জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি ২০২৩। জন্মদিনের ফানি স্ট্যাটাস ও ফানি জন্মদিনের শুভেচ্ছা ২০২৩ | জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা

bithday image
funny birthday status bangla


সম্পূর্ণ  পোস্টটি জন্মদিনের মজার মজার সব শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে সাজানো। এই আর্টিকেলে আপনাদের সামনে তুলে ধরা হয়েছে  ১৫০ টি জন্মদিনের ফানি স্ট্যাটাস। 

ইন্টারনেটে জন্মদিনকে ঘিরে অনেক ইংরেজিতে শুভেচ্ছা স্ট্যাটাস রয়েছে।  কিন্তু এই আর্টিকেলে আমরা সম্পুর্ণ বাংলা ভাষায় জন্মদিনের ফানি স্ট্যাটাস নিয়ে জানব। 

আরো পড়ুনমাসে লাখ টাকা আয় করার উপায়

a

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি এর  সমারহ। ( জন্মদিনের ফানি স্ট্যাটাস )

>>

আমার জীবিনের প্রতিটি আনন্দের মুহূর্তে যেভাবে তুমি আমার সাথে ছিলে, কথা দিলাম আজ আমিও সেভাবেই তোমাকে জীবনের শেরা আনন্দের অভিজ্ঞতার স্বাদ দিব। 

প্রিয় বন্ধু শুভ জন্মদিন


জন্মদিনের স্ট্যাটাস
bangla birthday wish for friend


>>  জন্মদিনের শুভ কামনা বেস্ট ফ্রেন্ড

দোয়া রইল তুমি জীবনের সমস্ত প্রকার আনন্দ ও খুশির সন্ধান পাও। দুঃখ যেন কখনও তোমাকে ছুতেও না পারে। 


>>

জন্মদিন, এটা তোমার দিন, এই দিনে সব আয়োজন তোমাকে ঘিরে, এই দিনে মায়ের হাতের স্পেশাল রান্না তোমার জন্যে, এই দিনে বড় ভাই ও বোনের উপহার কেনা তোমার জন্যে, এই দিনে বন্ধুদের সব স্ট্যাটাস তোমাকে ঘিরে, এই দিনে তুমিই হিরো।

শুভ জন্মদিন দোস্ত!  জীবনে শুখী হও। 




জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা ২০২২

জীবনের প্রতিটি জন্মদিনকে ঘিরে মানুষের থাকে নানা আয়োজন। এর মধ্যে প্রথম আয়োজন হল ফেসবুক সবাই মিলে পুরনো ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া। নিচে এমনই কিছু শুভেচ্ছা স্ট্যাটাস আপনাদের জন্য তুলে ধরা হল।


>> 

জন্মদিনে তোমার প্রতি রইল হাজারো শুভেচ্ছা... প্রত্যাশা করি জীবনে অনেক বড় হও দোস্ত, বাতাসের গতিতে সামনে এগিয়ে যাও, বিরতিহীন  ইঞ্জিনের মত নিজেকে সচল রাখ,  আনন্দ ও উল্ল্যাসের মাধ্যমে নিজেকে সজীব রাখ।


>> 

এসে গেলো ( নাম ) এর মাথায় ডিম ভাঙার দিন। দোস্ত তুই ট্রিট নিয়া রেডি থাকিস আমরা ডিম নিয়া রেডি আছি। 


>> 

দোস্ত শুভ-অশুভ জন্মদিন! দেখ তুই তো জানিস দেশে শান্তিমত বসবাসের জন্য সরকারকে টেক্স দিতে হয়। তেমনি জন্মদিন সুন্দরভাবে পালনের জন্য বন্ধুদের টেক্স দিতে হয়। টেক্স দিলে জন্মদিন শুভ না দিলে কিন্তু জন্মদিন অশুভ হয়ে যায়। 


শুভ জন্মদিন দোস্ত ফানি
বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি


>> শুভ জন্মদিন বন্ধু! আমি যে কতটা স্পেশাল পাবলিক সেটা তো তোর জানা। তাই আমার সাথে দেখা হওয়াটাই তোর জন্মদিনের সবচেয়ে বড় গিফট৷ আজকে তোকে Appointment দিলাম দেখা করে ট্রিট টা দিয়া দিস। 




জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি ( জন্মদিনের ফানি স্ট্যাটাস )

আমরা অনেকেই প্রতিনিয়ত ইন্টারনেটে বিভিন্ন ধরনের জম্নদিনের স্ট্যাটাস সার্চ করে থাকি, যেমন ঃ ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের শূভেচ্ছা স্ট্যাটাস, প্রেমিকার জন্মদিনের শুভেছা স্ট্যাটাস, বান্ধবির জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইত্যাদি আজকের আর্টিকেলে আমি সব ধরনের জন্মদিনের শূভেচ্ছা স্ট্যাটাস উল্লেখ করার চেষ্টা করেছি। 

>> দোস্ত তোর জন্মদিনে আমাদের ক্যাডার সমিতির পক্ষ থেকে অনেক অনেক শুভ+ইচ্ছা। 


>>  শুভ জন্মদিন বন্ধু! তোর জন্য গিফট তুমিআমারজান ডট কম থেকে ওর্ডার করা হয়েছে। আগামি এক বছরের মধ্যে ডেলিভারি পেয়ে যাব.... তুই কিন্তু ট্রিট রেডি রাখিস।


>> দোস্ত তোর Happy Birthday তে তোকে Happy Happy.. Birthday😀. হিরো আলমের লেখা বই তোর জন্য বার্থডে গিফট এর জন্য বেছে নিলাম। এই গিফট টি তখনই আপডেট করা হবে, যদি ট্রিট পছন্দ হয়।


বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny

বন্ধুর জন্মদিনে একটু ফান না করলে চলে । তাই এই অংশের আয়োজনে থাকছে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny


>>

বন্ধু তোর জন্মদিনের ট্রিট খাওয়ার জন্য আমি তিন দিন ধরে উপোস রেখেছি। আর দেরি করিস না তারাতারি ট্রিট দে নাহলে আমার মৃত্যু-দিবস এসে যাবে।


>>

বন্ধুত্ব হল অন্তরের মিলন, যে মিলনের স্পন্দন দায়িত্বকে চিনিয়ে দেয় প্রতিক্ষন। বন্ধুর শুভক্ষন মানে আমারও শুভক্ষন, বন্ধুর বিয়োজন মানে নিঃসঙ্গ জীবন। - শুভ জন্মদি বন্ধু




birthday funny  status
birthday funny  status


জন্মদিনের ফানি শুভেচ্ছা আর কোথায় পাবেন ?

বিভিন্ন মজার ইইউটিউব চ্যানেলে ও funkypigeon এর মত ওয়েবসাইটে ইংরেজি ভাষায় ফানি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পেয়ে যাবেন কিন্তু বাংলা ভাষায় খুব কমই ফানি বার্থডে উইশ (জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি ) পাওয়া যায় । তাই আই পোস্টে আমি বাংলা জন্মদিনের ফানি স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করলাম। ( শুভ জন্মদিন দোস্ত ফানি )


জন্মদিনের ফানি কবিতা স্ট্যাটাস ও জন্মদিনের হাস্যকর কবিতা ( জন্মদিনের ফানি স্ট্যাটাস )

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর ক্ষেত্রে জন্মদিনের কবিতা একটা দারুন অপশন। যারা কবিতা ভালোবাসেন তাদের জন্মদিনে কবিতার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা দেওয়া যায়।

>>

জন্মিলে জন্মদিনের ট্রিট দিতে হবে

ট্রিট ছাড়া কে তারে জন্মদিন কবে,

চিরস্থায়ী এই জন্মদিনের ট্রিট

তারাতারি কর কমপ্লিট


>>

এ জগতে হায়

জন্মদিন বয়ে লায়

খুশির ছড়াছড়ি, 

বন্ধু সকল তায় 

ট্রিট নিয়া লাগায় 

মারামারি 


শুভ জন্মদিন দোস্ত ফানি
ফানি বার্থডে উইশ


>>

জন্মদিনে তুমি হও সবচেয়ে খুশি,

বন্ধুমহলের পক্ষ হতে এই রইল কামনা।

দাওয়াত করে খাওয়াইও বেশি বেশি 

নইলে কিন্তু বন্ধু তোমার বিয়ে হতে দিবনা। 


a

আরো পড়ুনঃ

মোবাইল দিয়ে জানুন আপনার বন্ধু কোথায় আছে ?  কিভাবে মোবাইল দিয়ে কারো লোকেশন খুজে বের করবেন?

