মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস-মেসিকে নিয়ে উক্তি-মেসিকে নিয়ে স্ট্যাটাস

্মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও মেসিকে জন্মদিনের শুভেচ্ছা


এই গ্রহের ফুটবল জগতে আলোরন সৃষ্টি কারী খেলয়ার মেসিকে নিয়ে আমাদের আবেগ ও ভালোবাসার শেষ নেই। 

অনেকের প্রিয় খেলয়ার মেসিকে ঘিরে করে বসে নানান রকমের আয়োজন ও উদযাপন।  আজকে আপনাদের জানাবো মেসিকে উদ্দেশ্য করে লেখা কিছু ফেসবুক পোস্ট সম্পর্কে। 

এই পোস্টে উল্লেখিত মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাকে যেকোনো শোসাইল মিডিয়ায় মেসিকে নিয়ে স্ট্যাটাস লিখতে সহায়তা করবে। 

আরো পড়ুনমাসে লাখ টাকা আয় করার উপায়


মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটস 

মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস-মেসিকে নিয়ে উক্তি-মেসিকে নিয়ে স্ট্যাটাস-শুভ জন্মদিন লিওনেল মেসি স্ট্যাটাস

>>

মেসি তুমি শুধু একজন ফুটবল খেলয়ার নও তুমি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন। তুমি হাসলে হাসে সারা বিশ্ব। অবিরাম ভালোবাসা রইল তোমার জন্য


>>

মেসি তুমি ফুটবল মাঠে উজ্জ্বল নক্ষত্র, 

তুমি ছাড়া কোনো ম্যাচে যেন আলো জ্বলে না,, তুমি আঁধার নামানো আর্জেন্টাইন প্রদীপ।"স্যালুট তোমায় বস।" 


মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও মেসিকে জন্মদিনের শুভেচ্ছা


>> 

মেসি শুধু একটা নাম না, মেসি ফুটবলে একটি অংশ। মেসি যেখানেই যায় তার জায়গা দখল করে নেয় নিজের দক্ষতা তার সকল অর্জনের মূল হাতিয়ার।  "মেসি ফেন ( নাম)  লাভ ইউ মেসি.."


>>

ফুটবলের কিংবদন্তি, মাঠে হাজার দর্শকের আশার আলো, কালজয়ী খেলয়ার মেসি। জীবনের হাজার চড়াই উতরাই পেরিয়েও লক্ষ থেকে কখনও সরে না আসা খেলয়ার মেসি।  আমি সেই মেসির ভক্ত। 


>>

তোমার হাসিতে প্রান খুলে হাসি, আবার তুমি কাদলে দঃখে বুক ফাটাই। এসবই তোমার প্রতি আবেগের প্রকাশ। Love U Messi. 


>>

মেসির প্রতিদন্দি, মেসি নিজেই; মেসির প্রতিভা, মেসির নিজের; কিন্তু মেসির অর্জন যেন সারা বিশ্বের অর্জন, কারন মেসি জিতলে জিতে যায় প্রতিটি ভক্ত। 


>>

আমি আরজেন্টিনা-ব্রাজিল বুঝি না, আমি বুঝি মেসি-নেইমার, এদের আসন আমার অন্তরে আবেগের দিয়ে সাজানো। সাপোর্ট যেই দলকেই করি, মেসি-নেইমার কে নিয়েই আমার বাহাদুরি  


   

সম্পর্কিত আর্টিকেলঃ

ফানি স্ট্যাটাস বাংলা  ২০২২ - ফানি স্ট্যাটাস ২০২২ - funny status bangla

বাংলা ছন্দ | বাংলা ছন্দ স্ট্যাটাস | বন্ধু নিয়ে ছন্দ 

bangla caption for facebook | fb caption bangla attitude 


১৫ মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ( মেসিকে মিয়ে স্ট্যাটাস )

মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস নিজের মত করেও লেখা যায়। যারা মেসি ভক্ত তারা অন্তরের গভীর থেকে মনের কথা তুলে এনে তাতে আবেগ মিশিয়ে আরো সুন্দর করে মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস লিখতে পারে। 

আবেগ দিয়ে লেখা ফেসবুক স্ট্যাটাস গুলো আরো সুন্দর হয়। মেসির জন্মদিনে আপনার  ফেসবুক টাইমলাইনে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে পোস্ট লিখতে চাইলে নিচের ফেসবুক স্ট্যাটাসগুলো পড়ুন।  

মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও মেসিকে জন্মদিনের শুভেচ্ছা


লিওনেল মেসির জন্মদিন কবে ?

