মেয়ে পটানোর উপায় | মেয়ে পটানোর স্ট্যাটাস, ফেসবুক স্ট্যাটাস, মিষ্টি কথা, ফানি স্ট্যাটাস, রোমান্টিক কথা

ছেলেদের আকর্ষণ মেয়েদের প্রতি থাকবে এমনটাই তো স্বাভাবিক ব্যাপার। ছেলে মেয়ে একে অপরের প্রতি আকর্ষিত হবেই, তাদের মনের মধ্যে প্রেমের সঞ্চার হবেই, ভালোবাসার জন্ম হবেই এটাই প্রকৃতির নিয়ম। তবে এই ভালোবাসা যদি একতরফা হয় তাহলেই সমস্যা। 

যদি কোনো ছেলে কোনো মেয়ের প্রতি আকর্ষিত হয় এবং সে যদি মনে মনেই মেয়েটিকে ভালোবেসে ফেলে তাহলে তার মাথায় সবচেয়ে বড় যে চিন্তা নেমে আসে সেটা হল, মেয়েটিকে তার ভালোবাসার কথা জানানো এবং তাকে নিজের জীবন সঙ্গী করে পাওয়া যাবে কি উপায়ে। 

অর্থাৎ সে কিভাবে মেয়েটিকে জবানে যে, ছেলেটি সেই মেয়েটিকে ভালোবাসে, এই কাজটিই বেশ কঠিন একটি কাজ হয়ে যায় ছেলেটির জন্যে। 

যেহেতু ছেলেটি মনে মনেই মেয়েটিকে পছন্দ করে আর এই ব্যাপারে মেয়েটি বে-খবর, তাই মেয়েটিকে প্রেমের প্রস্তাব না দিলে সে কিভাবে জানবে যে একটি ছেলে তাকে ভালোবাসে? তাই এই ক্ষেত্রে ছেলেটির প্রাথমিক কাজ হয়ে দাঁড়ায় মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেওয়া বা প্রপোজ করা। 

আর এই পয়েন্টে এসেই অধিকাংশ ছেলে ভুল করে বসে। কি সেই ভুল? কিভাবে মেয়ে পটানো যায়? কোন কাজ গুলো না করলে আপনার অজান্তেই মেয়ে পটে যাবে? মেয়েদের দুর্বল জায়গা কোন গুলো? ইত্যাদি বিষয় সম্পর্কে আজকের আলোচনায় আপনাদের জানবো। 

সেই সাথে মেয়ে পটানোর স্ট্যাটাস, মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস, মেয়ে পটানোর মিষ্টি কথা, মেয়ে পটানোর ফানি স্ট্যাটাস, রোমান্টিক কথা ইত্যাদি বিষয় তুলে ধরব যাতে করে আপনি সহজেই কোনো মেয়ের সামনে নিজেকে মূল্যবান ও স্মার্ট হিসেবে উপস্থাপন করতে পারেন। আশা করি পুরো আর্টিকেল জুড়ে সাথেই থাকবেন। 


আরও পড়ুন :


মেয়ে পটানোর উপায়


মেয়ে পটানোর উপায় 

মেয়ে পটানো আগে আপনাকে মেয়েদের  সম্পর্কে কিছু জ্ঞান অর্জন করতে হবে। মেয়েরা কেমন ছেলে পছন্দ করে, কোন ধরনের আচরণ পছন্দ করে, ছেলেদের সম্পর্কে তাদের ধারণা কেমন?, তারা ছেলেদের কোন বিষয় গুলো বেশি অপছন্দ করে, তাদের রুচি কেমন? এসব বিষয়ে আপনার ধারণা থাকা আবশ্যক। 

তাই আপনাকে প্রথমে মেয়েদের ব্যাপারে জানতে হবে, এর পরেই আপনি পরবর্তী ধাপগুলোতে সফলতা পাবেন। তাই কিভাবে মেয়ে পটাবেন সেই গবেষণায় যাওয়ার শুরুতে মেয়েদের সম্পর্কে কিছুটা ধারণা নেওয়া যাক। 


জেনে নিন


মেয়েরা মানসিকভাবে কেমন? 

