নেইমারকে নিয়ে স্ট্যাটাস, কিছু কথা, উক্তি

নেইমারকে নিয়ে স্ট্যাটাস, কিছু কথা, উক্তি

নেইমার হচ্ছে বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় একজন তরুণ ফুটবলার। আমাদের মধ্যে অনেকেই নেইমারকে অত্যন্ত বেশি ভালোবাসে এবং বাংলাদেশ থেকে প্রায় অসংখ্য নেইমার ভক্তরা রয়েছে। আমাদের আজকের আর্টিকেলটিতে আপনাদের সঙ্গে আলোচনা করা হবে নেইমারকে নিয়ে স্ট্যাটাস, কিছু কথা, উক্তি। আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন যদি আপনি নেইমারকে পছন্দ করেন এবং তার সম্পর্কে অনেক বেশি উক্তি জানতে চান।

নেইমারকে নিয়ে স্ট্যাটাস 

নেইমারকে নিয়ে স্ট্যাটাস

সকলের প্রিয় বস নেইমারকে নিয়ে স্ট্যাটাস আপনিও কি দিতে চান ফেসবুক কিংবা যে কোন সোশ্যাল মিডিয়াতে? অবশ্যই সকলের ইচ্ছে হয় আমাদের প্রিয় নেইমারকে নিয়ে স্ট্যাটাস বিভিন্ন জায়গাতে শেয়ার করে নিজের মন প্রফুল্ল অর্জন করতে।

নেইমার নিজের মুখে কি বলেছে জানো? আমি বাংলাদেশকে জানি, আমি বাংলাদেশকে অনেক ভালোবাসি, আমি স্বীকার করি ব্রাজিলের পর বাংলাদেশে আমার ভক্ত আছে।

আমার কাছে মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো দুজনেই আইডল হিসেবে আছে। আমি যদি প্রতিটি খেলোয়াড়ের খেলার সামান্য অংশ নিতে পারি এবং এটিকে নিজের করে তুলতে পারি, আমি খুব খুশি হব।

গোপন হল আপনার স্বপ্নে বিশ্বাস করা; আপনার সম্ভাবনায় আপনি আপনার তারকার মতো হতে পারেন, অনুসন্ধান চালিয়ে যান, বিশ্বাস রাখুন এবং নিজের উপর বিশ্বাস হারাবেন না। নেইমার ব্যাপকভাবে ওভাররেটেড।

এই মুহূর্ত, যা আমরা এখন বাস করছি, তাও কেটে যাবে। আমাদের উপভোগ করতে হবে, আমরা যা পারি তা উপভোগ করতে হবে।

গোপন হল আপনার স্বপ্নে বিশ্বাস করা; আপনি আপনার সম্ভাবনায় আপনার তারকা হতে পারেন, অনুসন্ধান চালিয়ে যান, বিশ্বাস রাখুন এবং নিজের উপর বিশ্বাস হারাবেন না।

ব্যক্তিগতভাবে, আমি সবসময় সবচেয়ে বেশি দিতে চাই।

আমি একজন ঘৃণ্য ব্যক্তি নই, কখনও ছিলাম না। আমি সবসময় ক্ষমা করি। চূড়ান্ত সিদ্ধান্ত আমার নয়, ঈশ্বরের। ঈশ্বর জানেন তিনি কি করেন।

এমন খেলোয়াড় আছে যারা অন্যদের অনুকরণ করার চেষ্টা করে, কিন্তু ফ্রি-কিকের সময় এটি ব্যক্তিগত। প্রত্যেকেরই নিজস্ব কৌশল এবং রুটিন আছে যখন তারা বলের উপর দাঁড়ায় এবং আমার আছে, আমি কাউকে অনুলিপি করার চেষ্টা করছি না।

আমি শুধু প্রতিদিন ভালো হতে চাই, প্রতিদিন ভালো হতে চাই, অন্য কারো চেয়ে ভালো নয়।

যখন আমরা হেরে যাই, আমাদের সবকিছু পরিবর্তন করতে হবে না কিন্তু সবকিছু ঠিক করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

আমি যা ভাবি তা হল আমার সুখ, আমার পরিবার একসাথে। আমি চাই আমরা সুখী হই।

আমি কিছুটা দুঃখিত কারণ আমি আমার লালিত দলকে এমন একটি শহরে রেখে যাচ্ছি যেখানে আমি বড় হয়েছি এবং যেখানে আমি সান্তোসে নয় বছর খেলেছি। তবে আমি নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করতে এবং একটি স্বপ্ন পূরণ করতে পেরে বেশি খুশি।

আমাদের লক্ষ্য সবসময় জয়। প্রতিদিন, প্রতিটি খেলা এবং প্রতিটি প্রতিযোগিতা। (নেইমারকে নিয়ে স্ট্যাটাস)

আরো পড়ুন:


আমি একটি শিরোনামের উপরে অন্য শিরোনাম রাখতে পছন্দ করি না। প্রতিটি প্রতিযোগিতায় আমি প্রতিদ্বন্দ্বিতা করি এবং জেতা গুরুত্বপূর্ণ।

