kivabe fb password change korbo? facebook password change korbo kivabe? fb password change korbo kivabe?

facebook account password change korbo kivabe?


ফেসবুক আইডি আমাদের অনলাইনে একটি আলাদা পরিচয়।  বর্তমানে ফেসবুক আমাদের জীবনের সাথে একেবারে জুড়ে গেছে। সামাজিক যোগাযোগ ছাড়াও ব্যবসা-বাণিজ্য, চাকরি ক্ষেত্র, নিউজ, বিনোদন,  সবক্ষেত্রেই ফেইসবুক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। 

একজন ফেসবুক ইউজার তার ফেসবুক আইডির মাধ্যমে নিমিষেই পৃথিবীর বিভিন্ন প্রান্তের খবর পেয়ে যাচ্ছে এবং সেইসাথে বিভিন্ন বিষয়ের ওপর নিজের অনুভূতি বিশ্ববাসীর কাছে প্রকাশ করতে পারছে। 


facebook password ki? ফেসবুক পাসয়ার্ড কি? 

একজন ফেসবুক ইউজার এর ফেসবুক আইডিটি সংরক্ষিত করে রাখা জন্য পাসওয়ার্ড সিস্টেম ব্যবহার করা হয় যাকে বলা হয় ফেসবুক পাসওয়ার্ড ( facebook password )। ফেসবুক পাসয়ার্ড ( facebook password change) এর কারনেই একটি ফেসবুক আইডি সুরক্ষিত থাকে। 


kivabe fb password change korbo? 

কিন্তু নানা প্রয়োজনে বিভিন্ন সময়ে আমাদের ফেসবুক আইডি ( facebook password change korbo kivabe? ) পাসওয়ার্ড পরিবর্তন করতে হয়। কখনো কখনো পাসওয়ার্ড ভূলে যাওয়ার কারণে পাসওয়ার্ড পরিবর্তন করতে হয়। আবার কখনো কখনো পাসওয়ার্ড শক্তিশালী করার জন্য পাসওয়ার্ড পরিবর্তন করতে হয় যাতে করে সহজেই কেউ পাসওয়ার্ড হ্যাক করে নিতে না পারে। 

তাই আপনারা যেন সহজেই ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন সে জন্যই আজকের আর্টিকেলে আমি আপনাদের সামনে ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন করার নিয়ম উপস্থাপন করব। kivabe fb password change korbo? অর্থাৎ কিভাবে আপনি সহজেই ফেসবুক আইডির পাসয়ার্ড চেঙ্গ করতে পারেন সেই বিষয়েই সম্পূর্ন আর্টিকেলটি লেখা হয়েছে। 


facebook password change korbo kivabe?

ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন বা চেঞ্জ করা খুবই সহজ একটি কাজ। আপনি মোবাইল কিংবা  কম্পিউটার মাধ্যমিক খুব সহজেই ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন। নিচে উল্লেখিত facebook password change korer upay দেখলেই আমি আশা করি আপনি প্রথম চেষ্টায় নিজের ফেসবুক আইডি পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলতে পারবেন।


fb password change korbo kivabe 

তো ফেসবুক আইডির পাসয়ার্ড চেঞ্জ বা পরিবর্তন করতে চাইলে নিচের ধাপ গুলো ভালোভাবে অনুসরন করুন। আশা করি নিমিশেই আপনি নিজে নিজে facebook password change  করতে পারবেন। 


১.  আপনি যদি মোবাইল ব্যবহার করছেন, তাহলে আপনার একাউন্ট থেকে সরাসরি সেটিংস এ চলে যান। আর আপনি যদি কম্পিউটার ব্যবহার করছেন তাহলে নিচে দেখানো ছবি নির্দেশনা মোতাবেক সেটিংস এ প্রবেশ করুন। 

facebook account password change korbo kivabe?


fb password changing process, fb password change korer upay


২.  এর পরে Security and Login অপশনটি নির্বাচন করুন।

facebook account password change korbo kivabe?

৩.  এবার নিচে Change password অপশন এর পাশে Edit এ ক্লিক করুন। 

facebook account password change kivabe korbo?


৪.  এবার আপনার সামনে তিনটি বক্স চলে আসবে। প্রথম বক্সে আপনার আগের পাসওয়ার্ড বসান, এবার দ্বিতীয় বক্সে নতুন যে পাসওয়ার্ডটি দিতে চাচ্ছেন সেই পাসওয়ার্ড টি লিখুন,  তৃতীয় বক্সে একই পাসওয়ার্ড টাইপ করুন।

facebook account password change korbo kivabe?


৫.  এবার Save Changes এ ক্লিক করুন। সব কিছু ঠিক থাকলে আপনার ফেসবুক একাউন্ট এর পাসওয়ার্ড পরিবর্তন হয়ে যাবে। 


এভাবে খুব সহজেই আপনি পুরনো পাসওয়ার্ড এর সাহায্যে নতুন পাসওয়ার্ড দিয়ে আপনার ফেসবুক একাউন্ট এর পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন। 

facebook password change korer এই প্রক্রিয়াটি খুবই সহজ একটি প্রক্রিয়া। পুরো প্রক্রিয়াটি সম্পন্ন করতে আপনাদের কোনো ধরনের সমস্যার মুখোমুখি হওয়ার সুযোগ নেই। তবুও যদি আপনারা কোন সমস্যায় পড়েন নিচের কমেন্ট বক্সে আমাকে জানাতে পারেন আমি আপনাদের সাহায্য করার চেষ্টা করব।

Next Post Previous Post