রিসেলার বিজনেস কি? কিভাবে রিসেলার বিজনেস শুরু করবেন? রিসেলার বিজনেস করে টাকা আয়? 

লাভজনক ইউটিউব ভিডিও তৈরির আইডিয়া। ইউটিউবে কোন ধরনের ভিডিও বানানো লাভজনক?


জন্মদিনের ফানি মিমস

আপনাদের জন্য নতুন আকর্ষন নিয়ে হাজির হলাম, আর সেটা হল জন্মদিনের ফানি মিমস। বন্ধুদের জন্মদিনে ফানি মিম সহিত স্টাটাস দেওয়ার মজাই আলাদা। আর সেই মজাকে লুন্ঠন করতে আমাদের আজকের আয়োজন। শিঘ্রই আপনাদের সামনে নিয়ে হাজির হব, জন্মদিনের ফানি মিম। 


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি বন্ধু (জন্মদিনের ফানি স্ট্যাটাস)

জন্মদিনে বন্ধুকে ফানি শুভেচ্ছা স্ট্যাটাস উপহার দিয়ে আনন্দিত হওয়ার জন্য এই জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস গুলো ব্যাবহার করতে পারেন।  


>>

জীবনকে বছর দিয়ে নয়

গননা কর বন্ধু দিয়ে,

সময়কে কান্না দিয়ে নয় 

গননা কর হাসি দিয়ে।

সর্বদা হাসি-খুশি থাকো বন্ধু, শুভ জন্মদিন! 


>>

আজকে তুমি ততটাই বয়স্ক 

যতটা আগে ছিলে না

সেইসাথে তুমি ততটাই অভিজ্ঞ

যতটা আগে ছিলে না

জন্মদিনকে তোমার অনুপ্রেরণা বানিয়ে সামনে এগিয়ে যাও বন্ধু। 


funny birthday status bangla
bangla birthday wish for frined and family

মজার মজার জন্মদিনের স্ট্যাটাস ( ফানি জন্মদিনের শুভেচ্ছা)

-- তোমার জন্মদিন হোক, বিয়ে হোক অথবা জীবনের যেকোনো মুহূর্ত হোক , এই সময়গুলোতে তোমার আনন্দ ও সাহসের কারন কিন্তু বন্ধু ছাড়া কেউ হতে পারে না। তাই জীবনের যেকোনো ক্ষেত্রে বন্ধুকে ছাড়বে না। 

-- Happy Birthday দোস্ত!  তোর জীবন সবচেয়ে আনন্দময় হোক। তোর জন্য আমার অনেক অনেক প্রাথনা রয়েছে, তবে এখন এটুকুই বাকিটা খাওয়া-দাওয়ার পরে। 


জন্মদিনে মজার শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ( ফানি জন্মদিনের শুভেচ্ছা )

-- দোস্ত শুভ-অশুভ জন্মদিন! দেখ তুই তো জানিস দেশে শান্তিমত বসবাসের জন্য সরকারকে টেক্স দিতে হয়। তেমনি জন্মদিন সুন্দরভাবে পালনের জন্য বন্ধুদের টেক্স দিতে হয়। টেক্স দিলে জন্মদিন শুভ না দিলে কিন্তু জন্মদিন অশুভ হয়ে যায়। 


-- শুভ জন্মদিন বন্ধু!  তোর জন্মদিন শুভ হোক, তারাতারি তোর একটা দারয়ানের চাকরি হোক, তুই তারাতারি সফল হয়ে যা, বেলার সাথে তোর তারাতারি বিয়ে হোক, জলদি করে তুই বাবা হয়ে যা, অতি-সত্তর তোর একটা মোটা ভুড়ি হোক,  এভাবে ধীরে ধীরে তুই জীবনে শুখী মানুষ হয়ে যা, এই প্রার্থনাই করি। 


জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা
জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা


আরো পড়ুনঃ

ফানি স্ট্যাটাস বাংলা ফানি স্ট্যাটাস ২০২২

সুন্দর সুন্দর ইউটিউব চ্যানেলের নাম ২০২২ 

অনলাইনে ইনকামের সহজ উপায় । সহজে মোবাইল দিইয়ে অনলাইনে ইনকাম করুন


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ( বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি )

জন্মদিনের ফানি শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার মধ্যে একটা আনন্দ থাকে। জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস গুলো একটু হাস্যকর হলে পোস্টদাতা ও বার্থডে বয় দুজনের মুখেই হাসি ফুটে ওঠে। তাই আমি আপনাদের সুবিধার্থে কিছু ফানি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসের ধারনা তুলে ধরার চেষ্টা করেছি মাত্র। 

-- জান্মদিন মোবারক হোক দোস্ত! তোকে এই দিনে সবচেয়ে বেশি খুশি দেখতে চাই আজকের দিনটি ভালোভাবে ইনজয় করিস। 

a

-- দোস্ত শুভ জন্মদিন! তোর জন্ম দিন তোর জীবনে আনন্দ বয়ে নিয়ে আসুক, আগের জন্মদিন আসার আগে তুমি ১ সে.মি বড় হও, তুই নিজেই দুই পায়ে দাড়াতে শিখ 🤭 তোর জন্য এই দোয়াই করি। 


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি বাংলা 

ভাই এর জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে চমকে দিতে চান? তাহলে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি , এই অংশোটি আপনার জন্য। ( শুভ জন্মদিন বন্ধু ফানি স্ট্যাটাস )


-- শুভ জন্মদিন পাটনার! এই জন্মদিনে তোর জীবনের সমস্ত খুশির প্রতিফলন হোক। তোর সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার জীবনে শেরা ছিল।  আমি চাই আজকের দিনটা যেন তোর ও আমার জীবনের শেরা স্মৃতি হয়ে থাকে।


>> জন্মদিনে সেই উপহারটি সবচেয়ে সেরা হয় যেটা বন্ধুদের কাছ থেকে পাওয়া যায় হোক সেটা কোনো ফিজিকাল প্রোডাক্ট বা দোয়া। তাই  ছোটো মেসেজের মাধ্যমে তোর শুভাকাঙ্ক্ষী হিসেবে দোয়া করছি যেন, তুই জীবনের সব আনন্দ ও লক্ষ সফলভাবে অর্জন করিস। শুভ জন্মদিন বন্ধু! 


>>  ভাই আমার, আজকে তোর পয়দা দিবস অথচ দেখ আয়োজনটা কেমন কম কম মনে হচ্ছে তাই না। আমার বেলায় যেটা ছিল জমকালো তোর বেলায় সেটা কেমন যেন নিশ্তেজ হয়ে গেল। যাক বরাবররের মত আমার খাতিরটা বেশিই হবে আর তোরটা কম হবে। আমি কি গিফট দিব সেটা নিয়ে ভাবিস না। তোর গিফট এর সংখ্যা যদি আমার রেকর্ড ক্রস করতে পারে তাহলে আমার পক্ষ থেকে গিফট পাবি। তোর জন্মদিনের শুভকামনা করছি আর আমার থেকে হারার দৃশ্য দেখার অপেক্ষা করছি  


জন্মদিনের ফানি স্ট্যাটাস নিয়ে কিছু কথা ঃ

জন্মদিনের হাস্যকর শুভেচ্ছাশুভ জন্মদিন দোস্ত ফানি স্ট্যাটাসগুলো নিশ্চই আপনাদের ভালো লাগছে । তবে  এতেই শেষ না আমি আরো কিছু ফানি বার্থডে উইশ উপস্থাপন করছি যেন আপনারা বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা স্ট্যাটাস দিতে পারেন ।(বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি)


জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা

--
অস্তিত্বের ঘোষণা দিলাম
বন্ধুত্বের প্রমাণ দিলাম
হৃদয় থেকে দোয়া দিলাম
জন্মদিনের শুভেচ্ছা দিলাম।

