কম দামে খেলনা গাড়ি | বাচ্চাদের খেলনা | শিশুদের খেলনা গাড়ির দাম | baby gari , ছোটদের গাড়ি | বাচ্চাদের গাড়ি

খেলাধুলা করা বাচ্চাদের সারাদিনের কাজ গুলোর মধ্যে অন্যতম। আমরাও ছোটবেলায় সবাই সারাদিন খেলাধুলা করে কাটিয়ে দিতাম। আর বাচ্চারা খেলাধুলার প্রতি আগ্রহী হবে এটাই স্বাভাবিক বিষয়। 

ছোটবেলায় প্রতিটি শিশুর অন্যতম সঙ্গী হয় তার খেলনা। বাচ্চারা খেলনা খুব ভালোবাসে। তারা নিজেদের খেলনাকে খুব যত্ন সহকারে রাখে এবং এই খেলনা দিয়ে খেলতেই তারা বেশি মজা পায়। 

আর কোনো বাচ্চাকে যত বেশি খেলনা উপহার দেওয়া যায় সে ততই বেশি আনন্দিত থাকে, যেই আনন্দ একটি শিশুর মানসিক বিকাশ এর ক্ষেত্রে গুরুত্বপর্ণ অবদান রাখে। তাই বাচ্চাদের খেলাধুলা ও খেলনা এর প্রতি আমাদের মনোযোগী হওয়া উচিৎ। 


বাচ্চাদের খেলনা 

বাচ্চাদের একটি বিশেষ গুণ হল তারা সমাজে অন্যান্য শিশুদের কাছে যা দেখে নিজের জন্য সেটাই প্রত্যাশা করে। কারো কাছে নতুন কোনো বাচ্চাদের খেলনা দেখলে সে নিজের জন্য একই রকম খেলনা দাবি করে। আর এই অংশে অনেক অভিভাবক বাচ্চাদের হতাশ করে। 

তাদের উদ্দেশে বলতে চাই, আপনার শিশুর জন্য খাওয়া দাওয়া যেমন জরুরি, ঠিক তেমনি জরুরি তার আনন্দ ও ভালোলাগা। একটি আনন্দপূর্ণ পরিবেশ শিশুকে মানসিকভাবে সবল রাখে ও তার বুদ্ধির বিকাশে গুরুত্বপুর্ন ভূমিকা রাখে। তাই শিশুদের খেলনা কিনতে কখনো বিরক্ত হবেন না। 


১ বাচ্চাদের Swimming Pool 

বাচ্চাদের Swimming Pool শুধু বাচ্চাদের খেলনা না এটি একটি প্রয়োজনীয় জিনিস বটে। এই ধরনের Swimming Pool এ বাচ্চারা আনন্দের সাথে গোসল করতে পারে। আর Swimming Pool  যেহেতু Inflatable তাই ব্যবহারেও রয়েছে সুবিধা। সাথে থাকছে Pump করার জন্য Pumper এবং সাতার ও খেলা করার জন্য Tire Tube 

Sohojbuy ওয়েবসাইটে আপনি এই পন্যটি মাত্র ২২৫০ টাকায় পেয়ে যাবেন। সাথে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়ার জন্য NBANGLA10 এই কুপন কোডটি ব্যবহার করুন। এই পন্যটি মাত্র ৫ টি রয়েছে স্টকে এবং কুপন কোডের মেয়াদ আছে সেপ্টেম্বর পর্যন্ত তাই তারাতারি করুন।   




মূল্য ঃ ২২৫০ টাকা 

BUY NOW WITH DISCOUNT 


অনলাইনে বাচ্চাদের খেলনা

বিভিন্ন সময়ে আমরা অনলাইনে বিভিন্ন পণ্য কেনাকাটা করে থাকি। অনলাইনে বাচ্চাদের খেলনা কেনাকাটা করা সম্ভব। বিভিন্ন ই-কমার্স সাইটে বাচ্চাদের খেলনা সাশ্রয়ী দামে বিক্রি করা হয়। দারাজ সহ আরো অন্যান্য ই-কমার্স সাইটে আপনি সব ধরনের বাচ্চাদের খেলনা পেয়ে যাবেন।

অনলাইনে বাচ্চাদের খেলনা কিনতে চাইলে অথবা অনলাইনে বাচ্চাদের খেলনার দাম সম্পর্কে ধারণা নিতে চাইলে আমাদের সাথে যুক্ত থাকুন। এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়লেই আপনি বাচ্চাদের খেলনা ও বাচ্চাদের গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।


1 Electronic Remote Control Car 

অনলাইনে বাচ্চাদের গাড়ি বা বাচ্চাদের খেলনা গাড়ি কিনতে চাচ্ছেন তাহলে Electronic Remote Control হতে পারে আপনার জন্য শেরা অপশন। এই কারটি Car এর সাথে সাথে Robot এ Transfer হতে পারে। 