বিশ্ব বিখ্যাত ফুটবল খেলয়ার মেসির জন্মদিন হল ২৪ জুন ১৯৮৭। ২০২২ সালের ২৪ জুন মেসির ৩৫তম জন্মদিন পালিত হবে। মেসির জন্মদিনে মেসিকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেয়ার জন্য কিছু জন্মদিনের স্ট্যাটাস শেয়ার করব ।


জেনে নিন

ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করুন

মাসে ২০ হাজার টাকা আয় করার উপায়।

মোবাইল দিয়ে বিটকয়েন আয় | ক্রিপ্টোকারেন্সি থেকে আয়

Sarkaru Vaari Paata Full Movie In Hindi


মেসিকে নিয়ে স্ট্যাটাস

মেসির জন্মদিনে তাকে শুভেচ্ছা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার আইডিয়া শেয়ার করা হবে পোস্টটির এই পর্যায়ে । তাই মেসির জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা দেয়ার স্ট্যাটাস নিচে শেয়ার করলাম ।

 

>>

হ্যাপি বার্থডে ম্যাজিক ম্যান লিওনেল মেসি।  তোমার জন্মদিনে রইল হাজারো শুভকামনা। 


>>

শুভ জন্মদিন লিওনেল মেসি!  তমি আমার জীবনের রিয়েল হিরো ও হাজারো তরুনের আইডল৷ 


>>

ফুটবলের লিজেন্ড ও আর্জেন্টাইন ভক্তের হৃদয়ের কম্পন মেসিকে জানাই জন্মদিনের শুভেচ্ছা৷
 


>>

তুমি ফুটবলকে দিয়েছ এক নতুন রূপ, 

দর্শককে দিয়েছ আশা

হাজারো তরুনের অহংকার তুমি তাইতো

জন্মদিনে রইল প্রানঢালা ভালোবাসা। 

 “শুভ জন্মদিন লিও


মেসিকে বিশ্বকাপের শুভকামনা

যেমনতা আপনারা সকলেই জানেন সামনেই আসছে ফুটবল বিশ্বকাপ। আর এই বিশ্বকাপের অন্যতম তারকা খেলয়ার মেসি। আর্জেন্টিনা ভক্তরা আগত বিশ্বকাপের জন্য মেসিকে বিশ্বকাপের উইশ বা শুভকামনা দিতে কখনই ভুল করবে না। তাই আমরা আপনাদের জণ্য নিয়ে এলাম, মেসিকে ঘিরে বিশকাপের শুভকামনামুলক স্ট্যাটাস আইডীয়া। 


মেসিকে নিয়ে উক্তি

মেসি এমন একজন খেলয়ার যাকে নিজে এখন পর্যন্ত বহু খেলয়ার, কোচ ও ফুটবল প্রেমি হাজারো উক্তি উল্লেখ করে গেছেন। আজকে সেই মেসিকে নিয়ে উক্তি গুলোই আপনাদের সামনে উপস্থাপন করতে চলেছি।

 

মেসি শুধু একটা নাম না, মেসি ফুটবলে একটি অংশ। মেসি যেখানেই যায় তার জায়গা দখল করে নেয় নিজের দক্ষতা তার সকল অর্জনের মূল হাতিয়ার।


যে নিজের প্রতিভা দিয়ে প্রতিপক্ষের কপালে ভাজ ফেলতে পারে, যে নিজের আলো দিয়ে প্রতিপক্ষের চোখ ঝলকে দিতে পারে, সেই হল মেসি। 


মেসি তুমি শুধু একজন ফুটবল খেলয়ার নয়, সে কোটি মানুষের হৃদয়ের স্পন্দন; মেসি হাসলে হাসে সারা বিশ্ব, মেসি জিতলে জিতে যায় তার প্রতিটি ভক্ত। 


