সহবাসের দোয়া, সঙ্গমের দোয়া, Sohobaser doa, স্ত্রী সহবাসের দোয়া, সহবাসের দোয়া বাংলায় উচ্চারণ সহ

বর্তমান সময়ে অধিকাংশ যুবক কিংবা পুরুষ সহবাস করার সময় ইসলামিক সহবাসের পদ্ধতি অনুসরণ না করেই পশ্চিমা তরিকা বা পশ্চিমা কালচার অনুসরণ করে স্ত্রী সহবাসের মত পবিত্র কাজের মধ্যে অপবিত্রতার চর্চা করছেন।

স্ত্রী সহবাসের দোয়া বা সহবাসের দোয়া সম্পর্কে তাদের জ্ঞান বা শিক্ষা কোনোটাই নেই। অনেকে এসবের পরোয়া করে না। সত্যতা হল দাম্পত্য জীবনকে সুখ, শান্তি ও বরকতময় করে তুলতে স্ত্রী বা সহবাসের দোয়া পাঠ করা মুস্তাহাব।

নিচে সহবাসের দোয়া নিয়ম পদ্ধতি সহ স্ত্রীর সহবাসের দোয়ার বাংলা উচ্চারণ স্পষ্ট ভাবে তুলে ধরা হলো। স্ত্রী সহবাসের দোয়া বাংলায় পড়ে মুখস্ত করে সহবাসের সময় এই দোয়া পাঠ করুন।

সহবাসের দোয়া ও নিয়ম

সহবাসের দোয়া

আপনাদের মন্ত্রী যারা এখনো সহবাসের দোয়া পাঠ করার ব্যাপারে জানেন না তাদের জন্যে নিচে স্ত্রী সহবাসের দোয়া বাংলা উচ্চারণ সহ তুলে ধরা হল।

" বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবাশ শায়ত্বনা ওয়া জান্নিবিশ শায়ত্বনা মা রাজাক্বতানা।"

স্ত্রী সহবাসের এই দোয়াটি ভালোভাবে মুখস্ত করে নিন। যদি আপনি এখনো বিবাহিত না হন তবুও মুখস্ত করে নিন। এই দোয়াটি সহবাসের সময় পাঠ করার ব্যাপক ফজিলত ইসলামে উল্লেখিত আছে।


সহবাসের দোয়া বাংলায়

যেকোনো দোয়ার বাংলা অর্থ না জেনে মুখস্থ করলে সেই দোয়া পাঠ করে ততটা তৃপ্তি অনুভব করা যায় না যতটা সেই দোয়ার অর্থ বুঝে পাঠ করে পাওয়া যায়। অর্থাৎ কোন দোয়া নিজ ভাষায় অর্থ বুঝে পাঠ করার মাধ্যমে বেশি তৃপ্তি অনুভব করা যায় এবং আল্লাহর সাথে মনের যোগাযোগ তৈরি করা সম্ভব হয়।

তেমনিভাবে সহবাসের দোয়া বাংলায় অর্থ না জেনে পাঠ করলে, সেই দোয়ার মাধ্যমে আপনি আল্লাহর কাছে কি চাইলেন আপনি সেই ব্যাপারেই নিশ্চিত না। তাই সহবাসের দোয়া বাংলায় অর্থ বুঝে পড়া গুরুত্বপূর্ন।

"হে আল্লাহ আমি তোমার নামে আরম্ভ করছি। তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখো। আমাদের যে সন্তান দান করবে ( এই সঙ্গমের ফলে ) তা থেকেও শয়তানকে দূরে রাখো। "

সহবাস শুরুর পূর্বে এই দোয়াটি পড়া অতি গুরুত্বপূর্ণ উপরের অর্থটি বুঝে দোয়াটি পাঠ করলে আপনি দোয়া সম্পর্কে আরও নিশ্চিত হবেন।


সহবাসের দোয়ার ফযীলত

আপনার দাম্পত্য জীবন ও সহবাস ক্রিয়া শয়তানের প্রভাব মুক্ত করার জন্য সহবাসের সময় সহবাসে দোয়া পাঠ করা আবশ্যক।

শয়তান সবসময় চায় মানুষ যৌনতায় আসক্ত হয়ে ঈমানহারা হয়ে যাক, তাই যখনই কোথাও শারীরিক মিলন সংঘটিত হয় শয়তান সেখানে উপস্থিত থেকে নিজের কলকাঠি নাড়তে থাকে যাতে করে স্বামী স্ত্রীর সম্পর্কে দেয়াল তৈরি হয়।

সহবাসের পূর্বে সহবাসের দোয়া পাঠ করার অন্যতম ফজিলত হলো এই দোয়া পাঠ করার মাধ্যমে সহবাস করার ফলে যেই সন্তান জন্মদান হবে সেই সন্তান হবে শয়তান এর ছায়ামুক্ত এবং আল্লাহ তাআলার বরকত এই সন্তানের উপর বর্ষিত হতে থাকবে।

Next Post Previous Post