ইউটিউব ভিডিও দেখে ও ফেসবুক লাইক করে টাকা আয় | টাকা আয়ের সবচেয়ে সহজ উপায়

যারা অনেক চেষ্টার পরও অনলাইন থেকে কোনোভাবেই আয় করতে পারছেন না কিংবা কিভাবে কি করতে হবে অনলাইনে থেকে ইনকামের জন্য সে বিষয়ে কিছুই বুঝতে পারছেন না, আজকের আর্টিকেলটা বিশেষভাবে তাদের জন্য। মোবাইল ব্যাবহারকারীরাও নিশ্চিন্তে কাজ করতে পারবেন।  

১০০% বিশ্বস্ত সাইট এর ব্যাপারে কথা বলব, পেমেন্ট করবে এটার নিশ্চয়তা শতভাগ দিতে পারব। কোনো ধরনের ফেক বিষয় আমি শেয়ার করি না, আমার ব্লগ পড়লে কিংবা আমার প্রোফাইল দেখলে আপনারা সেটা জানতে পারবেন। বিশ্বস্ততার জন্য পেমেন্ট প্রুফ দেখানো হয়েছে নিচে।

একাউন্ট করে কাজ শুরু করতে আপনার ২ মিনিট সময় লাগবে। মাত্র দুই মিনিটেই আপনি কাজ করে ইনকাম করতে পারবেন। তাই এখন থেকেই অনলাইনে ইনকাম করতে চাইলে আর্টিকেলের নাকি অংশ পরে কাজ শুরু করা জন্য রেডি হয়ে যান।  

আরো পড়ুন: অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট

কাজ কি? কিভাবে করবেন? পেমেন্ট কিভাবে নিবেন? সেই বিষয়ে নিচে বিস্তারিত আলোচনা রয়েছে। তাই চলুন আর দেরি না করে শুরু করা যাক। 




অনলাইনে ইনকাম করার সাইট

এতক্ষণ অনলাইনে ইনকাম এর যেই সাইট এর ব্যাপারে আপনাদের জানিয়েছি সেই সাইটের নাম - freelancingview. এটি একটি মাইক্রো জবস সাইট। ছোট ছোট ফ্রিল্যান্সিং কাজ করে এই সাইট থেকে টাকা আয় করা যায়। 

সাইট টি শতভাগ বিশ্বস্ত একটি সাইট। আর আমার কথায় বিশ্বাস না হলে, আপনি চাইলে ইউটিউবে সার্চ করে এই রিভিউ দেখে নিতে পারেন। So কিভাবে এই সাইটে জয়েন হবেন। কিভাবে কাজ করবেন সেই বিষয়েই নিচে কথা বলছি।


সাইটের বৈশিষ্ট 

১. ১০০% বিশ্বস্ত

২. শতভাগ পেমেন্ট করে

৩. মিনিমাম পে-আউট ২ ডলার 

৪. আনলিমিটেড কাজের সুযোগ

৫. বিকাশে পেমেন্ট করে 

৬. ১২ ঘন্টার মধ্যে পেমেন্ট করে


Freelancingview সাইটে রেজিস্টার করব কিভাবে?

এই সাইটে রেজিস্টার করা একদম সহজ একটি কাজ। রেজিস্টার করতে নিচে Register Now  বাটনে ক্লিক করতেই আপনি রেজিস্ট্রেশন পেজে চলে যাবেন। এই পেজে আপনার পার্সোনাল ডিটেইলস দিন এবং Sponsor ID এর বক্সে 67785 কোডটি বসান।  

REGISTER NOW 

Sponsor ID না বসালে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হবে না। তাই ভালো ভাবে উপরে উল্লেখিত কোডটি বসবেন। সব তথ্য পূরণ করা হয় গেলে SING UP এ ক্লিক করলেই আপনার অ্যাকাউন্ট করা কাজ শেষ।  

এবার আপনার সামনে নিচের ছবির মত ডেসবোর্ড দেখানো হবে। যেখানে আপনার ইনকাম করা টাকার পরিমাণ সহ যাবতীয় তথ্য দেখানো হবে। তো রেজিস্ট্রেশন করে করে ফেললেন এবার ইনকাম করবেন কিভাবে? 




Frerlancingview সাইট থেকে ইনকাম করার উপায় 

এতদিন এই সাইটে কাজ করার পরে আমি ইনকাম করার জন্য অসংখ্য কাজ খুঁজে পেয়েছে। এর মধ্যে বেশিরভাগ কাজই ইউটিউব ভিডিও দেখা, চ্যানেল সাবস্ক্রাইব করা, ফেসবুক পেজ লাইক করার মত কাজ।

এছাড়া রয়েছে কোনো ওয়েবসাইট ভিজিট, কোনো সাইটে বিজ্ঞাপন দেখা, স্পিনিং করার মত কাজ। এসব কাজ করলে আপনি প্রতিদিন নিমিষেই ১ ডলার ইনকাম করে নিতে পারবেন। 

এসব টাকা আয়ের উপায় ছাড়াও রয়েছে রেফার করে টাকা আয়ের সুযোগ। প্রতিটি রেফার করার জন্য তারা আপনাকে ২০ টাকা দেবে। 

