বাজাজ পালসার 150 সিসি দাম কত | Bajaj Pulsar 150 Price In Bangladesh

বাজাজ পালসার 150 সিসি দাম কত | Bajaj Pulsar 150 Price In Bangladesh

বাজাজ পালসার 150 সিসি দাম কত: বর্তমান সময়ে প্রতিটি ছেলেরই স্বপ্ন থাকে একটি অসাধারণ বাইক ক্রয় করার। আপনারা স্বপ্ন থাকতে পারে কোন একটি ভালো কোম্পানির অসাধারণ ডিজাইনের বাইরে করার। কিন্তু অনেকেরই রয়েছে বাজেট কম তবে চাই অত্যন্ত ভালো মানের বাইক। তাদের জন্য রয়েছে অবশ্যই বাজাজ পালসার 150 সিসি বাইক গুলো। আমাদের আজকের আর্টিকেলটিতে বাজাজ পালসার 150 সিসি দাম কত সম্বন্ধে জানানো হবে। আশা করছি আপনি জেনে নেওয়ার পরে খুব সহজে এই বাইকগুলো ক্রয় করতে পারেন।

বাজাজ পালসার 150 সিসি দাম কত

বাজাজ পালসার 150 সিসি দাম ১,৯৮,০০০ টাকা থেকে শুরু। এবং ২,২০,০০০ টাকা পর্যন্ত বাজাজ পালসার 150 সিসি বাইক বাজারে পাওয় যাবে। আর বাজাজ পালসার 150 সিসি দাম অনূযায়ী অত্যন্ত ভালো ফিচার পাওয়া যাচ্ছে। তাই যারা এই বাইক ক্রয় করতে চান তারা নিচের বেশ কিছু মডেলের বাজাজ পালসার 150 সিসি দাম কত জেনে নিন।

মডেল দাম
মডেলPulsar 150 Twin Disc দাম২,০৫,০০০ টাকা
মডেলPulsar 150 Single Disc দাম১,৯৮,০০০ টাকা
মডেলPulsar 150 Twin Disc ABS দাম২,২০,০০০ টাকা

বাজাজ পালসার 150 রিভিউ

মূলত বাজাজ কোম্পানির ১৫০ সিসি বাইক গুলোর তিনটি মডেল রয়েছে এবং এগুলোর দাম গুলো আলাদা আলাদা। কিন্তু বলতে গেলে সবগুলো প্রায় একই রকম শুধুমাত্র কোনটাতে সিঙ্গেল ডিস্ক আবার কোনোটাতে টুইন ডিস্ক আবার কোনটাতে এবিএস সিস্টেম ব্যবহার করা হয়েছে। তাই বাকি সবকিছু ঠিক থাকবে কিন্তু শুধুমাত্র সামান্য কিছু ফিচার হয়তো বা আপনি অন্য দেখতে পারেন। সুতরাং বলতে গেলে এই মডেলের সবগুলো বাইক প্রায় একই রকম।

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে বাজাজ পালসার ১৫০ সিসি কতটা ভালো? অবশ্যই এই কোম্পানির ১৫০ সিসির তিনটি মডেলই অত্যন্ত ভালো এবং আমার কাছে অসাধারণ লেগেছে। আশা করছি আপনার কাছেও অত্যন্ত ভালো লাগবে এই মডেল গুলোর কারণ এখানে ব্যবহৃত হয়েছে অত্যন্ত বেশ কিছু ফিচার যা অবশ্যই দুর্দান্ত। 
Bajaj Pulsar 150 Price In Bangladesh
বাজাজ কোম্পানি এই বাইকটিতে মূলত এতটাই স্টাইলিস্ট যে লুক দিয়েছে যা দেখে অনেকে এটি পছন্দ করে। যেহেতু দুইটি ফিচার অ্যাভেলেবেল রয়েছে যেখানে একটিতে এবিএস সিস্টেম নিতে পারেন এবং অন্যটিতে এবিএস সিস্টেম নাও নিতে পারেন। আপনার বাজেট অনুযায়ী যে কোন এটি আপনি ক্রয় করতে পারেন। কিন্তু সিকিউরিটির কথা বিবেচনা করলে এবিএস সিস্টেমটি অত্যন্ত ভালো। 

বাকি সব কিছু এই বাইকটিতে সম্পূর্ণ ডিজিটাল ডিজাইন দেওয়া হয়েছে তাই অবশ্যই বাইকটি অত্যন্ত ভালো। সুতরাং আপনার যদি মন চাই একটি ভালো বাইক ক্রয় করতে তাহলে অবশ্যই আমার মতে এই কোম্পানির তিনটি মডেলের বা তিনটি স্পেসিফিকেশন যুক্ত যেকোনো একটি বাইক ক্রয় করতে পারেন।