একটি মেয়ের প্রেমে পড়ে সেই মেয়েকে জীবন সঙ্গী হিসেবে পেতে চাইলে সেই মেয়ে সম্পর্কে বিস্তারিত ধারণা থাকা আপনার জন্য আবশ্যক। মানুষ বাইরে থেকে দেখতে যেমন মনে তার ভিন্নতা থাকতে পারে। আবার কোনো সুন্দর মেয়ের কোনো খারাপ স্বভাবের কারণেও তাকে জীবন সঙ্গী হিসেবে নেওয়াটা বুদ্ধিমানের কাজ না। 

মেয়েদের মানসিক স্বভাব কেমন সেই অনুযায়ী একটি মেয়ের সাথে কথা বললে তার সাথে সহজেই মনে মনে মিলিত হওয়া সম্ভব। তাই একটি মেয়ে মানসিক ভাবে কেমন সেই বিষয়ে ধারণা থাকা আবশ্যক।


মেয়েদের মানসিক অনুভব ছেলেদের ব্যাপারে

মানসিকভাবে মেয়েরা খুবই স্পর্শকাতর ও অভিমানি স্বভাবের। তারা ছোট ছোট বিষয়ের জন্য দুঃখ পায় এবং সামান্য মানসিক আঘাতেই অভিমানি হয়ে ওঠে। যদিও অনেক মেয়েই এর ব্যাতিক্রম স্বভাবের। তবে অধিকাংশই এই ধাচেই পড়ে। তাই একটি মেয়েকে কোনো বিশেষ কথা জানতে হলে আপনাকে সাবধানতার সাথে তাদের মানসিক আচরণ ও মানসিক অবস্থা যাচাই করে নিতে হবে। 

মেয়েদের একটি বিশেষ স্বভাব হল তারা মানুষকে ভালোবাসতে জানে এবং তারা সহজেই কাউকে আপন করে নিতে জানে। তাই একবার তাদের প্রিয় বিষয়ের সাথে নিজেকে জড়িয়ে নিয়ে তাদের মনে জায়গা করে নিতে পারলে, সারাজীবন তারা আপন করে আগলে রাখবে।

আরো পড়ুন:



মেয়েরা কেমন ছেলে বেশি পছন্দ করে? 

মেয়েদের কিছু বিশেষ গুণ এর ব্যাপারে জানার পরে এবার আপনাকে জানতে হবে মেয়েরা কোন ধরনের ছেলে বেশি পছন্দ করে? এই বিষয়ে ধারণা থাকা বেশ জরুরি, এর ফলে আপনি নিজের ভেতর সেসব আদর্শে গড়ে তুলতে পারবেন যেসব আদর্শ মেয়েরা সবসময় পছন্দ করে। 


স্মার্টনেস

যেকোনো মেয়েই সাধারণত স্মার্ট ছেলেদের বেশি পছন্দ করে। কোনো দলের স্মার্ট ছেলেটাই মেয়েদের বেশি আকর্ষণ করে। এখানে শুধু পোশাকে-আসাকে স্মার্ট হওয়াকে বোঝানো হচ্ছে না,  বোঝানো হচ্ছে কথা-বার্তায়, আচার-আচরণে স্মার্ট হওয়াকে। 

স্মার্ট ছেলেদের ভেতর মানুষের মন জয় করার গুণ থাকাটা আবশ্যক। এই গুণের বলেই সেই ছেলে সকলের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়। তাই সর্বপ্রথম নিজেকে স্মার্ট হিসেবে গড়ে তুলুন। 

📢 ছেলেদের ইসলামিক ফেসবুক আইডির নাম (১০০০+) 


রসিক

স্মার্ট ছেলেদের পাশাপাশি মেয়েরা মিশুক ছেলেদের বেশ পছন্দ করে। যারা কথাবার্তায় আসর জমতে পারে, মেয়েদের হাসতে পারে এইসব ছেলেরা সবসময় মেয়েদের নজর করে। 


জেনে নিন



সুদর্শন

পোশাকে-আসাকে ফিট থাকা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকা মেয়েদের মন জয় করার আরো একটি কার্যকরী হাতিয়ার। বর্তমানে মেয়েরা সুদর্শন ছেলেদের প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে। তাই এমন পোষাক পরে মেয়েদের সামনে উপস্থিত হবেন না যা, আপনার সম্পর্কে মেয়েদের মনে একটি ধারণার জন্ম দেয়। 



মেয়েরা ছেলেদের কোন কোন দিক গুলো বেশি অপছন্দ করে?

একটি মানুষের কোনো স্বভাব সবার পছন্দ হলে সর্বসাধারণের তার গ্রহণযোগ্যতা বেড়ে যায়। আর কোনো স্বভাব সবাই অপছন্দ করলে সর্বসাধারণের তার গ্রহণযোগ্যতা কমে যায়। 

ঠিক তেমনি একটি ছেলের কোনো স্বভাব মেয়েদের কাছে অপছন্দ হলে মেয়েদের সামনে তার একটি খারাপ ইমেজ দাড়িয়ে যায়। আর আপনি যদি মেয়ে পটাতে উতসুক হন তাহলে আপনাকে সেই সব স্বভাবের প্রতি খেয়াল রাখতে হবে। 


নেশাগ্রস্ত

নেশা করা ছেলেদের অধিকাংশ মেয়েই অপছন্দ করে। যদিও সমাজের সকল স্তরের মানুষ নেশাগ্রস্ত ছেলেদের অপছন্দ করে তবে এখানে যেহেতু মেয়েদের রুচির ব্যাপারে কথা হচ্ছে তাই বিশেষ করে মেয়েদের কথাই উল্লেখ করা হলো। 


