মেসিকে বিশ্বকাপের শুভকামনা || Messi worldcup wish || মেসিকে বিশ্বকাপের উইশ

ফুটবল ইতিহাসের শীর্ষস্থানীয় তারকা খেলোয়াড় হল লিওনেল মেসি। আর্জেন্টিনা দলের এই তারকা খেলোয়ার বিশ্বকাপ টুর্নামেন্ট খেলেছেন একাধিক। কিন্তু আফসোস এর বিষয় তিনি দলকে একটি বিশ্বকাপ ট্রফিও জিতিয়ে দিতে পারেন নি, যদিও ২০১৪ বিশ্বকাপে জয়ের অনেকটা কাছাকাছি গিয়েও তিনি দলকে চ্যাম্পিয়ন করতে পারেন নি তবুও, দর্শকদের মেসির হাতে বিশ্বকাপ দেখার আগ্রহ সামান্য কমেনি।


তাইতো এবারের আসরে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা দাবি করছেন টিম আর্জেন্টিনাই হল বিশ্বকাপ ট্রফির সর্বোচ্চ দাবীদার। আর তাই মেসিকে অগ্রিম বিশ্বকাপের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝর তুলছেন মেসি ভক্তরা ও আর্জেন্টিনা দলের সমর্থকরা।


আমাদের এবারের আয়োজনে থাকছে মেসিকে বিশ্বকাপের শুভকামনা জানিয়ে স্ট্যাটাসের আইডিয়া, বিশ্বকাপের উইশ, বিশ্বকাপের শুভকামনা পিক, Messi worldcup wish ইত্যাদি ।


মেসিকে বিশ্বকাপের শুভকামনা


Messi worldcup wish

আর্জেন্টিনা ভক্ত মানেই মেসি ভক্ত। আর্জেন্টিনা ভক্তদের সকল আশা ভরসার নামেই হলো মেসি, তাই বিশ্বকাপের আগে মেসিকে বিশ্বকাপের শুভকামনা না দিলে কেমন হয়? তাইতো সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসি ভক্তদের বিশ্বকাপের শুভকামনামূলক স্ট্যাটাসের ঝড় বইছে। 

আরো পড়ুন:



>>

লড়াইটা এবার শুধু তোমার জন্য কিংবা তোমার দেশের জন্যে নয় বরং এই লড়াই বিশ্বের কোনায় কোনায় ছড়িয়ে থাকা তোমার ভক্তদের জন্য। জয়ী হয়ে এসো লিও.. বিশ্বকাপের শুভকামনা রইল। 


>>

তোমার মাঠে নামটাই হাজারো সমালোচকের জবাব, তোমার একটি গোল লক্ষ জনতার উচ্ছাস, তোমার জয় মানেই কোটি মেসি ভক্তের জয়। এবারের বিশ্বকাপ তোমার জন্যে খেলে এসো মেসি। অগ্রিম শুভকামনা..


মেসিকে বিশ্বকাপের শুভকামনা

মেসি ভক্ত সহ বিশ্বের প্রতিটি ফুটবলপ্রেমী মানুষ চায় এবারের বিশ্বকাপ মেসির হতে আসুক। আপনি যদি তাদের মতোই মেসির সাফল্য চান, নিচের শুভকামনা স্ট্যাটাস গুলো লিখে পোস্ট করে আপনিও সমর্থন জানাতে পারেন প্রিয় খেলোয়াড় মেসি ও আর্জেন্টিনা দলকে। 

>>

বিশ্বকাপের জন্য শুভকামনা লিওনেল মেসি। দোয়া করি তুমি জয়ী হও, সফলতা তোমার কাছে ধরা দিক। তোমার পায়ের জাদুতে টালমাটাল হয়ে যাক প্রতিপক্ষ। তোমার হাতেই বিশ্বকাপ দেখব ইনশাল্লাহ..


>> 

বিশ্বকাপের ইতিহাসে পাতার তোমার নামটি লেখার সময় এসে গেলো.. লক্ষ কোটি হৃদয়ে লেখা তোমার নাম এবার ইতিহাসে জুড়ে দাও.. এবার তুমি বিজয়ী হও এই কামনাই করি.


>>

আমি আরজেন্টিনা-ব্রাজিল এর লড়াই বুঝি না, আমি বুঝি মেসি, মেসির আসন আমার অন্তরে আবেগের দিয়ে সাজানো। সাপোর্ট যেই দলকেই করি, মেসিকে নিয়েই আমার বাহাদুরি - বিশ্বকাপের শুভকামনা মেসি 


>>

ফুটবলের লিজেন্ড ও আর্জেন্টাইন ভক্তের হৃদয়ের কম্পন মেসিকে জানাই বিশ্বকাপের শুভকামনা ৷


>>

তুমি ফুটবলকে দিয়েছ এক নতুন রূপ, 

দর্শককে দিয়েছ আশা

হাজারো তরুনের অহংকার তুমি তাইতো

বিশ্বকাপের জন্য রইল প্রানঢালা ভালোবাসা।  


>>

যে নিজের প্রতিভা দিয়ে প্রতিপক্ষের কপালে ভাজ ফেলতে পারে, যে নিজের আলো দিয়ে প্রতিপক্ষের চোখ ঝলকে দিতে পারে, সেই হল মেসি। - এবারের বিশ্বকাপ মেসির হোক

Next Post Previous Post