বাজাজ পালসার 150 ডিজাইন

ডিজাইনের কথা বলতে গেলে বাজার ১৫০ ডিজাইন আমার কাছে খুবই ভালো লেগেছে এবং এই বাইকটিতে রয়েছে এয়ার কুলার সিস্টেম ইঞ্জিন। যেহেতু ডিজাইনের পাশাপাশি এখানে সিকিউরিটি সিস্টেম এবং বাকি সবকিছু অত্যন্ত ভালো রয়েছে তাই অবশ্যই বাইকটি অত্যন্ত দুর্দান্ত হতে পারে আপনার জন্য। বাজেট দিতে থেকে তাকে দুই লক্ষ টাকা থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত তাহলে আমি বলব অবশ্যই মাত্র এক লক্ষ ৯৮ হাজার টাকা দিয়ে এই বাইকটি ক্রয় করতে পারেন। 

যেহেতু দামের দিক দিয়ে অত্যন্ত ভালো আবার অন্যদিকে এ বাইকটিতে রয়েছে অসাধারণ ফিচার এবং অসাধারণ ডিজাইন তাই অবশ্যই এই বাইকটি হতে পারে আপনার জন্য খুবই দুর্দান্ত। কিন্তু বন্ধুরা অবশ্যই মনে রাখবেন এই বাইকটি রেসিং বাইক নয়। এটা তাদের জন্য যারা মূলত ভালো পরিমাণ মাইলেজ চাচ্ছে পাশাপাশি অসাধারণ ডিজাইন চাচ্ছে।

বাজাজ পালসার 150 স্পেসিফিকেশন

এ মডেলটিতে আপনারা এত সুন্দর সুন্দর ফিচার পেয়ে যাবেন যা আপনি কল্পনাও করতে পারেন না। চলুন তাহলে জেনে নিব বাজাজ পালসার 150 স্পেসিফিকেশন সম্পর্কে।

Details Here
Bike Engine 4-Stroke, 2-Valve, Twin Spark BSVI Compliant DTS-i FI Engine
Number Of Gears 5 Speed
Weight 150 Kg
Fuel Tank Capacity 15 Liters
Tyre Type Tubeless
Speed 149.5 cc
Ground Clearance 165 mm
Overall Height 1115 mm
Overall Width 750 mm
Brake Diameter 280 mm/ 230 mm

আমাদের শেষ কথা

আমাদের আজকের আর্টিকেলের মেন উদ্দেশ্য ছিল বাজাজ পালসার 150 সিসি দাম কত সে সম্পর্কে জানানো। কিন্তু দামের পাশাপাশি আমরা আপনাদের সাথে বেশ কিছু ফিচার সম্পর্কে জানিয়ে দিয়েছি। সুতরাং যদি এই সকল টিচারের মধ্যে কোনটি আপনার আরো বেশি জানার ইচ্ছে থাকে তাহলে কমেন্ট সেকশনটিতে আপনি প্রশ্ন করতে পারেন। কারণ সবকিছু ফিচার সম্পর্কে একদম জানানো সম্ভব হয়নি তাই অবশ্যই আপনার বিশেষ কিছু জানার ইচ্ছে থাকলে কিংবা বাইকটি সম্পর্কে আপনার কি মনে হচ্ছে সেটি জানানোর ইচ্ছে থাকলে কমেন্ট করতে পারেন। আর আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন যদি সে একটি ভালো মানের বাইক কিনতে চায়।

FAQS

বাজাজ পালসার 150 সিসি দাম কত?

বাজাজ পালসার 150 সিসি দাম ১,৯৮,০০০ টাকা থেকে শুরু। এবং ২,২০,০০০ টাকা পর্যন্ত বাজাজ পালসার 150 সিসি বাইক বাজারে পাওয় যাবে। আর বাজাজ পালসার 150 সিসি দাম অনূযায়ী অত্যন্ত ভালো ফিচার পাওয়া যাচ্ছে।

বাজাজ পালসার 150 কতটা ভালো?

বাজাজ পালসার 150 বাইকটি অত্যন্ত ভালো। আর এই মডেলের বাইকটির কালার, ডিজাইন ও অন্যান্য সবকিছুই অনেক ভালো।

বাজাজ পালসার 150 বাইকটির কি কি সমস্যা আছে?

বাজাজ পালসার 150 বাইকটি কোনো প্রকার সমস্যা আমরা খুজেঁ পাইনি। তবে অবশ্যই প্রতিটি প্রেডাক্টের ভালো মন্দ থাকে তাই এই বাজাজ পালসার 150 এ ও কিছু সমস্য থাকতে পারে।

Next Post Previous Post