আমি আলাদা কিছু না করে নিজের মতো থাকার চেষ্টা করি।

এই মুহূর্তে আমি আমার শৈশবের স্বপ্ন নিয়ে বেঁচে আছি, যা ছিল ইউরোপিয়ান ক্লাবের হয়ে খেলা। বার্সেলোনার মতো বড় ক্লাব এটাকে খুব সম্মান করে। আমি শহর সম্পর্কে সবকিছু পছন্দ করি: জলবায়ু, মানুষ। এটা অনেকটা ব্রাজিলের মত, যা অনেক সাহায্য করে। এমনকি একটি সৈকত আছে।

আমি মেসি ফুটবল ক্লাব। সেরার সাথে খেলা সহজ।

বড় হওয়ার অনেক বিকল্প ছিল না, তাই আমি যা পারতাম তাই পরতাম। আমি একবার একটি চলচ্চিত্রে একটি ছোট ছেলেকে জর্ডান স্নিকার্স পরা দেখেছিলাম… এবং এটি আমাকে স্বপ্নে পরিণত করেছিল।

 যা করছি তা করে, শিরোনাম জিতে, লক্ষ্যে পৌঁছানোর মাধ্যমে আমি আমার পথ খুঁজে পেতে চাই।

আমি ছয় বছর বয়সে সাও ভিসেন্তেতে একটি স্কুলে পাঁচ বছর বয়সে ফুটবল খেলা শুরু করি। এই বাচ্চারা আমার প্রথম পদক্ষেপ ছিল এবং তারপরে আমি চালিয়ে যাই।

প্রথম খেলা সবসময় কঠিন হয়, কারণ খেলা শুরু হওয়ার আগে আপনার স্নায়ুর কারণে।

আমি সবসময় আমার হৃদয় আমাকে যা বলে তাই করি।


যখন আমরা হেরে যাই, আমাদের সবকিছু পরিবর্তন করতে হবে না কিন্তু সবকিছু ঠিক করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

মেসি একজন দুর্দান্ত খেলোয়াড়। তার বিপক্ষে খেলা ভালো না, খারাপ।

আমি শুধু সেরা হতে চাই যা আমি হতে পারি এবং অবশ্যই হব কেউ পারবেনা আমায় আটকাতে।

আমি এমন ব্যক্তি নই যে তাকে আমাকে চারপাশে ধাক্কা দিতে দেয়। আমি এটাকে আমার বন্ধু হিসেবে দেখার চেষ্টা করি। আমাকে শান্ত করার জন্য আমি এটির সাথে সারিবদ্ধ। (নেইমারকে নিয়ে স্ট্যাটাস)

সবাই প্রমাণ রয়েছে যে আমি বিশ্বসেরা খেলোয়াড় আমি সেই নেইমার যে ব্রাজিলের জন্য পাঁচটি বিশ্বকাপ জিতেছে।

যখন আমরা ছুটিতে থাকি – যেখানে এটি কোন ব্যাপার না – আমি গিয়ে একটি খেলা দেখব।

আমি কাউকে ছাড়িয়ে যেতে চাই না। আমি অন্য কারো চেয়ে ভালো হতে চাই না।

আমার বাবা শুধু চান যে আমি খেলায় নিজেকে উৎসর্গ করি এবং বলের উপর ফোকাস করি।

আপনি সবসময় জানেন কি আপনার জন্য সবচেয়ে ভাল।

আমি সবচেয়ে দামি খেলোয়াড় যে বোঝা না সে আমার ফ্যান নয়।

আমি আমার হৃদয় অনুসরণ করব, আর অন্য কিছু না।

ব্যক্তিগতভাবে, আমি সবসময় সবচেয়ে বেশি দিতে চাই। আমি ব্রাজিল জাতীয় দলকে সর্বোত্তম উপায়ে সাহায্য করতে চাই, সেটা গোল হোক, অ্যাসিস্ট হোক বা স্লাইড ট্যাকল হোক। দলকে সাহায্য করা গুরুত্বপূর্ণ। (নেইমারকে নিয়ে স্ট্যাটাস)

আমি এমন একজন লোক যে একা থাকতে পছন্দ করে না, এবং আমার বন্ধুরা আমাকে যে আনন্দ দেয়, তারা সবসময় আমার পাশে থাকে, তা বিশাল।

আমার জীবনের সবকিছু এত দ্রুত ঘটেছে। ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে। আমি সবসময় শিখছি: আমাকে করতে হবে।

এখন আমি আরও আচরণ করি, আমি বয়স্ক বোধ করি, আপনি বয়স্ক, আরও দায়িত্বশীল, আরও শান্ত। কিন্তু আমি যদি আমার চুল রং করতে চাই, উদাহরণস্বরূপ, লাল বা নীল, নিশ্চিত করুন যে আমি এটি রং করি।


আমার তোমার সবার প্রিয় নেইমার যে এমন একজন খেলোয়াড় যাকে হারানোর ক্ষমতা নেই কোন বালের। 

নেইমার হল সেরা প্লেয়ার এর চেয়ে বড় কথা আর কি হতে পারে। 

নেইমার নেইমার নেইমার প্রিয় খেলোয়ার আমার। নেইমার ছাড়া আর কেউ ভালো খেলোয়াড় হতেই পারে না। (নেইমারকে নিয়ে স্ট্যাটাস)

নেইমারের মত আর কে আছে বলো যে এত ছোট বয়সে দুনিয়ার সেরা খেলোয়াড়। 

বস একমাত্র শুধুই নেইমার অন্য কেউ হতেই পারে না। 

আমার তোমার সবার প্রিয় নেইমার যে বস, নেইমার ছাড়া অন্য কেউ হতে কেমনে বস? 

