জন্মদিনের গিফট আইডিয়া | জন্মদিনের উপহার কি দেওয়া যায়? জন্মদিনের উপহার মেয়েদের জন্য।

আপনার সাথে হয়তো অনেক সময় এমন হয়ে থাকতে পারে, জন্মদিনের উপহার হিসেবে কি দেওয়া যায় সেই আইডিয়া মাথায় আসে না। আপনার সাথে না হয়েও আমার সাথে অনেক হয়েছে কারো জন্মদিনের উপহার নির্বাচন করতে আপনাকে বেশ ধকল পোহাতে হয়।

যদি আপনার সমস্যাও আমার মতোই হয় জন্মদিনে কি উপহার দিবেন সে বিষয়ে কোনো আইডিয়া পাচ্ছনে না। তাহলে আজকের লেখাটি পরে দেখুন। হয়ত আজকেই আপনি জন্মদিনের উপহার মেয়েদের জন্যে বা ছেলেদের জন্যে হোক নির্বাচন করতে পারবেন।


জন্মদিনের উপহারের আইডিয়া


জন্মদিনের উপহার কি দেওয়া যায়?

তাহলে চলুন বেশি দেরি না করে দেখে নেই জন্মদিনের উপহার হিসেবে মেয়েদের বা ছেলেদের কি গিফট দেওয়া যায়। জেনে নিন কিছু অসাধারণ ও মজাদার জন্মদিনের গিফট আইডিয়া।


জন্মদিনের গিফট আইডিয়া

এই ভিডিওতে দেখানো জন্মদিনের গিফট আইডিয়া গুলো দাম বিবেচনায় আমাদের সাধ্যের মধ্যেই থাকবে। Affordable Price এর মধ্যে কিভাবে ভাল প্রোডাক্ট কিনে বার্থডে-বয় বা বার্থডে-গার্ল কে খুশি করা যায় সেটা নিচের জন্মদিনের গিফট আইডিয়া গুলো থেকেই জানতে পারবেন।

জন্মদিনের উপহার মেয়েদের জন্যে

শুরুতেই মেয়েদের জন্যে জন্মদিনের উপহার আইডিয়া গুলো তুলে ধরতে চাই। তবে আপনি চাইলে নিচের গিফট আইডিয়া গুলো থেকে যে কাউকে উপহার দিতে পারেন।

তাই আপনি যদি আপনার বন্ধনী বা গার্লফ্রেন্ড কে জন্মদিনের উপহার দেওয়ার জন্যে "জন্মদিনের উপহার মেয়েদের জন্য" লিখে সার্চ করছেন তাহলে নিচের উপহার আইডিয়া গুলো আপনার কাজে লাগতে পারে


০১. Hand Bag

হ্যান্ড প্যাক মেয়েরা সচরাচর ব্যবহার করে এবং অনেকেই এটি পছন্দ করে তাই হ্যান্ড ব্যাগ হতে পারে আপনার উপহারের প্রথম অপশন এবং এটি যেহেতু দীর্ঘদিন টেকসই থাকে তাই তৃতীয় দীর্ঘদিন টেকসই থাকবে।
সবচেয়ে বড় কথা হলো আপনি পেয়ে যাবেন Affordable Price এর মধ্যে। ৭,০০ থেকে ১,৫০০ টাকার মধ্যে আপনি একটি ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগ পেয়ে যাবেন আপনার প্রিয়জন বা স্ত্রীকে গিফট দেওয়ার জন্যে।


০২. Hair Desiging Equipment

মেয়েরা চুল সাজাতে এবং চুলের বিভিন্ন ডিজাইন বানিয়ে নিজেকে সাজাতে বেশ পছন্দ করে। তাই চুল সাজানোর বিভিন্ন এক্সেসরিজ হতে পারে আপনার প্রিয় বান্ধবী বা গার্লফ্রেন্ডের জন্য সেরা গিফট।

যেমন আপনি সুন্দর সুন্দর ব্যান্ড, ক্লিপ অথবা হস্তশিল্পে তৈরি কিছু চুল সাজানোর এক্সেসরিজ। এই  ধরনের উপহার মেয়েরা বেশ পছন্দ করে। এরকম তিন বা চারটি উপহার কিনে আপনি তাকে একটি গিফট বক্স উপহার দিতে পারেন।


০৩. Hair Dryer

এটি একটি ইউনিক গিফট আইডিয়া, Hair Dryer এর ব্যবহার বর্তমানে ব্যাপকভাবে শুরু হয়েছে। অধিকাংশ মেয়েরা হেয়ার ড্রায়ার ব্যবহার করে থাকে, তাই এটি হতে পারে একটি ইউনিট গিফট আইডিয়া।

একটি Hair Dryer এর দাম তুলনামূলক কম হয়ে থাকে। ১,০০০ থেকে ১,২০০ টাকার মধ্যে আপনি একটু ভালোমানের Hair Dryer পেয়ে যাবেন।


০৪. Watch

কমবেশি প্রতিটি মেয়ে করি ব্যবহার করে থাকেন সুন্দর সুন্দর ডিজাইনের হাত ঘড়ি উপহার দিলে মেয়েরা বেশ খুশি হয় খুড়ি একটি দীর্ঘস্থায়ী পণ্য হওয়ায় এটি আপনাদের সম্পর্কের স্মৃতিকে সজীব রাখে।

