টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ - টিকটক ভিডিও ভাইরাল করার উপায়

টিকটকে ভাইরাল হওয়ার উপায় - টিকটক ভিডিও ভাইরাল করার উপায়

থেকে অনেকেই বর্তমান সময়ে মনিটাইজেশন পেয়ে গেছে। এক লক্ষ রয়েছে টিক টকে ফলোয়ার। কিন্তু পারছেনা টিকটক ভিডিও ভাইরাল করতে। টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সালে এসে অত্যন্ত কঠিন হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আমাদের আজকের আর্টিকেলটিতে আপনাদের সাথে শেয়ার করা হবে টিকটক ভিডিও ভাইরাল করার উপায় সম্বন্ধে যাতে করে আপনি খুবই সহজে নিজের ভিডিও ভাইরাল করতে পারেন।

টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ - টিকটক ভিডিও ভাইরাল করার উপায়

টিকটকে ভাইরাল হওয়ার উপায়

টিকটকে কিংবা যে কোন সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল করার মূল যে বিষয়টি সেটি হচ্ছে আপনার ভিডিওর কোয়ালিটি। আপনি যত কোয়ালিটি ফুল ভিডিও তৈরি করবেন, ততো দ্রুত সময়ের মধ্যে আপনার ভিডিও ভাইরাল হয়ে যাবে। এবং বর্তমান সময়ে টিকটক এ হাজার হাজার ক্রিয়েটর ভিডিও কনটেন্ট তৈরি করছে বলে কম্পিটিশনের দুনিয়ায় টিকে থাকা অত্যন্ত কঠিন। 

তবে কম্পিটিশনের মধ্যে আমরা এগিয়ে যাব কারণ আমরা বাঙালি। তার জন্য আমাদের অবশ্যই দরকার হবে ভালো মানের কনটেন্ট যাতে করে সেই কন্টেন্ট টিকটকে মানুষজন দেখতে পছন্দ করে। তবে এমন নয় যে আপনি অশ্লীল কন্টেন্ট তৈরি করলেন এবং সেটি টিকটকে ভাইরাল হবে। আপনাকে তৈরি করতে হবে গুণগত মানসম্পন্ন এবং অত্যন্ত ভালো মানের ভিডিও যা মানুষজন পছন্দ করবে এবং কোন ধরনের বাজে মন্তব্য করবে না বরঞ্চ ভালো মন্তব্য করবে। 

আর ভিডিওর মধ্যে যত মন্তব্য আসবে তত দ্রুত সময়ের মধ্যে আপনার ভিডিও ভাইরাল হয়ে যাবে। কারণ টিকটকে বর্তমান সময়ে কমেন্ট এর উপর ভিত্তি করে বলতে গেলে ভাইরাল হয়ে থাকে ভিডিও। তাই আপনার ভিডিওতে লাইক কমেন্ট কিংবা অন্যান্য সবকিছুর পরিমাণ যত বেশি হবে তত দুটোর সময়ের মধ্যে আপনার ভিডিও ভাইরাল হয়ে যাবে নিশ্চয়ই। তাই চেষ্টা করবেন ভালো মানের কোয়ালিটি ফুল ভিডিও তৈরি করা যাতে করে খুবই দ্রুত সময়ের মধ্যে আপনার ভিডিও টি টিকটক এর মধ্যে ভাইরাল হয়ে যায় এবং মানুষজন দেখে মজা পায়।


বিনোদনমূলক ভিডিও তৈরি ব্যতীত কেউ টিক টকে ভাইরাল হতে পারে না। আপনাকেও ঠিক একই কাজ করতে হবে অত্যন্ত ভালো মানের গুণগত সম্পন্ন এবং বিনোদনমূলক ভিডিও কন্টেন্ট তৈরি করতে হবে যাতে আপনার ভিডিওটি ভাইরাল হয়ে যায়। 

ট্রেন্ডিং টপিক নিয়ে ভিডিও তৈরি করুন

বর্তমান সময়ের মানুষজন ট্রেনিং টপিক নিয়ে ভিডিও খুবই পছন্দ করে। tiktok কিংবা যে কোন সোশ্যাল মিডিয়াতে যদি কেউ ট্রেন্ডিং বিষয় নিয়ে কাজ করে তাহলে খুবই দ্রুত সময়ের মধ্যে সে ভিডিও থেকে ইনকাম করতে পারবে এবং ভিডিও ভাইরাল হবে। তাই আপনি চাইলে ট্রেনিং টপিক নিয়ে টিক টক এ ভিডিও তৈরি করতে পারেন যাতে করে খুবই দ্রুত সময়ের মধ্যে আপনার ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আমি পরীক্ষা করে দেখেছি প্রায় অধিকাংশ মানুষ ট্রেন্ডিং টপিক নিয়ে ভিডিও বানিয়ে ভাইরাল হয়ে গেছে। 


টিকটক ভিডিও ভাইরাল করার উপায়

যদি আপনার একটি টিকটক ভিডিও ভাইরাল করতে চান তাহলে অবশ্যই আপনাকে ভাল কোয়ালিটি ফুল ভিডিও কন্টেন্ট তৈরি করতে হবে। ধরুন আপনি তৈরি করছেন এমন একটি কন্টেন্ট যা মানুষ কখনোই পছন্দ করবে না তাহলে কেমন করে আপনার tiktok ভিডিও ভাইরাল হবে। টিকটক ভিডিও ভাইরাল করার উপায় হল আপনাকে নিয়মিতভাবে একটি থেকে দুইটি করে কনটেন্ট আপলোড করতে হবে। 

আর সেই সকল কন্টেনগুলো ফেসবুক এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করতে হবে। শেয়ার করলে কিছু ভিজিটর আসবে। আর তারা যখন লাইক কমেন্ট শেয়ার করবে তখন আবার আপনার আরো কিছু ভিজিটর আসবে। এভাবে করে দ্রুতগতিতে আপনার ভিডিও ভাইরাল হয়ে যাবে। 

শেষ কথা

আশা করছি আজকের আর্টিকেলটি আপনাদের পছন্দ হয়েছে। যারা মূলত টিকটক নিয়ে কাজ করতে চান এবং নিজেদের টিকটক ভিডিও ভাইরাল করতে চান তারা অবশ্যই চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। আর যদি কোন ক্ষেত্রে কোন সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন আমরা সাহায্যের চেষ্টা করব। 
Next Post Previous Post