নেইমারকে নিয়ে কিছু কথা 

নেইমারকে নিয়ে কিছু কথা

নেইমারকে নিয়ে কিছু কথা বলা দরকার। আসলে অনেকেই রয়েছে যারা নেইমারকে পছন্দ করেনা। তাদের উদ্দেশ্যে বলতে চাই নেইমার হচ্ছে বিশ্বসেরা খেলোয়াড়। নেইমারের থেকে ভালো খেলোয়াড় পৃথিবীতে আর কেউ নেই। নেইমার এমন একজন খেলোয়াড় যে মূলত বিশ্বে অনেক গরীবের একটি পরিবার থেকে উঠে এসেছে। 

আর নেইমারকে যারা হিংসা করে ঘৃণা করে তাদের উদ্দেশ্যে বলতে চাই নেইমারের মত হয়ে দেখাও। পারবে না নেইমারের মত হইতে শুধু পারবে সমালোচনা করতে এটাই হচ্ছে তোমাদের কাজ। আর তোমরা যাদের নিয়ে বেশি গর্ব করো তাদেরকে বলো নেইমারকে হারাতে। কিন্তু নেইমার তেমন টা নয় নেইমার কখনোই গর্ব করে না সে অবশ্যই সব সময় বলে অন্যরা ভালো খেলোয়াড় এবং তাদের দেখে সে শিখেছে। 

সেজন্য মনে রাখবে গর্ব করা ভালো নয়। আর কোন খেলোয়ারকে নিয়ে বেশি বাড়াবাড়ি করা উচিত নয়। কারণ বাংলাদেশের অধিকাংশ মানুষ মুসলমান সেই উদ্দেশ্যে বলছি ইসলামে বিশ্বাস কর। খেলাধুলা অবশ্যই করো তবে এটা নিয়ে বেশি মাতামাতি করার কিছু নেই। 

নেইমারকে নিয়ে উক্তি 

নেইমারকে নিয়ে উক্তি

নেইমারকে নিয়ে উক্তি আসলে বড় বড় মানুষেরা দিয়েছে। লিওলেন মেসি নিজেও বলেছে তার বিষয়। আসুন আমরা আজকে বড় বড় মানুষের নেইমারকে নিয়ে উক্তি শুনে নিব যেগুলো তারা মূলত বলেছে নেইমারের সম্বন্ধে।

মেসি নেইমারের নেইমারকে নিয়ে উক্তি দিয়েছেন যে, সে হচ্ছে অত্যন্ত প্রতিভাধারী একজন ফুটবলার এবং তাকে নিয়ে কারো তুলনা করার কোন প্রয়োজন নেই। নিঃসন্দেহে সে অত্যন্ত ভালো খেলোয়াড়। এবং ভবিষ্যতের একজন অনন্য খেলোয়াড় এ পরিণত হতে চলেছে আমার পরে। 

বর্তমান সময়ের সবাই মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদোকে লিজেন্ট হিসেবে মনে করে। কিন্তু আসল কথা হচ্ছে এই জগতে বর্তমান সময়ের সেরা ফুটবলার হচ্ছে নেইমার। তার থেকে উন্নত মানের ফুটবলার আর কেউ হতে পারে না। 

এবার বিশ্বকাপে ব্রাজিল যে পরিমাণ পারফরম্যান্স দিয়েছে তাতে অবশ্যই আমরা বুঝেছিলাম তারাই জিতবে। কিন্তু নেইমারের পায়ের ইনজুরি এতটাই বেশি ছিল যে তারা জিততে পারল না। নেইমারকে সবাই হিংসা করে এবং পৃথিবীর কোন খেলোয়াড় নেইমারকে দেখতে পারে না। যদি নেইমারকে সবাই ভালোবাসার চোখে দেখতো একটু সহিষ্ণুতাকোন আচরণ করত তাহলে অবশ্যই নেইমার এ বছরের বিশ্বকাপ নিয়ে যেত ব্রাজিলে। 

আমাদের শেষ কথা

আশা করছি আজকে আমরা যে সকল নেইমারকে নিয়ে উক্তি জানিয়েছি এগুলো আপনাদের খুবই পছন্দ হয়েছে। যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের আর্টিকেলটি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন কিংবা বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন। এতে করে অবশ্যই আপনার বন্ধুরাও নেইমারকে আরো বেশি পছন্দ করবে এবং তার সম্পর্কে আরো বেশ কিছু জানতে পারবে। 
Next Post Previous Post