রাগী

যেসব ছেলে সহজেই রাগান্বিত হয়ে যায় তাদের অধিকাংশ মেয়ে অপছন্দ করে। রাগ মানুষের চরম শত্রু, রাগের সময় মানসিক হিতাহিত জ্ঞান থাকে না তাই মানুষ অস্বাভাবিক কাজকর্ম করে। আর অন্যান্য সকলের মতই মেয়েরাও রাগী ছেলেদের অপছন্দ করে।  


নিশ্চুপ 

যারা কম কথা বলে মেয়েরা এদের সাথে কম মিশে। মেয়েদের মাঝে একটি ইগো থাকে তারা কোনো সময়েই নিজে থেকে ছেলেদের সাথে কথা বলে। ছেলেদেরই প্রথমে তাদের সাথে কথা বলতে হয়, তাই মেয়েরা নিশ্চুপ ও নির্জীব ছেলেদের কম পছন্দ করে। 

ছেলেদের এসব গুণের পাশাপাশি আরো কিছু গুণ রয়েছে যেগুলো মেয়েরা একেবারেই পছন্দ করে না যেমন: বাচাল ছেলে, অহংকারী, ইত্যাদি। 


কিভাবে মেয়ে পোটানো যায়?

তো এতক্ষণ মেয়েদের স্বভাব, রুচি, পছন্দ, অপছন্দ, আগ্রহ, ভালোলাগা না লাগা সম্পর্কে জানার পরে এবার আপনার জানার সময় হল কিভাবে একটি মেয়েকে পটানো যায়? তো চলুন আপনাদের জানিয়ে দেই কিভাবে আপনি একটি মেয়ে পটিয়ে নিজের লাইফ পাটনার হিসেবে আপন করে নিবেন। 

কোনো মেয়েকে পটাতে হলে আপনাকে সেই মেয়ে বিশেষ গুণাবলী গুলো সম্পর্কে স্টাডি করতে হবে। যেমনটা আগেই বলেছি আপনাকে মেয়েটিকে ভালোভাবে চিনে নিতে হবে, মেয়েটি কি আদৌ আপনার সাথে যাবে। তার স্বভাব কি আপনারা সত্যি পছন্দ কি না সেই বিষয়ে স্টাডি করতে হবে। 

এর পরে মেয়েটির সাথে কথা বলা শুরু করুন। যদি অপরিচিত হন তাহলে পরিচিত হওয়ার চেষ্টা করুন। কেননা কথা বলার পরেই মানুষকে ভালোভাবে চেনা সম্ভব এবং তার মনে নিজের জায়গা করে নেওয়া সম্ভব। এসব করতে সময় নিন। 

প্রথম দেখাতেই কিংবা প্রথম আলাপেই বোকার মত I Love You বলে ফেলবেন না। আগে সেই মেয়েটির সামনে নিজেকে যোগ্য, আদর্শ ও স্মার্ট হিসেবে উপস্থাপন করুন। আপনি যে তার জন্য যোগ্য ছেলে সেই মেসোজটি তার মনে আপনার কর্ম ও আচার আচরণের মাধ্যমে পাঠিয়ে দিন। 

এভাব ধীরে ধীরে মেয়েটি আপনার প্রতি দূর্বল হতে শুরু করবে। আর এটাই আপনার আসল সুযোগ ও সময় তাকে মনের কথা জানিয়ে দেওয়ার। একটি সঠিক সময় ও সঠিক জায়গা নির্বাচন করে তাকে প্রেমের প্রস্তাব দিন। শতকরা ৯৯% সম্ভাবনা মেয়েটি আপনার প্রস্তাবের হ্যাঁ সূচক জবাব দেবে। 



অনলাইনে মেয়ে পটানো 

অনেক সময় ফেসবুক কিংবা অনলাইনে আমাদের বিভিন্ন মেয়ের সাথে পরিচয় হয়, তো সেই মেয়েদের কাউকে ভালো লাগলে তার সাথে যদি ফিজিকাল দেখা করে প্রপোজ করা সম্ভব না হয় তাহলে তাকে কিভাবে পটানো যাবে? 

