ম্যাজিক ফুল মুভি ডাউনলোড করা / magic full movie download legal or illegal?

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় মুভি ম্যাজিক। ২০২১ সালে প্রকাশিত এই বাংলা মুভিটি কেমন ছিল, দর্শকরা এই মুভিটি কেমন ভাবে গ্রহণ করেছে, মুভিটি কি হিট ছিল নাকি ফ্লপ? এ বিষয়ে জানাবো আজকের আর্টিকেলে।

Magic full movie download legal or illigal

ম্যাজিক মুভি IMDB

কোন মুভির পারফরম্যান্স কেমন হয়েছে সেটা জানার বিশ্বস্ত মাধ্যম হলো IMDB. এই ওয়েবসাইটের মাধ্যমে একটি মুভি পারফরম্যান্স সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়। IMDB রেটিং দেখে একটি মুভি কতটা দর্শক প্রিয়তা পেয়েছে সেটা জানা যায়।

IMDB ওয়েবসাইট অনুসারে ম্যাজিক ফুল মুভির রিভিউ ও রেটিং কত সেটা জানাবো আর্টিকেলের এই অংশে।

ম্যাজিক ফুল মুভির IMDB রেটিং ৪.৮ / ১০ যেটা এভারেজ এর থেকেও অনেক নিচে। প্রায় ১০৭ জন্য দর্শককে মতামতের ভিত্তিতে এই মুভির রেটিং ৪.৮ এ পৌঁছেছে।

IMDB ওয়েবসাইটে প্রায় পাঁচটি রিটেন রিভিউ পাওয়া যায় ম্যাজিক ফুল মুভি সম্পর্কে। যে রিভিউগুলোর মধ্যে তিনটি রিভিউ সম্পূর্ণ নেগেটিভ রিভিউ।

সুতরাং আইএমডিবি পারফরম্যান্স এনালাইস করলে দেখা যায় ম্যাজিক মুভিটি খুব একটা দর্শকপ্রিয়তা বা জনপ্রিয়তা পায়নি এবং দর্শকদের মন জয় করতে পারেনি। এবার আমাদের নিজস্ব মতামত জানাবো ম্যাজিক ফুল মুভি সম্পর্কে।


ম্যাজিক ফুল মুভি রিভিউ

সত্যি বলতে মেজিক মুভিটির ট্রেইলার দেখার পরে মুভিটি হলে গিয়ে দেখার প্রচন্ড ইচ্ছা জাগ্রত হয়েছিল। কিন্তু মুভি দেখার পরে আমার অনুভূতি ছিল " এয়ে কেয়া হে" ।

ম্যাজিক মুভিটির যে দিকগুলো আমার ভালো লেগেছে সেগুলো প্রথমে উল্লেখ করি। এরপরে না হয় মুভিটির খারাপ দিকগুলো আপনাদের সামনে তুলে ধরব।

মুভির কাস্টিং বেশ ভাল ছিল। অঙ্কুশ এর অভিনয় মোটামুটি ভালো লেগেছে, মুভিটি স্ক্রিন প্লে ছিল সত্যি চমৎকার।

মুভির শুরুর পর থেকে গল্প বেশ ভালই এগিয়ে চলছিল। প্রথমে মনে হচ্ছিল একটি হরর ক্রাইম থ্রিলার মুভি দেখছিলাম। তবে মুভির ক্লাইম্যাক্স দেখে মুভি সম্পর্কে ধারণাই পাল্টে গেল।

ম্যাজিক মুভিটি দেখার পরে মনে হল একটা কাল্পনিক দৃশ্য দেখে আসলাম যার করুন যুক্তি নেই। মুভিটির ক্যারেক্টার গুলো আদৌ কোন বাস্তবতা রয়েছে কিনা সে বিষয়েও কোনো স্পষ্ট উত্তর অনেক খুঁজেও পেলাম না।

তাই মুভিটি রিকমণ্ড করা সম্পর্কে আমার মতামত থাকবে, আপনার হাতে যদি প্রচুর অবসর সময় রয়েছে তাহলেই এই মুভিটি দেখুন। অন্যথায় আপনি যদি সিজনাল মুভি লাভার হন তাহলে এই মুভিটি সম্পূর্ণভাবে স্কিপ করুন।


Magic full movie explained bangla

যদিও কোন মুভির ফুল এক্সপ্লানেশন বা স্টোরি প্লট লেখা বৈধ নয় তবুও আমি সংক্ষিপ্ত আকারে ম্যাজিক মুভি টির গল্পটি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

ম্যাজিক মুভিটি মূলত একটি রিভেঞ্জ স্টোরি টাইপের গল্প নিয়ে নির্মিত হয়েছে। এখানে নায়ক ও নায়িকার একই কর্মস্থলে পরিচয়ের মাধ্যমে গল্পকে সামনে নিয়ে যাওয়া হয়।

