবা যেকোনো প্রতিষ্ঠানে ব্যবহার করে থাকি এই ক্রেডিট কার্ডটি। তাই অবশ্যই আপনিও চাইলে এই ক্রেডিট কার্ডটি ব্যবহার করে নিজের দৈনিক লেনদেন সম্পাদন করতে পারেন। (কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন)

আরো পড়ুন: 

অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করার নিয়ম 

আপনি যদি বিনামূল্যে একটি ক্রেডিট কার্ড তৈরি করতে চান তাহলে আপনাকে ব্যবহার করতে হবে উক্ত অ্যাপ্লিকেশনটি। গুগল প্লে স্টোরে তে গিয়ে সার্চ করবেন পেপাল লিখে। 

Pyypl App Install


এরপরে ছবিতে দেখানো যে এপ্লিকেশনটি আসবে সেটি ইন্সটল করে নেবেন আপনার স্মার্টফোনটিতে। এরপরে সেখানে গিয়ে আপনার মোবাইল নম্বর দিবেন। অতঃপর মোবাইল নম্বরে একটি অফারাইজেশন কোড যাবে সেটি লিখে দিবেন। 

এরপরে আপনি একটি পাসওয়ার্ড সিলেক্ট করবেন। এবং তারপরে আপনি আপনার ভোটার আইডি কার্ড বানানো যাবতীয় ইনফরমেশন দিয়ে একাউন্ট ভেরিফিকেশন করে নিবেন। আর তারপরে আপনি সেখান থেকে একটি ফ্রিতে ক্রেডিট কার্ড কেলেইম করে নিতে পারবেন। 

এই ক্রেডিট কার্ড দিয়ে কি করা যায়?

যারা মূলত গুগলে বিজ্ঞাপন দিয়ে থাকে তারা মূলত এই ক্রেডিট কার্ড ব্যবহার করে খুবই সহজে অনলাইনের মাধ্যমে নিজের ওয়েবসাইট ইউটিউব চ্যানেল কিংবা যে কোন কিছু প্রমোশন করার জন্য গুগল এডস ব্যবহার করে এড দিতে পারবে। আবার যারা ফেসবুক বিজ্ঞাপন ব্যবহার করে থাকে তারাও চাইলে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারে। 

পেপাল মূলত অত্যন্ত জনপ্রিয় এবং অসাধারণ একটি পেমেন্ট সিস্টেম। এই এপ্লিকেশনের সহায়তায় আপনি খুবই সহজে একটি ক্রেডিট কার্ড অর্জন করতে পারবেন একদম বিনামূল্যে। আর এই ক্রেডিট কার্ডের সহায়তায় আপনি অনলাইনের যেকোনো প্লাটফর্মে লেনদেন করতে পারবেন। 

বর্তমান সময়ে যারা বিভিন্ন রকম ই-কমার্স ওয়েবসাইটগুলোতে পেমেন্ট করতে চান তারাও এই ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবে। আবার আরো বেশ কিছু জনপ্রিয় ওয়েবসাইট রয়েছে যেখানে বিভিন্ন ডিজিটাল প্রোডাক্ট ক্রয় করা হয়ে থাকে সে ক্ষেত্রেও চাইলে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি ক্রয় করতে পারবেন। (কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন)

এই ক্রেডিট কার্ড কতটা সিকিওর?

বর্তমান সময়ে গুগল প্লেস্টোর এর মধ্যে এই অ্যাপ্লিকেশনটিতে প্রচুর পরিমাণ রেটিং রয়েছে। তাই বলতে পারেন এই অ্যাপ্লিকেশনটি প্রায় অধিকাংশ ক্ষেত্রেই সিকিওর। গুগল প্লে স্টোরে যেহেতু অনেক বেশি মানুষজন এটি ইন্সটল করেছে এবং এখন পর্যন্ত ব্যবহার করছে তাই অবশ্যই অ্যাপ্লিকেশনটি খুবই ভালো। 

এই ক্রেডিট কার্ড কতটা সিকিওর


এবং আমার মতে এই অ্যাপ্লিকেশনটি খুবই দ্রুত সময়ের মধ্যে আপনাকে ফ্রিতে একটি ক্রেডিট কার্ড প্রদান করে। অন্য কোন ওয়েবসাইট কিংবা অন্য কোন কোম্পানি এত দ্রুত সময়ের মধ্যে ক্রেডিট কার্ড প্রদান করতে সক্ষম নয় বলে এই এপ্লিকেশনটি আমি ব্যবহার করি এবং ক্রেডিট কার্ড নিয়ে সেটি ব্যবহার করি। 

আপনি যদি আপনার ক্রেডিট কার্ড আরেকটি নিতে চান অর্থাৎ দ্বিতীয় ক্রেডিট কার্ড নিতে চান সেটিও পারবেন মাত্র তিন ডলারের বিনিময়ে। অর্থাৎ খরচ করে যদি আপনি টাকার বিনিময় এ ক্রেডিট কার্ড নিতে চান সেটিও পসিবল। (কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন)

শেষ কথা: কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন

আশা করছি আজকের আর্টিকেলটি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল যারা অনলাইনে ফ্রিতে ক্রেডিট কার্ড পাওয়ার উপায় সম্পর্কে জানতে চাচ্ছিলাম। আপনার বন্ধুদের সঙ্গে আর্টিকেলটি শেয়ার করুন যাতে তারা খুবই সহজে একটি ক্রেডিট কার্ড পেতে পারে। আর যদি আপনার ক্রেডিট কার্ড ক্লেইম করতে কোন ধরনের সমস্যা হয় তাহলে আমাদের কমেন্ট সেকশনটি আপনার জন্য। 

You have to wait 50 seconds.

Wait for Code
Next Post Previous Post