সেই সাথে ঘড়ি আপনি সকল বাজেটের মধ্যে পেয়ে যাবেন। ২০০ থেকে শুরু করে ২,০০০ টাকার ঘড়িও আপনি পেয়ে যাবেন।


০৫. Sun Glass

সান গ্লাসের ব্যবহার সূর্যের অতিবেগুনি রশ্নি থেকে বাঁচার জন্য করা হয়। ছেলেমেয়ে উভয়ই সানগ্লাস ব্যবহার করে। এটি একটি অসাধারণ গিফট আইডিয়া। মেয়েদের সুন্দর সুন্দর Sun Glasses ইন্টারনেটে বা Shop এ পেয়ে যাবেন খুব সহজে এবং এফোর্ডেবল প্রাইস এর মধ্যে।


০৬. Mystery box

চকলেট, রোসেস, চিপস, কেকস ইত্যাদি পণ্য একসাথে একটি বক্সে ভরে সেটিকে একটি Mystery box হিসেবে আপনি ছেলে বা মেয়ে উভয়কেই গিফট দিতে পারবেন।

এটি একটি ইউনিক গিফট আইডিয়া। এতে করে বার্থডে-বয় বার্থডে-গার্ল এর সারপ্রাইজড হওয়ার সম্ভাবনা থাকে। আর বার্থডের দিনে সারপ্রাইজ না হলে কি জমে।

এরকম একটি Mystery box বানাতে আপনার ৫০০ থেকে ৮০০ টাকা খরচ হতে পারে। এর মধ্যে আপনি খুব সুন্দর একটি গিফট বক্স পেয়ে যাবেন।


০৭. Girls Perfume

মেয়েরা সুগন্ধি ভালোবাসে তাই পারফিউম হতে পারে এবারের উপহার আইডিয়ার মধ্যে অন্যতম সেরা একটি উপহার আইডিয়া।

যদিও অনেকেই জন্মদিনে পারফিউম উপহার দিয়ে থাকে তাই এটি একটি কমন গিফট আইডিয়া। তবে আপনি যদি ইচ্ছে করেন তাহলে যে কাউকে এটি উপহার দিতে পারেন, এই উপহার পেলে সবাই খুশিই হয়।

 

০৮. Tady Bear

যখন মেয়েদের উপহার নিয়ে কথা হচ্ছে তখন টেডি বিয়ারের নাম না নিলে কি আর চলে। এটা মেয়েদের অন্যতম সখের জিনিস। মেয়েদের টেডি বেয়ার হল ভালোবাসার প্রতীক।

তাই আপনি চাইলে Affordable Price এর মধ্যে একটি টেডি বিয়ার আপনার প্রিয়জনকে উপহার দিতে পারেন। এই উপহার আপনার স্মৃতি প্রিয়জনকে মনে করিয়ে দেবে।


০৯. Nice Dress

ড্রেস উপহার পেলে মেয়েরা সবচেয়ে খুশি হয়। সুন্দর একটি ড্রেস বা একটি বোরখা, বা হিজাব মেয়েদের উপহার দিলে তারা সেটা সাদরে গ্রহণ করে এবং খুশি হয়।

একটি ড্রেস এর দাম যে হাজার হাজার টাকা এমনটা কিন্তু নয়। দেখে শুনে নিলে আপনি ২,০০০ টাকার মধ্যে যেকোনো ব্রান্ডের একটি ভালো ড্রেস পেয়ে যাবেন।


১০. Something Unique

আপনি যদি আপনার প্রিয়জনকে খুব ভালোবাসেন অথবা আপনি তার উপহারের জন্য সেরা কিছু নির্বাচন করতে চান, তাহলে তাকে ইউনিক কিছু উপহার দিন।

যেমন হাতের তৈরি কারুকার্যের কোন চাদর বা শাড়ি অথবা কাঠের তৈরি কোন বিশেষ পণ্য যেটা সহজে পাওয়া যায় না। এতে করে তারা সবচেয়ে বেশি খুশি হয়।


১১. Printed Accessories

বর্তমানে প্রিন্টেড অনেক পণ্যই বাজারে পাওয়া যায়। যে কোন পণ্যের উপর ( মগ, প্লেট ) ইচ্ছামত কোন কিছু প্রিন্ট করে নিয়ে সেটাকে ইউনিক পণ্য বানানো যায়।

আপনি চাইলে দামী একটি মগ কিনে সেটাতে আপনাদের দুজনের ছবি প্রিন্ট করে তাকে উপহার দিতে পারেন। এতে করে আপনার উপহারটি আরো বেশি গ্রহণযোগ্যতা পাবে।


পরিশেষে বলা যায়
এইখানে এসে শেষ হল জন্মদিনের উপহার আইডিয়া মেয়েদের জন্য। আশা করি আপনাদের জন্মদিনের উপহার আইডিয়া গুলো পছন্দ হয়েছে। তবে আপনি কাউকে যত ভালোই উপহার দিন না কেন, তাকে যদি এই স্পেশাল দিনে সময় না দেন তাহলে সবকিছুই মাটি। তাই প্রিয়জনকে দেওয়া সময় হল তার প্রতি আপনার দেওয়া সবচেয়ে সেরা উপহার।

Next Post Previous Post