অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট | Best online income site in Bangladesh

অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট | Best online income site in Bangladesh

অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট: বর্তমান সময়ে চাকরি পাওয়া সত্যিই অনেক বেশি কঠিন। কিন্তু ঘরে বসে মোবাইলের মাধ্যমে টুকিটাকি ছোট ছোট কাজগুলো করেই আমরা চাইলে অর্থ আয় করতে পারি। কথাটি কঠিন মনে হলেও এ বিষয়টি একদম নিশ্চিত যে আপনি ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে খুব সহজে আয় করতে পারেন। কিন্তু তার জন্য আপনাকে হতে হবে ক্রিয়েটিভ এবং জানতে হবে অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্বন্ধে।

আর এই সকল ওয়েবসাইটগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই নিজের বুদ্ধিকে কাজে লাগিয়ে অনলাইন থেকে একটি ভাল মানের অর্থ আয় করতে পারবেন। যদি আপনি অনলাইন থেকে সত্যিই টাকা আয় করতে চান তাহলে আপনাকে অবশ্যই পরিশ্রমী হতে হবে এবং সময়ের মূল্য বুঝতে হবে। সময়ের কাজ সময়ে করলে আপনি অবশ্যই অনলাইনে ভালোমতো একটি ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন যা আমরা অন্য আর্টিকেলগুলোতে ভালোভাবে বুঝিয়ে দিয়েছি। 


অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট


এ আর্টিকেলটির মধ্যে আপনাদের সাথে আমরা আলোচনা করতে চলেছি অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্বন্ধে। আমরা ইন্টারনেট থেকে এমন কিছু ওয়েবসাইট খুঁজে পেয়েছি যে সকল ওয়েবসাইটের মধ্যে আপনি কাজ করে বিকাশ কিংবা নগদের মধ্যেও পেমেন্ট নিতে পারবেন। কিন্তু, বেশিরভাগ সাইটে কাজ করে আপনি অনলাইনের মাধ্যমে ব্যাংকে কিংবা বিভিন্ন ইন্টারন্যাশনাল কার্ডগুলোতে পেমেন্ট নিতে পারবেন। তাই তাদের বিকাশ নগদ রয়েছে তারা অবশ্যই নিশ্চিত থাকুন এবং আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন তাহলে আপনি আপনার জন্য সেরা একটি ওয়েবসাইট খুঁজে নিতে পারবেন ইনকামের জন্য। 

আরো পড়ুন: অনলাইনে টাকা কামানোর সহজ উপায় ২০২৩

দারাজ | টাকা ইনকাম করার ওয়েবসাইট

টাকা ইনকাম করার ওয়েবসাইট


আমরা সকলেই জানি দারাজ হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি ই-কমার্স প্রতিষ্ঠান বা প্লাটফর্ম। এই ওয়েবসাইটের মধ্যে গিয়ে একজন মানুষ চাইলে সহজেই তার নিত্য প্রয়োজনীয় যেকোন জিনিস ক্রয় করে নিতে পারে। কিন্তু আপনি কি জানেন এই ওয়েবসাইটটিতে আপনি চাইলে কাজ করতে পারেন এবং তার বিনিময়ে আপনি অর্থ উপার্জন করতে পারেন। উপরন্ত সেই অর্থ চাইলে বিকাশ এবং নগদ কিংবা ব্যাংকের সাহায্যে নিজের পকেট পর্যন্ত পৌঁছাতে পারেন।

কিন্তু তারা যে আপনি কাজ করবেন কিভাবে তাকে আপনি জানেন? আসলে তারা যে একজন এফিলিয়েট মার্কেটার হিসেবে আপনাকে কাজ করতে হবে। অর্থাৎ তারা যে আপনি এফিলিয়েট মার্কেটার হিসেবে জয়েন করতে পারবেন এবং সেখান থেকে আপনি এফিলেট লিংকগুলো মানুষের কাছে শেয়ার করে প্রোডাক্ট বিক্রি করার মাধ্যমে বা প্রমোশন করার মাধ্যমে কমিশন লাভ করতে পারবেন। যে কমিশনটি আপনি লাভ করবেন সেটি চাইলে আপনি উইথড্র করে নিতে পারবেন। প্রতি মাসের একটি নির্দিষ্ট সময় অটোমেটিক্যালি আপনার একাউন্ট থেকে সম্পূর্ণ টাকা আপনার ব্যাংক একাউন্টে কিংবা বিকাশ নগদ একাউন্টে অটোমেটিক ভাবে ট্রান্সফার হয়ে যাবে। 

যদি আপনি সারা মাস জুড়ে ১০ টাকাও ইনকাম করেন সে ১০ টাকাও আপনার একাউন্ট পর্যন্ত পৌঁছায় দিবে আমাদের বাংলাদেশের সবচাইতে সেরা কোম্পানি দারাজ। তাই যদি আপনি ডিজিটাল মার্কেটিং সম্পর্কে জানেন এবং প্রোডাক্ট প্রমোশন করতে পারেন তাহলে দ্বারা জাহিলিত মার্কেটিং করে খুবই ভালো মানের একটি ইনকাম জেনারেট করতে পারবেন।