যেহেতু Car টি রিমোট কন্ট্রোল তাই আপনার বেবি ব্যবহারেও সুবিধা পাবে। Sohojbuy Online Shop এ এই কারটির মূল্য ১২৫০ টাকা। আপনি নিচে উল্লেখিত লিংক থেকে এখনই কিনতে পারেন এবং NBANGLA100 এই COUPON CODE ব্যবহারে অতিরিক্ত ডীসকাউন্ড পেয়ে যাবেন  


Electric Car

মূল্য ঃ ১২৫০ টাকা 

BUY NOW WITH DISCOUNT


2 police car toy

অসাধারন একটি খেলনা কার,  Sohojbuy Online Shop এ এই কারটির মূল্য মাত্র ৭০০ টাকা। সাথে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়ার জন্য NBANGLA50 এই কুপন কোডটি ব্যবহার করুন। কুপন কোডের মেয়াদ আছে সেপ্টেম্বর পর্যন্ত তাই তারাতারি করুন।   


police car toy

Price : 700 tk

BUY NOW WITH DISCOUNT



3. Drawing Tablet 8.5 Inch LCD Writing Tablet Digital

এই পন্যটিও অসাধারন একটি পন্য। বাচ্চাদের শিক্ষার ও পড়াশোনার একটি অংশ হল ড্রয়িং। আর সেই ড্রয়িংকে খুব সহজে শিখতে সাহায্য করবে এই Drawing Tablet, এখানে ড্রয়িং এর পাশাপাশি বাচ্চাদের লেখালেখি শেখানো যাবে খুব সহজে।

অনালাইনে বাচ্চাদের এই শিক্ষনীয় পন্যটি মাত্র ৩৯৯ টাকায় অর্ডার করতে নিচে BUY NOW এ ক্লিক করুন। সেই সাথে অতিরিক্ত ডিস্কাউন্ট পেতে NBANGLA12 কুপন কোডটী ব্যাবহার করুন। 




বাচ্চাদের খেলনা এর ধরন 

বর্তমান মার্কেটে বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের খেলনা পাওয়া যাচ্ছে। আমাদের মধ্যে অনেকেই বেশিরভাগ খেলনা গুলোর নাম জানিনা। এসব খেলনা গুলোর মধ্যে আপনি উচ্চমূল্যের খেলা থেকে শুরু করে নিম্নমূল্যের বহু ধরনের খেলনা পেয়ে যাবেন। 

এই পর্যায়ে দেখে নিন অনলাইনে বাচ্চাদের জন্য কোনো কোন ধরনের খেলনা ও খেলনা গাড়ি পাওয়া যায়, এবং সেই সব খেলনা ও  baby gari সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। 


খেলনা গাড়ি 

গাড়ি বাচ্চাদের খেলনার মধ্যে অন্যতম। বাচ্চারা গাড়ি নিয়ে খেলতে খুব ভালোবাসে তাই কোম্পানিগুলো সুন্দর ও আকর্ষণীয় সব বাচ্চাদের খেলনা গাড়ি নিয়মিত ম্যানুফ্যাকচারিং এর কাজে ব্যাস্ত। আপনি যদি বাচ্চাদের খেলনা গাড়ি কিনতে চাচ্ছেন তাহলে এই অংশে উল্লেখিত বাচ্চাদের খেলনা গাড়ি গুলো আপনার পছন্দ হতে পড়ে। ( ছোটদের গাড়ি  ) 


বাচ্চাদের গাড়ির দাম 

বাচ্চাদের খেলনা গাড়ির মধ্যে অন্যতম হল কার, মোটরসাইকেল এবং ট্রাইসাইকেল। বাচ্চাদের খেলার জন্য বিভিন্ন ধরনের কর পাওয়া যায়, যেমন : রেসিং কার, চার্জিং কার, Swing car, হাইব্রিড রেসিং কার ইত্যাদি। নিচে বাচ্চাদের কার এর কিছু ছবি সহ বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 


Swing car ( শিশুদের খেলনা গাড়ি ) 

খেলনা জন্য ছোটদের গাড়ি হিসেবে Swing car বেশ জনপ্রিয়। আপনি যদি আপনার বাচ্চার জন্য খেলনা কেনার কথা ভাবছেন তাহলে  Swing car হতে আপনার জন্য শেরা অপশন । এই ধরনের কার গুলো ব্যাটারি চালিত না হলেও এই কার গুলোর মিউজিক ও লাইটিং পরিচালনায় ব্যাটারি ব্যাবহার করা হয়ে থাকে।  

বাংলাদেশের মার্কেটে Swing car এর দাম তুলনামূলক কম। এই ধরনের বাচ্চাদের গাড়ি গুলো অনলাইনে অথবা অফলাইনে আপনি ৩০০০টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


