বেটিং এ ডাবল চান্স কি? Batting dabble chance bangla

আমরা সচরাচর ডাবল চান্স কথাটি ব্যাবহার করে থাকি। এই কথার দ্বারা আমরা বুঝানোর চেষ্টা করি যে এক চেষ্টায় দুটো লাভ সফলভাবে অর্জন করা। অনলাইন বেটিং এর ক্ষেত্রেও ডাবল চান্স ব্যাপারটা অনেকটাই এমন।

আমরা অনেকেই অনলাইন বেটিং করে টাকা আয় এর ব্যাপারে জানি। যেহেতু ব্যাপারটি একটি অবৈধ ও অসামাজিক কাজের আওতায় পরে তাই আমি আপনাকে সম্পুর্নভাবে অনলাইন বেটিং থেকে দূরে থাকার পরামর্শ দেব। 

তবে আপনারা যারা জ্ঞান অর্জনের লক্ষ্যে অনলাইন বেটিং এর ডাবল চান্স কথাটির অর্থ জানতে চান এবং বুঝতে চান যে ডাবল চান্স আসলে কিভাবে কাজ করে আজকের আলোচনাটি তাদের জন্যই। 


বেটিং এ ডাবল চান্স কি?

ডাবল চান্স বেটিং এ প্রধানত দুটো সম্ভাবনাকে একসাথে জুড়ে দিয়ে odds দেখানো হয়। ডাবল চান্স বেট এ তিনটি অপশন থাকে। একটি 1x অন্যটি 12 এবং 2x 

এই তিনটি অপশনের মধ্যে প্রথমটি অর্থাৎ 1x দিয়ে বোঝানো হয় যে, টিম 1 জিতবে অথবা ম্যাচ ড্র হবে। এবং তৃতীয়টি 2x দিয়ে বোঝানো হয় যে, টিম 2 জিতবে অথবা ম্যাচ ম্যাচ ড্র হবে। 

(বেটিং এ ডাবল চান্স কি? Batting dabble chance bangla )

এবং সর্বশেষ 12 দিয়ে বোঝানো হয় যে, টিম-1 নাহলে টিম-2 জিতবে, কিন্তু ম্যাচ কখনো ড্র হবে না। ড্র হলেই 12 বাজি হেরে যাবে। 


ডাবল চন্স ব্যাটিং সম্পর্কে উদাহরণ দিলে আপনি স্পষ্টভাবে বুঝতে পারবেন। তাই নিচে আমি একটি ফুটবল ম্যাচ উদহারন দেখানোর চেষ্টা করছি। নিচে আমি Bercelona vs Real Betis এর ম্যাচ দিয়ে আপনাদের উদহারন দিচ্ছি।

Bercelona vs Real Betis

Dubble Chance Bets

{ 1x

যদি আপনি 1x অপশনে বেট করেন তাহলে টিম-1 অর্থাৎ Bercelona কে জিততে হবে অথবা ম্যাচ ড্র করতে হবে। যদি Real Betis ম্যাচ জিতে যায় তাহলে আপনি ম্যাচ হেরে যাবেন। 


{ 2x

যদি আপনি 2x অপশনে বেট করেন তাহলে টিম-2 অর্থাৎ Real Betis কে জিততে হবে অথবা ম্যাচ ড্র করতে হবে। যদি Bercelona ম্যাচ জিতে যায় তাহলে আপনি ম্যাচ হেরে যাবেন।


{ 12 }
আর 12 অপশনের মানে হল টিম-1 অথবা টিম-2 এর মধ্যে যে কোনো একটি টিমকে ম্যাচ জিততে হবে। যদি গেম ড্র হয়ে যায় তাহলে আপনি বেট হেরে যাবেন। 
Next Post Previous Post