আর সবচেয়ে মজার ব্যাপার হল তারা আপনাকে মাত্র দুই ডলার হলেই পেমেন্ট করবে যা বাংলাদেশি টাকায় ১৭০ টাকার মত। আর আরো বেশি মজার তথ্য হল আপনি বিকাশে সেই টাকা উত্তোলন করতে পারবেন। 

এখানে একটা কথা বলি, যেসব সাইট সাধারণত ফেক হয় তাদের মিনিমাম পেমেন্ট থাকে অনেক বেশি যাতে করে ওয়ার্কার ( Worker ) অনেক দিন তাদের কাজ করে মিনিমাম পেমেন্ট পৌঁছাতে না পারে; আর এই অনেক দিনের সুযোগেই তারা মার্কেট থেকে পালিয়ে যায়। 

আর এই সাইটের মিনিমায় পেমেন্ট মাত্র ২ ডলার যেটা আমাদের মত ছোট ওয়ার্কার দের জন্য খুশির খবর। 



কাজ কিভাবে করবেন? 

কাজ একদমই সহজ। যেটা ছোট বাচ্চাও করতে পারবে। এক আর্টিকেল কাজ দেখানো সম্ভব না তবে আমি আপনাকে কিছুটা ধারণা দেওয়ার চেষ্টা করছি। আমি কাজ নিয়ে আপনাদের একটি ভিডিও দেওয়ার চেষ্টা করব। 

কাজ কি ধরনের হবে সেটা আগেই বলেছি। কোনো ইউটিউব ভিডিও দেখা, ফেসবুক শেয়ার, পেজ লাইক,ফেসবুক ইনভাইট করা। 

এসব কাজ করে আপনাকে প্রমাণ স্বরূপ স্ক্রিনশট নিয়ে সেই স্ক্রিনশট গুলো পাঠিয়ে দিতে হবে। যেমন নিচের ছবিতে আপনি একটি কাজ দেখছেন যে, ইউটিউব ভিডিও দেখা নিয়ে। 




এবার কি কি করতে হবে সেটা তারা নিজেই বলে দিয়েছে। একটা ইউটিউব ভিডিও দেখতে হবে এবং সেই ভিডিওতে লাইক  করে চ্যানেল সাবস্ক্রাইব করে স্ক্রিনশট নিয়ে ছবি পাঠিয়ে দিতে হবে। 




ব্যাস আপনার কাজ শেষ, এর পরে এডমিন আপনার কাজ দেখবেন এবং আপনার কাজ এপ্রুভ হলে টাকা আপনার একাউন্টে জমা হয়ে যাবে। 




এরকম প্রতি কাজের জন্য আপনি 0.03 USD বা 3 টাকা থেকে শুরু করে 0.05 USD বা 5 টাকা করে পাবেন। জানি অনেকের কাছে এই এমন অনেক কম কিন্তু আমি তাদেরকে বলছি যাদের কাছে এটা যথেষ্ট। 

সামান্য একটি ইউটিউব ভিডিও দেখার জন্য আপনাকে এত টাকা কেউ দেবে না। তাই এই অ্যামাউন্ট কে কম ভেবে ভুল করবেন না। এরকম দশটি কাজ করতে পারলে ৫০ টাকা হয়ে যায় সে হিসেবে চোখ রাখুন।

কাজ করা নিয়ে বিস্তারিত জানিয়ে শীঘ্রই একটি ভিডিও আমি শেয়ার করব। ততক্ষণ পর্যন্ত সাথেই থাকুন।  


পেমেন্ট প্রুফ 

এই সাইটে মাত্র কয়েকদিন কাজ করে আমি ৮০০ টাকা আয় করেছি। যার পেমেন্ট প্রুফ আমি নিচে শেয়ার করলাম। 




এবার একটি মজার তথ্য দেই এই সাইট থেকে ফ্রিতে যে পরিমাণ টাকা আয় করা যায় তার থেকে দ্বিগুণ পরিমাণে টাকা আয় করা সম্ভব একাউন্ট প্রিমিয়াম করে। আর রেফার করেও আনলিমিটেড টাকা উপার্জন করা সম্ভব। প্রতিটি রেফার করার জন্য আপনাকে ২০ টাকা করে দেওয়া হবে। তাই মাত্র ১ ডলার বা ৮৫ টাকা দিয়ে একাউন্ট প্রিমিয়াম করতে আজই ডিপোজিট করতে পারেন।

মাত্র ৮৫ টাকা যে কেউ ইনভেস্ট করতে পারে। এটা এমন কোনো বড় এমাউন্ট না। আর এতে রিস্কেরও কিছু নেই। তাই আপনি যদি আনলিমিটেড কাজ করে ইনকাম করতে আগ্রহী হল তাহলেই ইনভেস্ট করুন নতুবা ফ্রিতেই আপনি ভালো টাকা আয় করতে পারবেন।

কাজ করা ও একাউন্ট করা নিয়ে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখতে পারেন। আশা করি অনেক সাহায্য করবে আপনাকে।





Next Post Previous Post