--
হাসিমাখা মুখ রেখো হাস্যোজ্জ্বল,
বন্ধুত্বকে অটুট রেখো এটাই তোমার বল।
সুখে-দুঃখে সর্বক্ষনে এই বন্ধুকে পাবে কাছে,
জন্মদিনের শুভেচ্ছা দিলাম দেরি হয়ে না যায় পাছে।

--
ভাইতুল্য বন্ধু তুমি সবার চেয়ে দামী,
আমার শেরা শিক্ষক তুমি, আমার মঙ্গলকামী
আমার হাসির কারন তুমি,আমার প্রধান আদর্শ
জন্মদিনের শুভেচ্ছা তোমায়,জয় কর তুমি বিশ্ব

--
তোমার জন্মদিন অন্যদের মত শুধু আনন্দ আর হাসিখেলায় কেটে যেতে দিও না। আজ এমন লক্ষ বেছে নাও যা আগামি জন্মদিন আসার আগেই তুমি পেয়ে যাও। তোমার প্রতিটি জন্মদিন বিজয়ের আনন্দ মাখা হোক এই প্রত্যাশাই করি।

--
আমার হৃদয়ের প্রতিটি স্পন্দনে,
লিখা তোমার নাম।
ভালোবাসার এই বার্তা,
বাতাসে ছড়িয়ে দিলাম।
নিও

a

জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা বাংলা

--
আজকে তোমার জন্মদিনে,
প্রান ভড়া শুভেচ্ছা।
সময় পেলে ডেক বন্ধু,
করব তোমার অপেক্ষা।


-- 

দোস্ত তুই তো জানিস আমি জন্মদিনের মিষ্টি কেক  ভালোবাসি কিন্তু কাউকে মিষ্টি মিষ্টি শুভেচ্ছা বার্তা দিতে পারি না। তাই তোর জন্মদিনে মিষ্টি কেক এর দাওয়াত নিলাম আর জন্মদিনের শুভেচ্ছা দিলাম। 

Have Fun ❤️


--

মাসিক বেতন বাড়লে সবাই যেভাবে খুশি হয় তোমার প্রতিটি জন্মদিনে তুমিও সেভাবে খুশী হও। শুভ জন্মদিন। 


-- 
শুভ জন্মদিন ভাই..  
দোয়া করি তুই সারাজীবন এমনটাই হাস্যোজ্জ্বল ও নিস্পাপ থাক..  অহংকার ও গাম্ভীর্য যেন কখনও যেন তোকে স্পর্শ করতে না পারে। 

---- 
শুভ জন্মদিবস বন্ধু
বন্ধু তোমার জন্মদিনের উপহার হিসেবে একটা ডিল করি,  তুমি যদি ৮০০০ টাকার ট্রিট দাও, তবে কক্সবাজার টুর এর সুযোগ পাবে।😉 
কি বল রাজি তো?


>> হেপি বার্থডে দোস্ত... 

তুই কি ভেবেছিলি আমি তোর জন্মদিন ভুলে যাব..  আরে তোকে লুট করার সুযোগ আমি কখনই মিস করব না বন্ধু....দেখা হলেই আদায় করে নিব বাবা..😁😁


>> তুই জীবনে অনেক দূর এগিয়ে যা এবং এত বুড়ো হও যে তোকে দেখে যেন বাচ্চারা ভয় পেয়ে যায়..এই প্রত্যাশাই করি.. জন্মদিন মোবারক হোক দোস্ত!


বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

--
Happy Birthday Dost
I wish, today you become the happiest person in the planet.
Happy Birthday ( Name )

--
Happy Birthday (Name)
Our entire friend circle were waiting for this day. Wishing you ( name ) the happiest birthday ever.

