পূজা চেরি, নায়িকা পূজা চেরি, বয়স, বয়ফ্রেন্ড, ইনকাম, puja cherry Roy, age, hight, boyfriend, income,

    পূজা চেরি, নায়িকা পূজা চেরি, বয়স, বয়ফ্রেন্ড, ইনকাম, puja cherry Roy, age, hight, boyfriend, income,
    পূজা চেরি, নায়িকা পূজা চেরি, বয়স, বয়ফ্রেন্ড, ইনকাম, puja cherry Roy, age, hight, boyfriend, income,


    নায়িকা পূজা চেরিকে আমরা সকলেই কমবেশি চিনি, তিনি একজন বিখ্যাত বাংলাদেশী অভিনেত্রী তার অভিনীত সিনেমা আমরা কমবেশি সবাই দেখি। কিন্তু পূজা চেরির, পার্সোনাল লাইফ বা ব্যক্তিগত জীবন বয়স, উচ্চতা, শিক্ষা, রিলেশন স্ট্যাটাস, সম্পত্তি সম্পর্কে আমরা অনেকেই জানি না।

    এই অজানাকে জানতেই অনেকেই ইন্টারনেটে পূজা চেরি বয়স উচ্চতা ইনকাম বয়ফ্রেন্ড ইত্যাদি বিষয়ে লিখে সার্চ করে থাকেন আগ্রহের বশবর্তীতে এসব বিষয় অনেকেই জানতে চান।

    এই আর্টিকেলে পূজা চেরির পার্সোনাল লাইফ এবং তার জীবনের কিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরা হবে এটি পূজা চেরি সম্পর্কে একটি বায়োগ্রাফি মূলক আর্টিকেল হবে আশা করি সম্পূর্ণ আর্টিকেল জুড়ে সাথেই থাকবেন।


    পূজা চেরি কে?

    বাংলা সিনেমা ভালোবাসা অথচ পূজা চেরিকে চিনেন না এমন মানুষ খুব কমই রয়েছেন। বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা চেরি। তার অভিনীত বেশ কয়েকটি জনপ্রিয় মুভির মধ্যে রয়েছে গোলই, অগ্নি, দহন ইত্যাদি।

    নিচে পূজা চেরি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হল। পূজা চেরির বয়স, উচ্চতা, বয়ফ্রেন্ড সম্পত্তি ইত্যাদি বিষয়ে জানতে চাইলে আর্টিকেলটা শেষ পর্যন্ত পড়তে থাকুন। 


    পূজা চেরি বয়স

    বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী পূজা চেরি ২০০০ সালে জন্মগ্রহণ করেন খুলনা বিভাগ। বর্তমানে তার বয়স ২২ বছর। ২০২৩ সালের ২০ এ আগস্ট এর পরে তিনি ২৩ বছরে পা রাখবেন। 


    পূজা চেরি শিক্ষা

    পূজা চেরি বর্তমানে গ্র্যাজুয়েশন পড়ছেন। তিনি  ঢাকা ক্যান্টনেন্ট গার্লস পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে তার উচ্চ মাধ্যমিক শিক্ষা শেষ করেন। এবং সিদ্ধেশ্বর গার্লস হাই স্কুল থেকে তিনি মাধ্যমিক শিক্ষা সমাপ্ত করেছেন।


    পূজা চেরি পেশা 

    পূজা চেরি পেশায় একজন অভিনেত্রী। তিনি ২০১২ সাল থেকে অভিনয় জগতে পা রাখেন এবং বর্তমানে একজন অভিনেত্রী হিসেবেই পরিচিত। 


    পূজা চেরি ধর্ম

    অনেকেই নায়িকা পূজা চেরিকে বিভিন্ন ধর্মের মনে করে। কেউ মনে করেন তিনি মুসলিম, কেউ মনে করেন তিনি হিন্দু। প্রকৃতপক্ষে পূজা চেরি একজন হিন্দু ধর্মাবলম্বী অভিনেত্রী।


    পূজা চেরি উচ্চতা

    উচ্চতায় পূজা চেরি ৫ ফুট ৪ ইঞ্চি ( ৫'৪" ) আপনি যদি পূজা চেরি উচ্চতা cm এ জানতে চান তাহলে জেনে নিন পূজা চেরি উচ্চতায় ১৬৩ সেন্টিমিটার।


    পূজা চেরি রিলেশন স্ট্যাটাস

    পূজা চেরি এখনো বিবাহ করেননি তিনি একজন অবিবাহিত। এই অভিনেত্রীর এখনো বিয়ে হয়নি। সুতরাং তার রিলেশন স্ট্যাটাস সিঙ্গেল। 


    পূজা চেরি বয়ফ্রেন্ড

    পূজা চেরি বয়ফ্রেন্ড সম্পর্কে তিনি এখনো অফিশিয়ালি কোন ধরনের বিবৃতি করেননি। তিনি বর্তমানে কার সাথে সম্পর্কে রয়েছেন সে বিষয়ে পূজা চেরি নিজেই কোন তথ্য দেননি তাই এই সম্পর্কে কোন তথ্য আমরাও দিতে পারছি না।


    পূজা চেরি ইনকাম ( Puja cherry roy net worth)

    যেহেতু তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী তাই তার মূল ইনকাম সোর্স হলো অভিনয় এবং বিজ্ঞাপন। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ সম্পর্কে কোনো তহন


    পূজা চেরি অভিনীত মুভি

    এখন পর্যন্ত নায়িকা পূজা চেরি প্রায় অনেক মুভিতে অভিনয় করে নিয়েছেন। তার সামান্য অভিনয় জীবনে তিনি প্রায় ২০ টি সিনেমাতে কাজ করেছেন।

    অভিনয় জীবনে তিনি বাংলাদেশের বেশ কিছু জনপ্রিয় নায়কদের সাথে অভিনয় করেছেন যার মধ্যে উল্লেখযোগ্য হিসেবে সিয়াম আহমেদ ও সাকিব খানও রয়েছেন।

    নিচে পূজা চেরি অভিনীত কয়েকটি সিনেমা বা মুভি তালিকা আকারে দেওয়া হল। আপনারা সেই সকল মুভি দেখে পূজা চেরির অভিনয় অভিজ্ঞতা সম্পর্কে ধারণা পেতে পারেন।


    ১. অগ্নি

    ২. নূর জাহান

    ৩. পোড়ামন ২

    ৪. গলুই

    ৫. দহন

    ৬. প্রেম আমার ২

    ৭. শান


    এসব মুভি ছাড়াও আরো অনেক মুভি ও নাটক রয়েছে যেসব মিডিয়ায় তিনি নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। 


    Next Post Previous Post