আমার জীবনে দেখা শেরা অ্যাাথলেট লিওনেল মেসির এর সন্মানে, আমি উস ন্যাশনাল টিম এর হয়ে ১০ নাম্বার এর যার্জি পরেছিলাম - উয়াসিন বোল্ড
 


মেসি প্রজন্মের একজন খেলোয়াড়, এটা অসম্ভাব্য যে কোন খেলয়ার তার উপস্থিতিতে তার অর্জন গুলো পুনরাবৃত্তি করবে- Gerd Müller



মেসিকে জন্মদিনের শুভেচ্ছা  

মেসির জন্মদিনে মেসি ভক্তরা মেসিকে জন্মদিনের শুভেচ্ছা দিবে না এমনটা কি হয়। নিচের জন্মদিনের শুভেচ্ছা বার্তাগুলো থেকে আপনিও নিজের ফেসবুক ওয়াল সাজাতে পারেন। 


মেসিকে শুধু জন্মদিনের স্ট্যাটাস দিলে কি চলে। এখন মেসি বিশ্বকাপ জয়ী তারকা তাকে ঘিরে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেয়ার সাথে সাথে বিশ্বকাপ জয়ের শুভকামনা ও অভিনন্দন জানানো জরুরি


তাই আমাদের আর্টিকেলকে সম্পূর্ন করতে আমরা মেসিকে ঘিরে নতুন সব অভিনন্দন বাদ দেওয়ার স্ট্যাটাস আপনাদের জন্য রেডি করে রাখব।



>>

মেসি যে শুধু ফুটবল দিয়ে সকলের মন জয় করেছে এমনটা নয়৷ তার নিষ্ঠা ও সততা তাকে সকলের কাছে প্রিয় করে তুলেছে। 

এমন একজন ব্যাক্তিকে উদ্দেশ্য করে তার জন্মদিনে কিছু বলাকেও আমি সৌভাগ্য মনে করি। হেপি বার্থডে লিওনেল মেসি। 

 


>>

লা লিগা কাপানো আর্জেন্টাইন তারকা লিওনের মেসি তুমি। তোমার অর্জন তোমার  অনুপস্থিতিতেও বিশ্ববাশীকে স্মরণ করিয়ে দেবে তোমার কথা। শুভ জন্মদিন বস


>>

ফুটবলের কিংবদন্তি, মাঠে হাজার দর্শকের আশার আলো, কালজয়ী খেলয়ার মেসি। জীবনের হাজার চড়াই উতরাই পেরিয়েও লক্ষ থেকে কখনও সরে না আসা খেলয়ার মেসি।  আমি সেই মেসির ভক্ত।


>>

যার উপস্থিতিতে মাঠ প্রান ফিরে পায় সে মেসি 

যার নামে বিপক্ষ আতঙ্কে কাপে সে মেসি ।

যার পায়ের যাদুতে গোল স্ট্যান্ডের নেট কম্পিত হয় সেই মেসি 

যাকে আমি ভালোবাসি ও গুরু মানি সেই হল মেসি , আমার মেসি 

 লাভ ইউ মেসি


   

>>

মেসি শুধু একটা নাম না, মেসি ফুটবলে একটি অংশ। মেসি যেখানেই যায় তার জায়গা দখল করে নেয় নিজের দক্ষতা তার সকল অর্জনের মূল হাতিয়ার।  "মেসি ফেন ( নাম)  লাভ ইউ মেসি.."

শুভ জন্মদিন লিওনেল মেসি স্ট্যাটাস | Lionel Messi Birthday Status

আজ শুভ জন্মদিন লিওনেল মেসি স্ট্যাটাস শেয়ার করার দিন। কারণ আজকে মেসির শুভ জন্মদিন। আর তাই আমরা যারা তার ফ্যান রয়েছি তারা শুভ জন্মদিন লিওনেল মেসি স্ট্যাটাস বিভিন্ন স্যোসাল মিডিয়াতে শেয়ার করতে চাই। আসুন আপনাদের বেশ কিছু স্ট্যাটাস দিয়ে দিচ্ছি এগুলো আপনারা চাইলে শেয়ার করতে পারেন।