অনলাইনে চ্যাটিং করে কি মেয়ে পটানো সম্ভব? জ্বি অবশ্যই সম্ভব। তবে আপনি যে  সঠিক জীবন সঙ্গী পাবেন তার কোনো নিশ্চয়তা নেই। আজকাল অনলাইনে অধিকাংশ ভালোবাসার সম্পর্ক ঠুনকো। এগুলোর কোনো বাস্তব রুপ নেই, এগুলো শুধু টাইম পাস। 

তবে আপনি যদি এই সব টাইম পাস টাইপের রিলেশনে আগ্রহী হন, তাহলে সেটা আপনার ভালোলাগার বিষয়। আর আপনি যদি আমার কাছ থেকে এই ধরনের রিলেশনের জন্যে মেয়ে পটানোর আইডিয়া চান তাহলে আমি আপনাকে আইডিয়া দিতে পারি কিন্তু তার আগে আমি আপনাকে এই ধরনের মিথ্যে ভালোবাসার সম্পর্কে  থেকে দূরেই থাকার পরামর্শ দেব। 

তো ফেসবুক কিভাবে মেয়ে পটাবেন? মেয়ে পটানোর কোনো মেসেজ আছে কি? মেয়ে পটানোর কোনো স্ট্যাটাস ফেসবুক পোস্ট করলে কাজ হবে কি? এসব বিষয়ে বিস্তারিত আলোচনা নিচে তুলে ধরা হল।


চ্যাটিং মেয়ে পটানোর মিষ্টি কথা

একটি মেয়ের ইনবক্সে দৈনিক অনেকগুলো Hi, Hello মেসেজ আসে। যদি সেটি একটি ফেক প্রোফাইলও হয় সেই প্রোফাইলে প্রতিদিন ১০ টি মেসেজ ও ফ্রেন্ড রিকুয়েস্ট আশা স্বাভাবিক। 

তাই অন্য সবার মত মেয়ে পটানোর প্রতিযোগিতায়, কমন পদ্ধতি অনুসরণ করলে আপনি পিছিয়ে থাকবেন। তাই আপনাকে অনুসরণ করতে হবে একদম ইউনিক ও আকর্ষণীয় পদ্ধতি। 

প্রথমে আপনি তার প্রোফাইল দেখে নিন সে কি বিষয় পছন্দ করে? তার কোন ধরনের পোষা প্রাণী পছন্দ? সে কি খেতে ভালোবাসে? তার Dream কোন বিষয়কে কেন্দ্র করে? ইত্যাদি। অর্থাৎ তার রুচি সম্পর্কে ভালোভাবে জেনে নিন। 

এবার তাকে সালাম দিয়ে এই বলে মেসেজ করুন যে, "আপনার কাছে একটি বিষয় জানতে পারি?" মেয়েটি যদি আপনার এই মেসেজ দেখে তাহলে ৯০% সম্ভাবনা যে সে রিপ্লাই করবে। 

এবার তার রুচি ও অভিজ্ঞতার একটি বিষয় নিয়ে তাকে প্রশ্ন করুন এবং তার সাথে বন্ধুত্বপূর্ন আলাপ চালাতে থাকুন। 

এভাবে প্রথমে তার মনে এই বিশ্বাস স্থাপন করেন যে, আপনি একজন বিশ্বস্ত ছেলে এবং আপনার সাথে কথা বললে তার কোনো সমস্যা হবে না। 

একটি বিষয় মাথায় রাখবেন প্রয়োজনীয়তা থেকে তৈরি হয় বন্ধুত্ব, আর বন্ধুত্ব থেকে তৈরি হয় সম্পর্ক। তাই একবারে কোনো মেয়েকে I LOVE YOU 💞❤️ লিখে প্রপোজ করতে যাবেন না।

সময় নিয়ে তার সাথে কথা বলুন এবং তার প্রতিটি অনলাইন একটিভিটি তে আপনার উপস্থিতি জানান দিন। লাইক, কমেন্ট এর মাধ্যমে কমিনিকেশন স্ট্রং করে ফেলুন। একসময় সেই মেয়ে আপনাকে পছন্দ করতে শুরু করবে। গ্যারান্টি



মেয়ে পটানোর স্ট্যাটাস

>> 

তোমার কথা মনে পরলে আমি অতীতকে ভুলে যাই, তোমার ছবি চোখে ভাসলে আমি নিজেকে হারাই, তোমার চোখে চোখ পড়লেই আমি আমাতে না রই। 


>>

মর্তে চলমান ললনা তুমি,

কেড়ে নিয়েছ মন।

ভালোবাসি শুধু তোমায় প্রিয়

রাত-দিন প্রতিক্ষণ।


তোমার পাবার কথা ভাবতেই 

প্রাণে ওঠে কম্পন।

কিভাবে তোমায় সুখে রাখব,

এই ভাবনায় থাকি সারাক্ষণ।


মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস

>>

তোমার প্রেমে সফল আমি

প্রেম প্রকাশে ব্যার্থ।

প্রিয়তমাকে ভালোবাসি 

বিলিয়ে সকল স্বার্থ।


>>

তোমার ভালোবাসা এই প্রাণে,

উকি দেয় সারক্ষণে।

তুমি ছাড়া শূন্য আমি এই ভুবনে,

আসবে কি তুমি আমার জীবনে।


Next Post Previous Post