1 electronic robot toy car

Electric Car


মূল্য ঃ ১২৫০ টাকা 

BUY NOW WITH DISCOUNT



2 police car toy

অসাধারন একটি খেলনা কার,  Sohojbuy Online Shop এ এই কারটির মূল্য মাত্র ৭০০ টাকা। সাথে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়ার জন্য NBANGLA50 এই কুপন কোডটি ব্যবহার করুন।


police car toy

Price : 700 tk

BUY NOW WITH DISCOUNT




3 Swing car toy 



বাচ্চাদের গাড়ি , বাচ্চাদের গাড়ির দাম, বাচ্চাদের খেলনা গাড়ি

ছবি সুত্র ঃ shutterstock 





মোটরসাইকেল ( বাচ্চাদের খেলনা গাড়ির দাম )  

একটি মোটরসাইকেল যখন বড়দের অন্যতম শখের পন্য সেখানে বাচ্চারা কিভাবে এর ব্যাতিক্রমে যেতে পারে। বাচ্চাদের খেলনা গাড়ি গুলোর মধ্যে মোটরসাইকেল অন্যতম। খেলনা হিসেবে যে মোটসাইকেল গুলো মার্কেটে পাওয়া যায় সেগুলোর বিভিন্ন ধরনের হয়ে থাকে।  

এই বাচ্চাদের  মোটরসাইকেল ও বাচ্চাদের গাড়ি গুলোর মধ্যে কিছু মোটরসাইকেল ব্যাটারিচালিত বা ইলেকট্রিকালি পরিচালিত হয় অর্থাৎ এই ধরনের মোটরসাইকেল চালানোর ক্ষেত্রে কোন ধরনের শারীরিক পরিশ্রম দরকার হয় না। এগুলোর দাম একটু বেশী হয়ে থাকে। অপরদিকে এমনো কিছু মোটরসাইকেল পাওয়া যায় যেগুলো ব্যাটারি চালিত না। এই মোটরসাইকেল গুলোর দাম একটু বেশি হয়ে থাকে।  


ছোটদের মোটরসাইকেল দাম ( ছোটদের গাড়ি  ) 

আমি নিচে আপনাদের জন্য দুই ধরনের মোটরসাইকেল দেখানোর চেষ্টা করব। এবার দামের ক্ষেত্রে আসা যাক। সাধারনত Rechargeable বাইক গুলো দাম সচারচর একটু বেশি হয়ে থাকে, এই বাইক গুলো আপনি অনলাইনে বা অফলাইনে ১৮ হাজার থেকে ২৫ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। 

পক্ষন্তরে, যেই বাইক গুলো ফিজিকালি শক্তি প্রয়োগ করে বা পেটেল চালিয়ে চালাতে সেই বাইক গুলো কিছুটা সাশ্রয়ি দামে পাওয়া যায়। এই ধরনের বাইকগুলোর দাম সাধারনত ৩০০০ থেকে ৪০০০ টাকার মধ্যেই পাওয়া যায়। 

বাচ্চাদের গাড়ির দাম, বাচ্চাদের খেলনা গাড়ি, খেলনা গাড়ি
খেলনা গাড়ি, ; দাম - ৩৮০০ টাকা


খেলনা গাড়ি, ছোটদের গাড়ি,  বাচ্চাদের গাড়ির দাম, বাচ্চাদের খেলনা গাড়ি
ছোটদের গাড়ি 

 ছবি সুত্র ঃ daraz


কম দামে খেলনা গাড়ি | বাচ্চাদের খেলনা |

ছবি সুত্র ঃ দারাজ ( daraz ) 


বাচ্চাদের হাটার গাড়ি 

বাচ্চাদের খেলনা গাড়ি গুলোর মধ্যে অন্যতম হলো বাচ্চাদের হাটার গাড়ি শিশুদের হাঁটতে শেখা ক্ষেত্রে এই ধরনের গাড়িগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখে অনলাইনে কিংবা অফলাইনে মার্কেটে খুব স্বল্প দামে এই ধরনের গাড়ি গুলো পাওয়া যায়। সাধারনত বাচ্চাদের হাটার গাড়ির দাম ১৫০০ থেকে ২৫০০ টাকার মধ্যেই হয়। এই বাজেটের মধ্যেই খুব ভালো মানের বাচ্চাদের হাটার গাড়ি পাওয়া যায়।  


ছোটদের গাড়ি, অনলাইনে বাচ্চাদের খেলনা


ছোটদের গাড়ি, অনলাইনে বাচ্চাদের খেলনা

ছবি সুত্র ঃ PPhoto by Keira Burton from Pexels


উপসংহার 

আজকের মত এই ছিল আজকের আয়োজনে। আমি আশা করছি আপনারা বাচ্চাদের খেলনা বাচ্চাদের খেলনা গাড়ি সম্পর্কে বিস্তারিত জানতে পারেছেন। আমি আপনাদের একেবারে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করেছি। আশা করি আর্টিকেলটী আপনাদের ভালো লেগেছে। 



Next Post Previous Post