-- শুভ জন্মদিন ( নাম )
উৎসমুখর এই দিনে তোমাকে জানাই শুভেচ্ছা। আজকের খুশিটা যেন তুমি প্রতিদিন অনুভব করতে পার এই দোয়াই করি৷

--
বন্ধু জন্মদিনের শুভেচ্ছা নিও
তোমার জন্মদিনে তোমাকে খুশি করার প্রচেষ্টায় মেসেজের মাধ্যমে শুভেচ্ছা পাঠালাম, ভালোথেকো সারাজীবন.. শুভ জন্মদিন।

--
জন্মদিনের মোবারকবাদ নিও দোস্ত...
আজকে তোমার সর্বোচ্চ আনন্দ ও খুশি কামনা করছি। জীবনে সফল হও এবং শেরাদের মাঝে তোমার জায়গা করে নাও এই দোয়াই করি।

--
প্রতি বছর জন্মদিন এসে আমাদের শুধু আনন্দ দিয়ে যায় না বরং কিছু গুরুত্বপূর্ণ শিক্ষাও দিয়ে যায়। আমি চাই তুমি জন্মদিনের সেই অন্তর্নিহিত শিক্ষাকে হৃদয় দিয়ে অনুধাবন করে জীবন সাজাও।
আমার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা নিও।

আরো লেখা ঃ

ফানি স্ট্যাটাস বাংলা  ২০২২

ফ্রিল্যান্সিং কি?  ফ্রিল্যান্সিং কিভাবে করা যায়? ফ্রিল্যান্সিং কেন করবেন ? 

শীর্ষ ১০ শিক্ষামূলক ইউটিউব চ্যানেলের নাম। 


শুভ জন্মদিন দোস্ত ফানি

দোস্তের জন্মদিনের ফানি শুভেচ্ছা স্ট্যাটাস আইডিয়া (শুভ জন্মদিন দোস্ত ফানি ) এই অংশের মূল আলোচ্য বিষয়। বন্ধুদের মজার মজার জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা দিতে চান তাহলে এই শুভেচ্ছা স্ট্যাটাসের আইডিয়া গুলো আপনাকে সহায়তা করবে। (বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny)
--

Happy Birthday Dost
সারাটা বছর মানুষের জন্মদিনে তাদের জ্বালাইছিলিস। এবার সোধ নেওয়ার পালা আইছে। তোর জন্মদিন ইতিহাসে স্মরণীয় করে রাখবো। অপেক্ষায় থাকিস..

--
জন্মদিনের শুভেচ্ছা নিও..
এমনিতে জন্মদিন তো সবার জন্য আনন্দের কারন হয়েই আসে তবে, কেউ কেউ এই দিনে "ফান্দে পড়িয়া বগা কান্দে" হয়ে যায়। আশা করি তোমার ক্ষেত্রে এর বিকল্প হবে না।Wait for the gift broooo...😉

--
মানুষের জন্মদিনের নোটিফিকেশন পেলে মনে খুশি অনুভব হয়। কিন্তু তোর মত বন্ধুদের জন্মদিনের নোটিফিকেশন পেলে মনে হয় সুযোগ পাইছি। So চল এই সুযোগে তোমার জন্মদিনকে শুভ করে ফেলি.. কি বলিস..😁

--
Hay Birthday Boy !
Finally You Are Here. I wish you a centurion to celebrate your birthday. Have a great life man♥️

-- 
শুভ জন্মদিবস বন্ধু
বন্ধু তোমার জন্মদিনের উপহার হিসেবে একটা ডিল করি,  তুমি যদি ৮০০০ টাকার ট্রিট দাও, তবে কক্সবাজার টুর এর সুযোগ পাবে।😉  কি বল রাজি তো?


-- আমি জানতাম আজকের দিনে একটি তারকার জন্ম এখন দেখছি সেই তারকা তো আমার বন্ধু.. শুভ জন্মদিন বন্ধু.


