ফ্রি বিটকয়েন আয় | বিটকয়েন আয় করার সহজ উপায়

ফ্রি বিটকয়েন আয় | বিটকয়েন আয় করার সহজ উপায়


পড়াশোনা বা চাকরির পাশাপাশি একটা অতিরিক্ত আয়ের উৎস থাকলে কেমন হয়? নিশ্চই খারাপ হয় না। মাসিক একটা অতিরিক্ত ইনকাম থাকলে আমরা নিজেদের চাহিদা ও আগ্রহের বিষয়গুলো ভালোভাবেই অর্জন করতে পারি। 

আর এই মাসিক অতিরিক্ত ইনকাম যদি আসে খুব সামান্য পরিশ্রমে বা খুব অল্প সময় ব্যায় করে তাহলে কেমন হয়। আসলেই অনেকের কাছে বিষয়টি একটি কাল্পনিক ধারণা মনে হতে পারে, কিন্তু সত্যিই এমনটা সম্ভব। 

সামান্য সময় ব্যায় করে ও নাম মাত্র পরিশ্রম করে মাসে ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা আয় করা যায় খুব সহজে। আর এই কাজটি সম্ভব অনলাইনে। 

অনলাইনে ফ্রি বিটকয়েন আয় করে আপনি মাসিক ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা উপার্জন করতে পারবেন খুব সহজে। আর সবচেয়ে মজার ব্যাপার হল এই ফ্রি বিটকয়েন আয় করতে আপনাকে তেমন কোনো পরিশ্রম কিংবা বিশেষ দক্ষতায় অর্জন করতে হবে না।



ফ্রি বিটকয়েন আয় করার উপায়

তাহলে কি উপায়ে আপনি ফ্রি বিটকয়েন আয় করবেন যার ফলে আপনার হাতে মাসিক একটি অতিরিক্ত ইনকাম জেনারেট হতে পারে। চলুন জেনে নেওয়া যাক সেই উপায় সমূহ।


বিটকয়েন আয় করার সহজ উপায়

চলমান সময়ে ক্রিপ্টোকারেন্সির জনপ্রিয়তা দেখে বিটকয়েন এর সম্ভাব্যতা সম্পর্কে আপনি নিশ্চয়ই একটা আন্দাজ করতে পারছেন যে ভবিষ্যতে বিটকয়েন সহ অন্যান্য ক্রিপ্টোকারেন্সির মূল্য কতটা হবে। তাই এখন যদিও সহজে বিটকয়েন আয় করা সম্ভব হচ্ছে কিন্তু অদূর ভবিষ্যতে বিটকয়েন আয় কতটা সহজ হবে সে বিষয়টি যথেষ্ট ভাবনার।

তাই যত তাড়াতাড়ি সম্ভব আমাদের বিটকয়েন আয় করার সহজ উপায় গুলোর মন দিয়ে কাজ করে ফ্রি বিটকয়েন আয় করে নেওয়া উচিত। 

তাই নিচে আমি ফ্রি বিটকয়েন আয় করার কিছু বিশ্বস্ত ও শতভাগ কার্যকরী উপায় তুলে ধরছি, যাতে আপনারা সহজেই বিটকয়েন আয় করতে পারেন।


১. এয়ার্ড্রপ থেকে আয় 

ফ্রি বিটকয়েন আয়ের ক্ষেত্রে এয়ার্ড্রপ ( Airdrop ) এর তুলনায় সেরা কোনো মাধ্যম হতেই পারে না। এয়ার্ড্রপ ( Airdrop ) এর মাধ্যমে Unlimited বিটকয়েন আয় করা সম্ভব। 

আমি এমনও দেখেছি Airdrop থেকে মাসে ৫,০০০ ডলার আয় করেছে। আমি ৫ হাজার ডলার বলেছি ৫ হাজার টাকা নয় কিন্তু।  

আর এয়ার্ড্রপ কি? কিভাবে এয়ার্ড্রপ থেকে টাকা আয় করবেন সেই বিষয়ে যদি এখনো না জেনে থাকেন তাহলে নিচের লেখা পোষ্টটি পরে নিন তাহলে আপনার সকল সন্দেহ দুর হয়ে যাবে । 

 


২. গেম খেলে বিটকয়েন আয়

আপনাদের মধ্যে যারা সার্ভে সম্পর্কে জানেন তারা এটাও জানেন যে কিছু সার্ভে টাস্ক থাকে যেখানে গেম খেল কিছু লেভেল কমপ্লিট করে টাকা আয় করা সম্ভব। 

কিছু সার্ভে সাইট বা সার্ভে অ্যাপ আছে যেখান গেম ইনস্টল করে সেই গেম এর কিছু লেভেল শেষ করলেই বিনিময়ে ডলার বা বিটকয়েন পাওয়া যায় এরকম কিছু সার্ভে সাইট বা অ্যাপ এর তালিকা নিচে তুলে ধরলাম। 


. Freecash .com ( web )

. Free Bitcoin cash ( app )

. Bitcoin Blast ( app ) 


৩. রেফার করে আয় 

আমি জানি সবাই রেফার করতে পারে না কিন্তু যারা রেফার করতে পারে তারাই ইনকাম করতে পারে উপরে যে আমি 5000 ডলার আয়ের এর কথা উল্লেখ করেছি সেটা কিন্তু রেফার করার বিনিময়ে সম্ভব হয়েছে।

শুধুমাত্র বিটকয়েন এর ক্ষেত্রে নয় রেফার করার দক্ষতা অনলাইনে ইনকামের যেকোন ক্ষেত্রে কাজে লাগে। তাই আপনি যদি রেফার করতে পারেন তাহলে বিটকয়েন ইনকাম এর জন্য আপনার কাছে একটি আধুনিক হাতিয়ার আছে বলে আমি মনে করি।

এবার সবচেয়ে বড় প্রশ্ন হল আপনি রেফার এর কার্যক্রম শুরু করবেন কোথায়? কোন অ্যাপ বা সাইট এ রেফার করে আয় করবেন? 

এর সহজ সমাধান আমি আগেই দিয়ে দিয়েছি। উপরে যে কয়েকটি অ্যাপ বা সাইট এর নাম উল্লেখ করেছি তার প্রত্যেকটিতে reffer and earn এর সুবিধা রয়েছে। 

আপনার সামর্থ থাকলে সব কয়েকটি অ্যাপ এ রেফার করে আপনি মোটা অংকের একটা টাকা আয় করে নিতে পারেন। 


রেফার করে আয়ের মাধ্যম

এছাড়া আপনি নতুন নতুন Airdrop গুলোকে রেফার করে আয় করতে পারেন। যেমন :  কিছুদিন আগের নতুন Airdrop হল BTCS, এই BTCS এ রেফারেল প্রোগ্রাম আমাকে মুগ্ধ করেছে। 

আপনি একই সাথে বিটকয়েন এর পাশাপাশি নতুন টোকেন BTCS সম্পূর্ন ফ্রীতে কালেক্ট করতে পারবেন। আপনি যত রেফার করতে পারবেন ততই আপনার ইনকাম বাড়বে। 

সত্যি বলতে রেফার করে ইনকাম করার এমন হাজারটা উপায় রয়েছে। আপনাকে শুধু খুঁজে খুঁজে নিয়ে কাজে নেমে পড়তে হবে। আর ইনকাম করতে হলে এটুকু পরিশ্রম তো করতেই হবে। 

Next Post Previous Post