সাটারস্টক | ছবি বিক্রি করে আয়

সাটারস্টক | ছবি বিক্রি করে আয়

টাকা ইনকাম করার ওয়েবসাইট খুবই পরিচিত সাটারস্টক। যারা ছবি তুলতে পছন্দ করে তারা হয়তো বা কখনো না কখনো এই ওয়েবসাইট টি সম্বন্ধে শুনেছেন কিংবা প্রবেশ করে সামান্য সময় অতিবাহিত করেছেন। কেননা এখানে স্টক ফটোগ্রাফি বা স্টক ছবিগুলো মিলে। 

যারা ফটোগ্রাফি করে কিংবা ভেক্টর ডিজাইন করে তারা এখানে বিভিন্ন ছবি বিক্রয় করে অর্থ আয় করে। এবং কিছু পরিমাণ অংশ হয়তো বা কোম্পানিটি আপনার কাছ থেকে নিয়ে থাকে। কিন্তু এ ওয়েবসাইটটি তে আপনার নিজের ছবি বিক্রি করার মাধ্যমে বা ভেক্টর ডিজাইন বিক্রয় করার মাধ্যমে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন। আর সাটারস্টক থেকে ইনকাম করতে চাইলে শুধুমাত্র আপনাকে এই টাকা ইনকাম করার ওয়েবসাইট এ রেজিস্ট্রেশন করতে হবে।
রেজিস্ট্রেশন সম্পাদন হলে আপনি সেখান থেকে সেই মুহূর্ত থেকেই একজন ক্রিয়েটর হিসেবে যোগ দিতে পারবেন। অর্থাৎ কোন ধরনের অ্যাপ্রুভাল প্রসেস কিংবা কোন ধরনের ঝামেলাদার কাজকর্ম এখানে নেই। সরাসরি প্রথম দিন থেকেই আপনি এখান থেকে ইনকাম করতে পারেন।

এটা আসলে মুখে বলা কথা কিন্তু প্রথম দিন থেকে কখনোই কোনো একটি জায়গা থেকে ইনকাম করা সম্ভব নয়। এর জন্য মিনিমাম আপনাকে কয়েকমাস এখানে ছবি আপলোড করে যেতে হবে এবং ছবিগুলো নিয়ে ভালোভাবে এসিও করতে হবে মানুষের ইচ্ছাগুলো সম্পর্কে জানতে হবে। 

অতঃপর একটি নির্ধারিত ক্যাটাগরির উপর ভিত্তি করে নিয়মিতভাবে ছবি আপলোড করলে আশা করছি আপনি খুব দ্রুত এখানে সাফল্য অর্জন করতে পারেন। মূল কথা এই ওয়েবসাইটটির মধ্যে আপনার ছবির আপনি দরদাম সিলেক্ট করে দিতে পারবেন। অর্থাৎ আপনি একবার একজন মানুষের কাছে একটি ছবি 100 ডলার দিয়ে বিক্রি করতে পারবেন আবার ঠিক আরেকজন মানুষের কাছে একই দাম দিয়ে বিক্রি করতে পারবেন। 
আবার কেউ চাইলে আপনাকে কাস্টম অফার দিতে পারে এবং নির্ধারিত ছবি আপনার থেকে তৈরি করে নিতে পারে যা সে চাচ্ছে। সে ক্ষেত্রে আপনার ইচ্ছামত আপনি চার্জ নিতে পারেন যা আপনার ইচ্ছা। এছাড়া যারা মূলত প্রাকৃতিক ছবি পছন্দ করে তারা চাইলে প্রাকৃতিক ছবি তুলে এ ওয়েব সাইটটির মধ্যে আপলোড করলে নিশ্চিত কয়েক বছর পর হলেও ইনকাম হবে। এছাড়া এ ওয়েবসাইটটি ১০০ ডলার হলেই আপনার একাউন্টে পেমেন্ট নেওয়ার সুযোগ দিয়ে থাকে।

ওয়ার্ক আপ জব | Micro Job Bangladesh

ওয়ার্ক আপ জব | Micro Job Bangladesh

বাংলাদেশী ফ্রিল্যান্সিং ওয়েবসাইট হিসেবে ওয়ার্ক আপ জব ডট কম খুবই জনপ্রিয়। এই ওয়েবসাইটটির মধ্যে ছোট ছোট ফ্রিল্যান্সিং বা মাইক্রো জপ কাজ করে টাকা ইনকামের সুযোগ দেওয়া হয় যেকোন মানুষকে। এছাড়া সবচেয়ে ভালো ব্যাপার হচ্ছে ওয়েবসাইটটি থেকে বিকাশ নগদের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায় বলে আপনিও চাইলে সহজেই ওই ওয়েবসাইটের মধ্যে কাজ করে বিকাশ কিংবা নগদে পেমেন্ট নিতে পারেন।