👉লিও মেসি তোমার জন্মদিনে জানাই আমার পক্ষ থেকে চরম শুভেচ্চা, ভালো থাকে আজীবন।👈

👉বন্ধু মাসি কেমন আছো তুমি ভালো আছি আমি তোমার জন্য আমরা দিলাম জন্মদিনের শুভেচ্ছা। আজ সেই দিন যেদিন তোমার মতন মহান খেলোয়ার জন্ম নিয়েছিল পৃথিবীতে।👈

👉তোমার জন্মদিনের জন্য শুভেচ্ছা দিলাম বন্ধু তোমার উত্তরের অপেক্ষায় রইলাম আমি। বন্ধু তুমি লিওনেল মেসি পৃথিবীর সেরা খেলোয়ার অপেক্ষা শুধু তোমার বার্তার।👈

👉বার্তা প্রেরণ করতে লাগে না এখন চিঠিপত্র এখন আছে ফেসবুক সেখানে দিয়ে দিব শুভ জন্মদিন লিওলেন মেসি স্ট্যাটাস। দেখবে বিশ্ববাসী জানবে বাঙালিরা কতটা ভালোবাসে মেসি নাম মানুষটিকে।👈

শুভ জন্মদিন লিওনেল মেসি ক্যাপশন | Leo Messi Birthday Caption

শুভ জন্মদিন লিওনেল মেসি ক্যাপশন


👉মেসি বন্ধু তোমার জন্য রইল শুভেচ্ছা তোমার আজ জন্মদিন শুভ জন্মদিন মেসি। ভালো থেকো, ভালোবেসো খেলে যাও জাতির জন্য।👈

👉তোমাকে যারা ঘৃণা করে হিংসা করে তাদেরকে বলি আজকে তোমার জন্মদিন। আজ আবারো নতুন উদ্যমে শুরু হবে তোমার যাত্রা। আবারো গোল পোস্টে শুধু তোমার পায়ের গোলই যাবে।👈

👉শুরু হোক যাত্রা নতুনভাবে আজকের দিন থেকে শুভ জন্মদিন বন্ধু আমার লিওনেল মেসি।👈

👉লিওনেল মেসি তুমি হলা বিশ্বসেরা খেলোয়ার তোমার জন্য বন্ধু রইল জন্মদিনের শুভেচ্ছা। বেঁচে থেকো আজীবন আর করে যাও খেলা।👈

👉ও বন্ধু লিও কেমন আছো তুমি ভালো আছো তুমি আশা করি। ভালো থাকারই কথা কারণ আজকে তোমার জন্মদিন। আজকের এই আনন্দের মুহূর্তে তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা আমার পক্ষ থেকে বন্ধু তুমি যেন আরো বেশ ভালোভাবে খেলা করতে পারো।👈

👉মেসি ও মেসি বাংলাদেশ সহ বিশ্বের সবাই তোমার ফ্যান। তুমি ছাড়া আর কাউকে চিনে না বাংলাদেশের মানুষজন। তাইতো ভালোবাসা আর্জেন্টিনাকে ভালোবাসা তোমাকে তাই তোমাকে দিলাম বাংলাদেশের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।👈

👉এ বাংলার মানুষ চাই লিওলেন মেসিকে দিতে শুভ জন্মদিন লিওলেন মেসি ক্যাপশন ফেসবুকে দিতে। তাইতো আজ ভরে গেছে তোমার নামে ফেসবুক।👈

উপসংহার ঃ

এই ছোটো পোস্টটি মেসিকে নিয়েই করা হয়েছে । মেসিকে জন্মদিনের শুভেচ্ছা দেয়ার জন্য ও মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস দেয়ার আইডিয়া এই পোস্টে শেয়ার করা হয়েছে ।


আমাদের আরো লেখা পড়ুন ঃ

১৫টি শীর্ষ বাংলাদেশের স্টেডিয়ামের তালিকা

শীর্ষ ৫ টি বাংলাদেশী ফ্রিল্যান্সিং ওয়েবসাইট।

২০২২ সালে কোন ধরনের ইউটিউব চ্যানেল খোলা লাভজনক হবে ?

Next Post Previous Post