মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার, চার্জ | Meghna Bank Credit Card

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার, চার্জ

নিত্য প্রয়োজনীয় বিভিন্ন কাজে আমাদের প্রয়োজন হয়ে থাকে ক্রেডিট কার্ডের বিভিন্ন সময় টাকা পয়সার অভাবে থাকে কিংবা যে কোন সমস্যা হয়ে থাকে যার ফলে ক্রেডিট কার্ডের সহায়তায় শপিং করা যায় খুবই সহজে। এবং পরবর্তীতে সেই ফ্রি আমরা আবারো কোম্পানির কাছে অর্থাৎ ব্যাংকের কাছে ফেরত দিতে পারি। বর্তমান সময়ে বাংলাদেশের রয়েছে অসংখ্য ব্যাংক। প্রত্যেকটি ব্যাংক ই প্রায় দিয়ে থাকে ক্রেডিট কার্ড সুবিধা। চলুন আজকে আমরা মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সম্পর্কে বিস্তারিত সবকিছু জানবো। 

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার, চার্জ | Meghna Bank Credit Card

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড | Meghna Bank Credit Card

মেঘনা ব্যাংক বর্তমান সময়ে গ্রাহককে দিচ্ছে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধা। বর্তমান সময়ে পেয়ে যাবে যে কোনো গ্রাহক অনায়াসে ক্রেডিট কার্ড। সেই মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে দেশের সকল শপিং কমপ্লেক্স এবং হোটেল রেস্টুরেন্টে পেয়ে যাবে লেনদেনের সুবিধা। বর্তমান সময়ে মেঘনা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ডের পাশাপাশি গ্রাহকদের প্রদান করছে ডুয়েল কারেন্সির প্রিপেইড এবং ডেবিট কার্ডের অফার। 

আর বর্তমান সময়ে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার রয়েছে অনেক বেশি। প্রিপেইড কার্ডের মানে হচ্ছে নগদ টাকা সঙ্গে না রেখে আপনি সহজে যে কোন জায়গায় লেনদেন কমপ্লিট করতে পারবেন এবং কোন ধরনের ঝামেলা ছাড়াই। আর এই কার্ডটি রিচার্জেবল কার্ড এবং যে কোন মার্চেন্ট এবং যে কোন জায়গাতে এটি ব্যবহার করা যায়। 

এই কার্ড সেই সকল গ্রাহকদের জন্য তৈরি করেছে মেঘনা ব্যাংক, যাদের দরকার হয় মাঝে মাঝেই টাকা এবং নিজেদের জীবন সুকল্পিতভাবে চলতে চাই। আর এই মেঘনা ক্রেডিট কার্ডে টাকা জমা রাখলে আপনি খুবই সহজে নিজের ইচ্ছে মত ব্যয় করতে পারবেন। এবং আপনি আপনার কার্ডে যত টাকা রিচার্জ করবেন ঠিক তত টাকায় আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন এবং লেনদেন করতে পারবেন। এর মাধ্যমে জীবনে সুপরিকল্পিতভাবে সব কার্যক্রম সম্পাদন করা সম্ভব।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার | Meghna Bank Credit Card Offer

বর্তমান সময় মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অফার রয়েছে ৫০ শতাংশ ক্যাশব্যাক। প্রথম বছরের জন্য শর্ত অনুযায়ী 50% ক্যাশব্যাক প্রাইভেট গ্রাহকেরা। ২১ জন ২০২৩ প্রথম আলোর একটি প্রতিবেদনে এই তথ্যটি প্রকাশিত হয়েছিল। এবং বর্তমান সময়ে এই ক্রেডিট কার্ড নিলে খুবই সহজে আপনি ২৪ ঘন্টা কল সার্ভিস পাবেন। 

এই কার্ডের আরেকটি বিশেষত্ব হচ্ছে আপনি খুবই সহজে বিকাশ নগদে টাকা যে কোন সময় লেনদেন করতে পারবেন। আবার বিকাশ নগদে থাকে সব সময় বিভিন্ন ধরনের লেনদেন অফার। মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড দিয়ে যখনই আপনি পেমেন্ট সম্পাদন করবেন তখনই আপনার অ্যাকাউন্টে আরো বেশ কিছু ক্যাশব্যাক কিংবা অফার চলে যাবে। 

তাছাড়া মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড এর মাধ্যমে ইন্টারনেট ব্যাংকিং সম্পাদন করা যায়। যার মাধ্যমে খুবই সহজে যেকোনো ব্যাংকের মাধ্যমে আপনি লেনদেন করতে পারবেন। বিভিন্ন সময় নিরাপত্তার খাতিরে কার্ড ব্লক করতে পারবেন। নিজের ট্রান্সলেশন হিস্টোরি চেক করতে পারবেন। কোন ধরনের ডিজিটাল সেবাই নিজস্বভাবে লেনদেন এবং পেমেন্ট সম্পাদন করতে পারবেন। ইন্টারনেট বিল দিতে পারবেন অফারে। 

আরো বিভিন্ন অফার রয়েছে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ডে। তাই মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড আমার মতে খুবই ভালো অপরের দিক দিয়ে। আপনার কাছে অফার গুলো কেমন লেগেছে কমেন্ট সেকশনটিতে জানাতে পারেন।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ | Meghna Bank Credit Card Charges 