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি

এই অংশে বিষেশ কিছু "শুভ জন্মদিন বন্ধু ফানি স্ট্যাটাস" ও "জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি" স্ট্যাটাস আপনার সামনে উপস্থাপন করতে চলেছি (জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি)। এই অংশের জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা গুলো আপনারা ভাইয়ের জন্মদিনে ( জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি ) কিংবা বন্ধুর জন্মদিনেও ( শুভ জন্মদিন বন্ধু ফানি স্ট্যাটাস ) ব্যবহার করতে পারবেন। ( বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny)


-- এমনিতেই তো সপ্তাহে ৭ টি দিনেই থাকে, কিন্তু তোমার জন্মদিন এলেই Birthday সহ সপ্তাহে ৮ টি দিন এসে যায়। যাক বেশি প্রশংসা করছি না তাই ভাব নিস না কিন্তু। শুধু জন্মদিনের শুভেচ্ছা দিলাম ।
-- আজকের আবহাওয়ার খবর শুনেই মনে হয়েছিল নিশ্চিত কোনো গোলমাল আছে। তোর জন্মদিনের খবর পেয়েই বুঝে গেলাম কি গোলমাল। তবুও তোমার জন্মদিনের শুভকামনা করছি।
-- তোর জন্মদিনের কেক বানানোর জন্য বাংলাদেশ সংসদে বাজেট পাশের আবেদন করা হয়েছে। বিল পাস হলে বাংলাদেশ সেনাবহিনীর নিয়ন্ত্রণে তোমার জন্মদিন পালনের আয়োজন করা হবে । তোমকে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা।
-- তোমার জন্য গিফট হবে আকাশের চাঁদ, যদি তুমি দিতে পার "মেয়ের" পিছনে ঘোরা বাদ। জন্মদিনের এই উপহার ভুলবেনা কভু তুমি, হাজার মেয়ের প্রেমের থেকেও বন্ধুর ভালোবাসা দামি। শুভ জন্মদিন বন্ধূ।
-- আজকে তোমার মনের মধ্যে খুশির নিঃশ্বাস, আমার দোয়া সঙ্গে তোমার, নির্ভয়ে কর বিশ্বাস। প্রতিক্ষনে তুমি পাশে পাবে মোরে একথা ভুলনা কভু, জন্মদিন তোমার হাসিমাখা হোক, জন্মদিন হোক শুভ।

জন্মদিনের শুভেচ্ছা পিক ও শুভ জন্মদিনের পিক

তো এই পর্যায়ে আমি কিছু জন্মদিনের শুভেচ্ছা পিক আপনাদের সাথে শেয়ার করব যেই শুভ জন্মদিনের পিক গুলো আপনারা ফ্রিতে ব্যাবহার করতে  পারবেন সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ইন্টারনেটের যে কোনোখানে। ( শুভ জন্মদিন দোস্ত ফানি )

ছবি ১ 

শুভ জন্মদিনের পিক, জন্মদিনের শুভেচ্ছা পিক
শুভ জন্মদিনের পিক

পিক ২ 

শুভ জন্মদিনের পিক, জন্মদিনের শুভেচ্ছা পিক
জন্মদিনের শুভেচ্ছা পিক

ছবি ৩ 

জন্মদিনের শুভেচ্ছা পিক, শুভ জন্মদিনের পিক
জন্মদিনের শুভেচ্ছা পিক


ছবি ৪ 

জন্মদিনের শুভেচ্ছা পিক, শুভ জন্মদিন
জন্মদিনের শুভেচ্ছা পিক


উপসংহার ঃ 

আজকের পোস্টে এটুকুই ছিল আশা করছি আপনাদের মজার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো ভালোই লেগেছে। ভালো লাগলে বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন। ( শুভ জন্মদিন দোস্ত ফানি )

এছাড়া বিস্তারিত বর্ননা সহ আরো মজার জন্মদিনের স্ট্যাটাস (ফানি জন্মদিনের শুভেচ্ছা ) জানতে এই বিষয়ে লেখা আমাদের আরো কয়েকটি আর্টিকেল পড়ুন। 


সহায়ক আর্টিকেলঃ 

বাংলা ছন্দ | বাংলা ছন্দ স্ট্যাটাস | বন্ধু নিয়ে ছন্দ 

সফলতার উক্তি | সাফল্যের উক্তি | সফলতা উক্তি

ইউটিউবের হওয়ার উপায়

সুন্দর সুন্দর ইউটিউব চ্যানেল নাম ২০২২


   

   

   


post
পরের পোস্ট পেতে ক্লিক করুন

৬০ সেকেন্ড অপেক্ষা করুন পেতে...
Next Post Previous Post