জয়েন করুন আর বোনাস নিন: লিংক

এখানে আপনি বিভিন্ন ধরনের মাইক্রো জব কাজ গুলো পেয়ে যাবেন। এবং প্রতিটি কাজের জন্য সর্বনিম্ন ৫ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত পেতে পারেন। বিভিন্ন সময় বিভিন্ন মানুষ আলাদা আলাদা কাজ দিয়ে থাকে। আর ওয়েবসাইটটি টানা ২৪ ঘন্টা নিয়মিতভাবে খোলা থাকে বলে যেকোনো সময় আপনি কাজ করতে পারবেন। আমিও এই ওয়েবসাইটটির মধ্যে এক সময় কাজ করেছিলাম এবং পেমেন্টও পেয়েছি।

ওয়ার্ক আপ প্লেস | টাকা ইনকাম করার ওয়েবসাইট

ওয়ার্ক আপ প্লেস | টাকা ইনকাম করার ওয়েবসাইট


বাংলাদেশের অন্যতম ব্লগার এবং এসএস আইডি বাড়ি ওয়েবসাইটের মালিক সানাউল বারির দ্বারা পরিচালিত এই টাকা ইনকাম করার ওয়েবসাইট বর্তমানে খুবই জনপ্রিয়। ওয়েবসাইটটিতে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করে যে কেউ চাইলে নিশ্চিন্তের টাকা ইনকাম করতে পারবে। এ ওয়েবসাইটটিতে সাইন আপ করার জন্য নিচের দেওয়া লিংকে ক্লিক করুন এবং সহজেই সাইনআপ করে ফেলুন। 

জয়েন করুন আর বোনাস নিন: লিংক

এই ওয়েবসাইটটিতে কাজ করা একদমই সোজা। অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট হিসেবে বাড়ি ভাইয়ের ওয়েবসাইট অত্যন্ত ভালো বলে আমি মনে করি। কেননা তিনি একজন সৎ মানুষ এবং তার ওয়েবসাইটে নিয়মিতভাবে পেমেন্ট করে থাকে। অন্যদিকে এ ওয়েবসাইটটিতে আপনার মতন হাজার হাজার মানুষ কাজ করছে অলরেডি। যারা প্রতিনিয়ত হাজার হাজার টাকা ইনকাম করছে এবং সেগুলো পেমেন্টও পাচ্ছে।

আর দেরি কিসের তাহলে আপনিও চাইলে এখনি যুক্ত হতে পারেন এবং সহজেই এই ওয়েবসাইটটি থেকে নিয়মিত ভাবে টাকা ইনকাম করতে পারেন। তাছাড়া এ ওয়েবসাইটিতে রেফারেল সুযোগ সুবিধা রয়েছে। অর্থাৎ আপনি যদি আমার লিংক থেকে ক্লিক করে সাইনআপ করেন সেক্ষেত্রে আপনি বোনাস পাবেন। এবং আমিও সামান্য কিছু বোনাস পাব। 

এভাবে করে আপনি চাইলে অন্য জনকে এই ওয়েবসাইটটি রেফার করতে পারেন এবং সে যদি জয়েন করে তাহলে আপনি সামান্য বোনাস পাবেন এবং সে কিছু পরিমাণ বোনাস পাবে। সবচেয়ে ভালো কথা হচ্ছে এ ওয়েবসাইটটি থেকে আপনি বিকাশ এবং নগদের সহায়তায় পেমেন্ট নিতে পারবেন। 


উক্ত আলোচনার মধ্যে আমরা যে সকল টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো সম্পর্কে আলোচনা করেছি সেই সকল ওয়েবসাইটগুলোর লিংক আপনারা সেখানেই পেয়ে গেছেন। তাই যদি কোন ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানার ইচ্ছা থাকে কিংবা কোন জায়গায় ভুল হয়ে থাকে তাহলে কমেন্ট সেকশনে জানাবেন আর আমরা শুধরে নেব ইনশাল্লাহ। 

শেষ কথা


আমাদের মূল উদ্দেশ্য ছিল আজকে আপনাদের সাথে এই আর্টিকেলে জানানো অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে যাতে আপনারা সহজেই ইনকাম করতে পারেন। আর্টিকেলটি শেষ অংশে এসে আমি বুঝতে পারছি আসলেই আমি সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বুঝাতে সক্ষমতা অর্জন করেছি। 

কিন্তু আপনার যদি কোন জায়গায় মনে হয় আমি ভুল করেছি কিংবা আরো কিছু ওয়েবসাইট যুক্ত করা দরকার তাহলে কমেন্ট সেকশনটিতে আপনি আপনার মতামত জানিয়ে দিতে পারবেন। 

আরেকটি কথা, এ ওয়েবসাইট গুলোর মালিককে আমি পার্সোনাল ভাবে চিনি না। সুতরাং কোন ওয়েবসাইট এখানে প্রমোশন করা হয়নি আমি শুধুই মাত্র আপনাদের ইনকামের সুবিধার্থে এই ওয়েবসাইটগুলোর সম্পর্কে জানিয়েছি। তা আপনি এই ওয়েবসাইট গুলোতে কাজ করবেন কিনা এটা আপনার সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। 
Next Post Previous Post