Bestota niye status | ব্যস্ততা নিয়ে উক্তি, ক্যাপশন, কবিতা

    Bestota niye status | ব্যস্ততা নিয়ে উক্তি, ক্যাপশন, কবিতা
    Bestota niye status | ব্যস্ততা নিয়ে উক্তি, ক্যাপশন, কবিতা


    ব্যস্ততা জীবনের চিরসঙ্গী। কাজের ব্যস্ততা সাথে নিয়েই আমরা জীবন অতিবাহিত করি। কখনো নিজেকে সেই ব্যস্ততা থেকে মুক্ত করে অবসর সময় নীরবে অতিবাহিত করি। এভাবেই জীবন চলে। 

    কিন্তু আপনার ব্যস্ততা আপনার নিজের অর্থ-সামাজিক উন্নয়ন ঘটালেও এই ব্যাস্ততার কারণেই আপনার কাছের মানুষ গুলো আপনার থেকে দূরে চলে যায়। ব্যাস্ততার কারণেই সম্পর্কে শিথিলতা ও অশান্তি নেমে আসে। ব্যাস্ততার কারণে অধিকার ক্ষুন্ন হয়, পরিবার ও প্রিয়জনের।

    আরো পড়ুন:


     

    আর ব্যাস্ততার কারণে এই সম্পর্কের টানাপোরা আপনাকে একা করে ফেলে। সবাই আপনাকে সার্থপর ও আবেগহীন মানুষ হিসেবে বিবেচনা করতে শুরু করে। আর তাই ব্যাস্ততার পাশাপাশি আপনার জীবনে অশান্তি নেমে আসে।

    আজকে আমরা নিজের ব্যস্ততাকে সুন্দরভাবে অন্যের সামনে উপস্থাপন করতে শিখব ব্যস্ততা নিয়ে স্ট্যাটাস ( Bestota niye status ) এর মাধ্যমে। 



    ব্যস্ততা নিয়ে স্ট্যাটাস 


    >>

    একটি ছেলে চাইলেও নিজের ইচ্ছামত চলতে পারে না, তাকে হাজারো দায়িত্ব মাথায় নিয়ে এগিয়ে যেতে হয়। যৌবনের একটি বিশাল অংশ পড়াশোনায় ব্যায় করে হাজারো ত্যাগ ও বিসর্জনের মধ্য দিয়ে যুদ্ধ করে চাকরির জন্য। 

    চাকরি না থাকলে চাইলেও সে সমাজে মাথা উচু করে চলতে পারে না, কারণ তার সাথে বেকার ট্যাগ যুক্ত করে দেওয়া হয়। 

    চাকরি পেয়ে গেল; সাথে সাথে কাধে নেমে এলো পরিবারের দায়িত্ব। সেই চাইলেও সহজে নিজের পছন্দের বাইকটা কিনে নিতে পারে না। 

    কাজের ব্যস্ততা জড়িয়ে পড়লে সে চাইলেও নিজের পরিবারের সাথে মধুর সময় ব্যয় করতে পারে না। কখনো চাইলেও একসাথে বসে খেতে পারে না। 

    এভাবে হাজারো বিসর্জনের মধ্য দিয়ে প্রতিটি দায়িত্ববান ছেলে নিজের ব্যাস্ত জীবন পার করছে। যাদের মন খোঁজে শুধু একটু ভালোবাসা আর একটু যত্ন। 

    ভালো থাকুন প্রতি দায়িত্ববান ছেলে, যাদের ব্যাস্ত জীবনের গতিতেই চলে একটি পরিবারের চাকা।




    Bestota niye status


    >>

    ব্যস্ততাই, বাস্তবতা। জীবন স্বপ্ন নয়, এখানে কেউ আপনার জন্যে করে রাখবে না, কেউ আপনার কাজ করে দেবে। 

    জীবনের চারিদিকে শুধু মানুষের দ্রুত চলার শব্দ পাবেন, কেউ থেমে নেই। ব্যাস্ত জীবনেই তাদের Supply AND Dimand এর ভারসাম্য কে সুস্থ রাখবে এটাই তাদের বিশ্বাস। 

    তাহলে কেন তারা থেমে থাকবে? যারা বসে থেকে অলসতায় জীবন পার করে তারা চির-জীবনের দর্শক। তারা শুধু দেখেই যাবে, নিজেরা কখনো প্রয়োগ করবে না। 


    Next Post Previous Post