টিকটক আইডি খোলার নিয়ম (মাত্র ৫ মিনিটে খুলুন)

টিকটক আইডি খোলার নিয়ম

বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম একটি সোশ্যাল মিডিয়াতে পরিণত হয়েছে। যার ফলে দৈনিক প্রায় হাজার হাজার মানুষ এই সোশ্যাল মিডিয়াতে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করতে ইচ্ছুক। টিকটক আইডি খোলার নিয়ম আমাদের আজকের আর্টিকেলটিতে আপনাদের সাথে শেয়ার করা হবে। যদি আপনি একটি টিকটক একাউন্ট তৈরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।


👉টিকটক আইডি খুলে টাকা ইনকাম👈


টিকটক আইডি খোলার নিয়ম

টিকটক একাউন্ট তৈরি করতে সর্বপ্রথম গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন tiktok লিখে।এরপর ছবিতে দেখানো যে অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে খুজে পাবেন সেটি ইন্সটল করবেন। অতঃপর নিজের জিমেইল অ্যাকাউন্ট দিয়ে টিকটক একাউন্ট খুবই সহজে তৈরি করতে পারবেন।

টিকটক আইডি খোলার নিয়ম


এরপরে আপনি আপনার ইউজার নেম সিলেক্ট করে নিবেন। অর্থাৎ tiktok এর মাধ্যমে মানুষজন আপনাকে কোন নামে দেখতে পারবে সেটি আপনাকে ম্যানুয়ালি সিলেক্ট করে দিতে হবে। এরপরে আপনি একটি টিকটক একাউন্টের ছবি বাছাই করে নিবেন গ্যালারি থেকে। এমন একটি ছবি নিবেন যেটি আপনার ব্র্যান্ড ভ্যালু বাড়াতে পারে, যদি আপনি টিকটক থেকে আয় করতে চান।


👉কিভাবে অনলাইনে ক্রেডিট কার্ড ফ্রিতে তৈরি করবেন👈


অতঃপর সর্বশেষ ক্রিয়েট একাউন্টে চাপ দিলে খুবই সহজে একটি টিকটক একাউন্ট তৈরি শেষ হয়ে যাবে। 

👉টিকটক ভিডিও ভাইরাল করার উপায়👈

হয়ে গেল আপনার টিকটক একাউন্ট তৈরি করা। আর এভাবেই মূলত একটি tiktok একাউন্ট তৈরি করা যায় অত্যন্ত সহজ পদ্ধতিতে। 

শেষ কথা

আশা করছি আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ে আপনি খুবই সহজে একটি টিকটক একাউন্ট তৈরি করতে পেরেছেন। যদি আপনি না পারেন এবং tiktok একাউন্ট তৈরিতে আমাদের সহযোগিতার প্রয়োজন হয় তাহলে কমেন্ট সেকশনটিতে জানাতে ভুলবেন না। আর কমেন্ট করলে আমরা আপনাকে সহযোগিতা করব এবং খুবই সহজে আপনি একটি টিকটক আইডি তৈরি করতে পারবেন। আর বন্ধুদের সঙ্গে টিকটক আইডি তৈরির নিয়ম একাউন্ট এই আর্টিকেলটি শেয়ার করুন যাতে করে তারাও খুবই সহজে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে। 

Next Post Previous Post