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ কোনরকম প্রদান করতে হবে না প্রথম বছর। দ্বিতীয় বছর শর্তসাপেক্ষে আপনি বিনাচারে পরিচালনা করতে পারবেন মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড। এভাবে করে তারা নিয়মিতভাবে বিভিন্ন প্রকারের অফার দিয়ে থাকে। সেই সকল অফার গুলোর আওতায় মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড চার্জ বলতে গেলে ০%। তাই আপনি যদি ১০০% বিনামূল্যে কোন ক্রেডিট কার্ড চার্জ ব্যতীত পরিচালিত করতে চান এবং সুবিধা অর্জন করতে চান তাহলে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড আপনার জন্য।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড পেতে যা যা লাগবে 

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড পেতে দরকার হবে কিছু বিশেষ যোগ্যতার। কোন প্রকার যোগ্যতা ছাড়াই যে কেউ বিনা ডকুমেন্ট দিয়ে অনায়াসে কোন প্রকারের মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সংগ্রহ করতে পারবেনা। মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড যদি আপনি চান তাহলে অবশ্যই আপনার দরকার হবে কিছু ডকুমেন্ট এর কিছু রিকোয়ারমেন্ট। 

  • যেকোনো নিকটতম শাখায় প্রথমে যোগাযোগ করতে হবে। 
  • ব্যাংকের কর্মচারীর সহযোগিতায় একটি আবেদন ফরম নিয়ে তা পূরণ করতে হবে। 
  • সঙ্গে দুই কপি পাসপোর্ট সবই রাখতে হবে। 
  • সার্টিফিকেট থাকতে হবে। 
  • জাতীয় পরিচয় পত্র থাকতে হবে। 
  • অফিস অথবা ব্যবসায়িক কাজে যদি ক্রেডিট কার্ড গ্রহণ করতে চায় তাহলে বিজনেস কার্ডের কপি থাকতে হবে। 
  • চাকরি যারা করে এবং বেতন পেয়ে থাকে তাদের জন্য চাকরির সার্টিফিকেটটি দরকার হবে। 
  • যারা চাকরি করে এবং নিয়মিত ব্যাংকের মাধ্যমে লেনদেন করে তাদের জন্য দরকার হবে বিগত ছয় মাসের ব্যাংক স্টেটমেন্ট। 
  • যারা ব্যবসা করে তাদের জন্য দরকার হবে বিগত এক বছরের ব্যাংকের স্টেটমেন্ট। এবং তার কোম্পানির বৈধ ট্রেড লাইসেন্স এর ফটোকপি। 
  • যদি নিজস্ব বাড়ি থাকে তাহলে দরকার হবে নিজের বাড়ি প্রমাণের জন্য বিশেষ কিছু ডকুমেন্টের ফটোকপি। 

উত্তর ডকুমেন্টগুলোর সঙ্গে থাকলে আপনি খুবই সহজে নিকটস্থ যেকোন ব্রাঞ্চে গিয়ে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড পেতে পারেন।

মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধা

বর্তমান সময়ে মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড সুবিধাজনক একটি ব্যবস্থা হিসেবে পরিচিত লাভ করেছে। তবে প্রশ্ন এখন মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড কতটা সুবিধাজনক, আসুন সেটাই জেনে নিব।

এই ব্যাংকের ক্রেডিট কার্ড নিলে আপনি খুবই সহজে এক লক্ষ টাকা থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট কার্ড গ্রহণ করতে পারবেন। ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রহণের পরবর্তী বছর থেকে ১০০% বার্ষিক ফি ছাড় দেওয়া হবে, শর্ত অনুযায়ী। এই ব্যাংকের ক্রেডিট কার্ড নেওয়া হলে কার্ডের মালিক খুবই সহজে বলকা লাউঞ্জিরে বিনামূল্যে একসের সুবিধা পাবে। 

মেঘনা ক্রেডিট কার্ড যার কাছে থাকবে সে খুবই সহজে চাইলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেট সার্ভিস সুবিধা পাবেন। ব্যাংকের ক্রেডিট কার্ড নিলে ই-কমার্সে লেনদেনে রয়েছে বিশেষ ডিসকাউন্ট। ইন্টারনেট ব্যাংকিং এ পেয়ে যাবেন মেগনা ক্রেডিট কার্ড এর মাধ্যমে বিশেষ অফার। যেকোনো সময় করতে পারবেন কার্ডের লেনদেনের সকল হিসেব এবং যেকোনো কিছু।

শেষ কথা: মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড

বর্তমান সময় মেঘনা ব্যাংক চেষ্টা করছে প্রতিটি গ্রাহকের যেকোনো ধরনের সমস্যার এবং ত্রুটির সমাধান করার। আর গ্রাহকদেরকে সবচাইতে সেরা সুবিধা দেওয়ার জন্য মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি যদি একটি মেঘনা ব্যাংক ক্রেডিট কার্ড নিতে চান তাহলে অবশ্যই তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি থেকে অর্ডার করতে পারবেন। আবার সরাসরি আপনার এলাকার যেকোন মেঘনা ব্যাংক ব্রাঞ্চে গিয়ে এই ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারেন।
Next Post Previous Post