গল্পে দেখানো হয় নায়ক অর্থাৎ অঙ্কুশ একজন ম্যাজিশিয়ান যে ম্যাজিক করতে জানে। এভাবে গল্প এগোতে এগোতে দেখানো হয় অঙ্কুশ বা নায়ক এর একটি লুকানো অধ্যায় রয়েছে যেটি এখনও সকলের অজানা।

আর সেই লুকোনো অধ্যায়টি হল নায়কের বাবা ও মায়ের মৃত্যুর ঘটনা। আসলে নায়কের বাবা ও একজন ম্যাজিশিয়ান ছিলেন যিনি আত্মহত্যা করে মারা যান।

নায়ক খুঁজে বের করে যে তার বাবা আত্মহত্যার জন্য নায়িকা দায়ী ছিল এর কারণেই নায়ক নায়িকার সাথে প্রেমের অভিনয় করে যাতে করে সে নায়িকাকে মেরে তার বাবার ও মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে পারে।

এভাবেই গল্পটি সামনে নিয়ে যাওয়া হয় এবং ক্লাইমেক্স এ দেখানো হয় যে নায়ক নায়িকা কে ছাদ থেকে ফেলে দিয়ে মৃত্যুর প্রতিশোধ নেওয়ার চেষ্টা করছে। আসলে সেটি ছিল একটি ধোঁকা বা ইল্যুশন। প্রকৃতপক্ষে সম্পূর্ন ক্লাইম্যাক্স কি ছিল সেটা আপনারা মুভিটি দেখলেই বুঝিতে পারবেন।

মুভিটির ক্লাইম্যাক্স আপনাদের জন্য টুইস্ট হিসেবে রেখে দিলাম। সবকিছু বলে দিলে মুভিটি দেখার কোনো ইচ্ছাই থাকবে না।


Magic full movie download legal or illegal?

ম্যাজিক ফুল মুভি সম্পর্কে রিভিউ ও পার্সোনাল অপিনিয়ন জানার পরে মুভিটি দেখার প্রতি আপনার ইচ্ছা জাগতে পারে। যেহেতু এখন ম্যাজিক ফুল মুভি কোন সিনেমা হলেই চলছে না তাই কিভাবে ম্যাজিক ফুল মুভি দেখবেন এই প্রশ্নটি অনেকের মনে আসতে পারে।

অনেকেই ইন্টারনেটে কিংবা বিভিন্ন ও ডি টি প্ল্যাটফর্মে ম্যাজিক ফুল মুভি দেখার চেষ্টা করে থাকবেন তাদের উদ্দেশ্যে আমার একটি নির্দেশনা থাকবে ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করার পূর্বে নিচের কথাগুলো একবার হলেও পড়ে নি।

যেকোনো মুভি নির্মাণ করার পিছনে কমার্শিয়াল উদ্দেশ্য থাকে। মুভি নির্মাতাদের ব্যবসা হল মুভি নির্মাণ করে সেই মুভি সিনেমা হলে পরিচালনার মাধ্যমে টাকা ইনকাম করা।

যখন কোনো প্রোডাকশন হাউজ একটি মুভি নির্মাণ করে তখন সেই মুভিটির সত্ব কিংবা কপিরাইট তাদের হাতে সংরক্ষিত থাকে। অর্থাৎ সেই প্রোডাকশন হাউজ ছাড়া অন্য কোন ব্যক্তি কিংবা প্রতিষ্ঠান সেই মুভিটি ইন্টারনেটে প্রকাশ কিংবা শেয়ার করতে পারবে না।

যদি যদি কোন ব্যক্তি সেই প্রোডাকশন হাউস এর অনুমতি ছাড়াই মুভিটি ইন্টারনেটে ছড়িয়ে দেয় তাহলে তারা বেআইনি কাজ করছে যেটা শাস্তিযোগ্য অপরাধ আবার তাদের কাছ থেকে কোন মুভি সংগ্রহ করা বা ডাউনলোড করাও একটি শাস্তিযোগ্য অপরাধ।

তাই ইন্টারনেট থেকে পাইরেটেড মুভি ডাউনলোড করলে আপনিও সমান অপরাধে অপরাধী হিসেবে গণ্য হবেন। সুতরাং যেকোনো পাইরেটেড মুভি ইন্টারনেট থেকে ডাউনলোড করার পূর্বে এই বিষয়টি নিয়ে ভালোভাবে ভেবে নেবেন।


Bottom line

পরিশেষে একটি কথাই বলা যায় ইন্টারনেট থেকে ম্যাজিক ফুল মুভি ডাউনলোড করা অবৈধ তাই ইন্টারনেটে ম্যাজিক ফুল মুভি লিখে সার্চ করা থেকে বিরত থাকুন তবে যদি কোন বৈধ ও টি টি প্ল্যাটফর্মে ম্যাজিক ফুল মুভি খুঁজে পান তাহলে সেখান থেকে লাইভ দেখে নিতে পারেন, এতে কোন সমস্যা হবে না।



Next Post Previous Post