বন্ধুর জন্মদিনের ট্রিট নেওয়ার সহজ উপায়? ট্রিট নেওয়ার ট্রিক্স.

জন্মদিনের মত আনন্দের দিনে, কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপনের পাশাপাশি আরও একটি সেলিব্রেশন থেকেই যায়। আর সেই সেলিব্রেশনটি হল জন্মদিনের ট্রিট। জন্মদিনের ট্রিট ছাড়া জন্মদিনের সেলিব্রেশন কখনোই সম্পূর্ন হয় না।

তবে প্রত্যেক ফ্রেন্ড সার্কেলে এমন কিছু ফ্রেন্ড থাকে যারা মানুষের জন্মদিনের ট্রিট খেয়ে বেড়ায় কিন্তু নিজের জন্মদিনের ট্রিট দেওয়ার বেলায় হওয়া। তো এমন কিছু ফ্রেন্ডকে কিভাবে জন্মদিনের ট্রিট দিতে বাধ্য করবেন। কিভাবে তার থেকে জন্মদিনের ট্রিট নেবেন।

আজকের প্রতিবেদনে আপনাদের দেখতে চলেছি "বন্ধুর জন্মদিনের ট্রিট নেওয়ার সহজ উপায়" কিভাবে আপনি আপনার বন্ধুর কাছে সহজে জন্মদিনের ট্রিট নেবেন।


বন্ধুর জন্মদিনের ট্রিট নেওয়ার সহজ উপায়

ফ্রেন্ড সার্কেলের যেসব বন্ধু ট্রিটকে ভয় পায় অথচ অন্যের দেওয়া ট্রিট-এ মজায় মজায় পেট পূজা করে এসব ফ্রেন্ড এর কাছ থেকে ট্রিট নেওয়া মোটেও সহজ কোনো কাজ না।

তো এই কঠিন কাজটিকে আপনি কিভাবে বাস্তব রূপ দেবেন চলুন সেটাই দেখে নেই। তার আগে আপনি যদি বন্ধুকে জন্মদিনের উপহার দেওয়ার আইডিয়া নিয়ে আমাদের আর্টিকেলটা না পড়ে থাকেন তাহলে এখন থেকে পড়ে নিতে পারে।

• জন্মদিনের উপহার আইডিয়া মেয়ে + ছেলে
• জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি


কিভাবে নেবেন জন্মদিনের ট্রিট

প্রথমে আপনাকে সেই বন্ধুকে খুশি করতে হবে, যার জন্মদিন এবং যার থেকে আপনি ট্রিট নিতে চাচ্ছেন তাকে। তার ভরসা অর্জন করুন তাকে ভালো একটি গিফট দেওয়ার মাধ্যমে।

এর পরে পুরো সার্কেল একসাথে চলে যান তার বাসায় সাথে গিফট ও একটি কেক নিয়ে। এতে আপনাদের সকলের সামান্য কিছু টাকা খরচ হতে পরে। তবে সকলের contributions থাকার কারণে সেটা অতি নগণ্য মনে হবে।

বাসায় সবাইকে একসাথে দেখে আপনার বন্ধু সারপ্রাইজ হয়ে যাবে। আর মানুষ যখন সারপ্রাইজ হয়ে যায় বা খুশি হয়ে যায় তখন মানুষের অনেক সহজাত প্রবণতা নিষ্ক্রিয় হয়ে যায়।

এর পরে তার বাসার সবার সামনে সবাই একসাথে বলে উঠুন "দোস্ত ট্রিট কোথায় দিবি, আজকে ট্রিট কোথায় হবে"। এতে করে সবচেয়ে বেশি সম্ভাবনা থাকে যে আপনি শতভাগ ট্রিট পাবেন।

যখন স্বপরিবারে আপনি আপনার বন্ধুকে ট্রিট এর জন্যে জিজ্ঞেস করবেন তখন সেটা একটি কমিটমেন্ট নেওয়ার মত অবস্থা হয়ে যায়। তাই এক্ষেত্রে ট্রিট পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।


পরিশেষে বলা যায়

ট্রিট দেওয়ার জন্যে প্রয়োজন বড় মনের। যার মানসিকতা অনেক চিপ তার ক্ষেত্রে আপনি ট্রিট পাবেন না এটাই স্বাভাবিক। আবার অনেকে এই ধরনের কালচার পছন্দ করেনা, তাই তিনি কারো ট্রিট এ অংশ গ্রহণও করেন না এবং নিজেও ট্রিট দেন না।

এই আর্টিকেল জোর করে ট্রিট নেওয়ার কথা বলা হয়নি। শুধু এমন একটা পরিস্থতি তৈরির কথা জানানো হয়েছে যেই পরিস্থিতির ভিত্তি করে ট্রিট পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। সুতরাং কেউ যদি ট্রিট দিতে অপারক হয়  বা অসম্মত হয় তাহলে তাকে জোর না করাই উত্তম।


Next Post Previous Post