রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি | রোমানিয়া ভিসা কত টাকা

রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি | Romania Visa Agency In Bangladesh

বাংলাদেশ থেকে যদি আপনি রোমানিয়া যেতে চান তাহলে অবশ্যই আপনার দরকার হবে রোমানিয়া ভিসা। অন্যদিকে রোমানিয়া ভিসা পেতে চাইলে আপনাকে অবশ্যই রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি এর সহযোগিতা নিতে হবে। বাংলাদেশে বর্তমান সময়ে বেশ কিছু রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি সার্ভিস রয়েছে। কিন্তু এর মধ্যে থেকে ভালো মানের এজেন্সি বের করা অত্যন্ত কঠিন। 

আবার বেশ কিছু এজেন্সি রয়েছে যারা আপনার থেকে প্রথমেই টাকা নিবে কিন্তু পরবর্তীতে সার্ভিস দিতে ব্যর্থ হবে। সুতরাং সবার প্রথমেই আপনাকে জেনে নিতে হবে সবচেয়ে বিশ্বস্ত রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি সম্পর্কে। এতে করে আপনি যদি রোমানিয়া যেতে চান তাহলে খুব দ্রুত সময়ের মধ্যে আপনার হাতে ভিসা পেয়ে যাবেন। তাহলে চলুন আজকের আর্টিকেলটিতে আমরা জেনে নেব রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি সম্পর্কে যারা খুবই দ্রুত সময়ের মধ্যে আপনার ভিসা প্রসেস করে দিবে এবং আপনি খুব সহজে রোমানিয়া যেতে পারবেন।

রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি | রোমানিয়া ভিসা কত টাকা

রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি | Romania Visa Agency In Bangladesh

বাংলাদেশে বর্তমানে বেশ কিছু এজেন্সি রয়েছে যারা রোমানিয়া ভিসা প্রসেসিং করে থাকে। কিন্তু এর মধ্যে ভেরিফাইড বেশ কিছু এজেন্সি রয়েছে যা বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে এপ্রুভাল নেওয়ার পরে বর্তমানে মানুষের কাছে প্রমাণিয়া ভিসা প্রসেসিং করছে। কিন্তু আপনি যদি সেই সকল এজেন্সির সঙ্গে যোগাযোগ করেন তাহলে খুব সহজে আপনি একই সঙ্গে চাকরিও পেয়ে যাবেন এবং সরাসরি রোমানিয়া গিয়ে টাকা আয়ের উৎস পেয়ে যাবেন। 

আপনি ঘোড়ার উদ্দেশ্যে যদি রোমানিয়া যেতে চান তাহলে অবশ্যই আপনার একটি ভালো মানের রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সির সঙ্গে যোগাযোগ করতে হবে। করোনাভাইরাসের পর থেকে বাংলাদেশ থেকে রোমানিয়ার যাওয়ার মানুষের পরিমাণ অত্যন্ত বৃদ্ধি পেয়েছে। সবাই মূলত করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ থেকে রোমানিয়া যেতে পারছিল না অনেক বাধা-বিপত্তি ছিল। কিন্তু বর্তমান সময়ের সকল বাধা বিপত্তি কেটে গেছে এবং যে কেউ চাইলে রোমানিয়া যেতে পারে ভিসা করার মাধ্যমে।

তবে ভিসা প্রসেসিংয়ের জন্য বর্তমান সময়ে বাংলাদেশীদের যেতে হবে ভারতের দিল্লির রোমানিয়া দূতাবাসে। সেখানে গিয়ে খুব সহজে চাইলে ভিসা প্রসেসিং করা যাবে এবং সেখানেই রয়েছে সবচেয়ে বড় রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি। কিন্তু যারা বাংলাদেশে রয়েছেন তাদের উদ্দেশ্যে বলে দিতে চাই আপনারাও চাইলে খুব সহজে বাংলাদেশে বসে ভিসা প্রসেসিং করতে পারবেন রোমানিয়া। এর জন্য বর্তমান সময়ে বাংলাদেশের বেশ কিছু রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি রয়েছে যারা আপনাকে খুব সহজে ভিসা প্রসেসিং করার সুযোগ দিবে। 

কিন্তু আশা করা যায় খুব দ্রুত সময়ের মধ্যে বাংলাদেশের রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি চলে আসবে এবং যেকেউ চাইলে খুব সহজে রোমানিয়া ভিসা প্রসেসিং করতে পারবে বাংলাদেশ থেকে। কিন্তু বর্তমান সময়ে আপনি যদি বাংলাদেশ থেকে ভিসা প্রসেসিং করতে চান তাহলে অবশ্যই আপনাকে যেতে হবে ভারতে।

রোমানিয়া ভিসা কত টাকা

রোমানিয়া ভিসা কত টাকা

রোমানিয়া ভিসার দাম ৪০,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত। তবে আপনাকে ভারতে গিয়ে এই ভিসা করতে হবে। বাংলাদেশ থেকে দীর্ঘ সময়ের জন্য যদি আপনি ভিসা করতে চান তাহলে সেক্ষেত্রে আপনার খরচ হতে পারে ৩০ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত। 

কিন্তু যেহেতু বর্তমান সময়ে বাংলাদেশ থেকে আপনি ভিসা প্রসেসিং করতে পারবেন না সে ক্ষেত্রে অবশ্যই বর্তমানে আপনাকে খরচ হিসেবে ৫০,০০০ টাকার মতো রাখতে হবে। তাহলে খুব সহজেই আপনি বাংলাদেশে বসে থেকে কিংবা ভারতে গিয়ে ভিসা প্রসেসিং করে নিতে পারবেন এবং ভিসা পেয়ে যাবেন। 

তাছাড়া বর্তমানে রোমানিয়ার বিভিন্ন ধরনের আলাদা আলাদা ভ্যারাইটির ভিসা রয়েছে। আলাদা আলাদা ভিসার দাম সব সময় আলাদা হবে এটাই স্বাভাবিক বিষয়। চলুন তাহলে সকল ভিসা গুলোর দাম সম্পর্কে জেনে নিব।

রোমানিয়া ড্রাইভিং ভিসা কত টাকা

রোমানিয়া ড্রাইভিং ভিসা বর্তমানে ছয় থেকে সাত লক্ষ টাকা দাম।

যারা রোমানিয়া যেতে চাচ্ছেন ড্রাইভিং ভিসা নিয়ে তাদের জন্য অবশ্যই সুযোগ রয়েছে রোমানিয়া যাওয়ার। আসলে রোমানিয়াতে গাড়ি চালিয়ে ইনকাম করার রয়েছে অনেক সুযোগ। সেজন্য মূলত ওনাকেই রোমানিয়া যেতে চাচ্ছে রোমানিয়ার ড্রাইভিং ভিসা নিয়ে।

রোমানিয়া স্টুডেন্ট ভিসা কত টাকা

আপনি যদি ছাত্র হয়ে থাকেন এবং উচ্চ শিক্ষা অর্জনের জন্য রোমানিয়া যেতে চান সেক্ষেত্রেও আপনার খরচ 5 থেকে 6 লক্ষ টাকার মতো হতে পারে। যারা যারা রোমান নিয়ে যাবেন পড়াশোনার জন্য তারা মূলত অবশ্যই চেষ্টা করবেন বিনামূল্যে যে সকল স্কলারশিপগুলো পাওয়া যায় সেগুলোর জন্য চেষ্টা করার। এতে করে কোন খরচ দেরিতেই আপনি সম্পূর্ণ বিনামূল্যে রোমানিয়া পর্যন্ত যেতে পারেন পড়াশোনার জন্য। এমনকি সেখানে কর্মসংস্থানে ব্যবস্থাও সে দেশের সরকার আপনাকে করে দিবে সম্পূর্ণ বিনামূল্যে। তবে তার জন্য আপনাকে অবশ্যই কোয়ালিফাই হতে হবে। 

রোমানিয়া টুরিস্ট ভিসা কত টাকা 

রোমানিয়া টুরিস্ট ভিসার দাম তিন লক্ষ টাকা থেকে ৭ লক্ষ টাকা পর্যন্ত। এরপরে যারা ঘোরাঘুরির জন্য রোমানিয়া ভ্রমণের উদ্দেশ্যে যেতে চান তাদের জন্য রয়েছে ভ্রমণ বা রোমানিয়া টুরিস্ট ভিসা। এই ভিসার দাম মূলত কখনো বাড়ে আবার কখনো কমে। তাই দাম নির্ভর করছে রোমানিয়া সরকারের উপর এবং বিভিন্ন এজেন্সির উপর। বর্তমান সময় যেই দামে বিক্রয় করা হয়েছে সেই সম্পর্কে আমরা অবহিত করতে পারছি কিন্তু পরবর্তী সময়ে যে দাম হবে সে বিষয়ে অবশ্যই আপডেট আমাদের ওয়েবসাইটের মধ্যে দেওয়া থাকবে। 

আমাদের শেষ কথা

আশা করছি আর্টিকেল পড়ে আপনারা খুব সহজেই রোমানিয়া ভিসা প্রসেসিং এজেন্সি এবং রোমানিয়া ভিসা কত টাকা সে সম্বন্ধে জেনে নিতে পারবেন। কিন্তু যদি কেউ রোমানিয়া ভিসা প্রসেসিং করতে সমস্যার মধ্যে পড়েন তাহলে আমাদেরকে কমেন্ট করবেন আমরা অবশ্যই আপনাদের সহযোগিতা করব। তাছাড়া ভিসা যে কোন সমস্যা হলে আমাদেরকে কমেন্ট করবেন আমরা যথাসম্ভব আপনাকে সহযোগিতার চেষ্টা করব।
Next Post Previous Post