Chittagong challengers vs Fortuner Barisal match prediction article writing tips.how to write a article on cricket match prediction

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( BPL ) ২৬ তম ম্যাচ আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে Chittagong challengers vs Fortuner Barisal এই দুটি টিমের মধ্যে। আজ রাত সন্ধ্যা সাতটায় ( 7.00 PM ) এই ম্যাচটি সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

তাই ভাবলাম ম্যাচটি সম্পর্কে একটি প্রেডিক্টেবল আর্টিকেল আপনাদের মধ্যে অনেকেই জানতে চেয়েছেন চট্টগ্রাম ও বরিশাল এই দুটি টিমের মধ্যে আজ সন্ধ্যা সাতটার ম্যাচে কোন টি জয় লাভ করবে।

এই আর্টিকেলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল এই দুটি টিমের মধ্যে তুলনামূলক আলোচনা মাধ্যমে আমার নিজস্ব বিশ্লেষণের মাধ্যমে পাওয়া ফাইনাল প্রেডিকশন জানতে চলেছি। আশা করি শেষ পর্যন্ত আপনাদের সহায়তা পাব।

তাই আর দেরি না করে চলুন শুরু করা যাক আজকের Chittagong challengers vs Fortuner Barisal match prediction. এবং দেখে নেওয়া যাক Chittagong challengers ও Fortuner Barisal এর মধ্যে কোন টিম জয়লাভ করে। 


Bpl match prediction today
IMG - Wikipedia 


Chittagong challengers vs Fortuner Barisal match prediction Bangla article writing tips.

ক্রিকেটের যেকোনো দুটি ম্যাচের মধ্যে অনুমান বা প্রেডিকশন করতে হলে কতগুলো ফ্যাক্টর পাপ বিষয়ের উপর পর্যালোচনা করার মাধ্যমে সিদ্ধান্ত নিতে হয় যেমন weather, Pitch Report, Toss, player status, team formet ইত্যাদি। 

এতসব বিষয়ের উপর গভীর পর্যালোচনার মাধ্যমে একটি সিদ্ধান্ত নেওয়া যায় যে, কোন টিম জিতবে। উপরে উল্লেখিত প্রত্যেকটি ফ্যাক্টর সম্পর্কে বিশ্লেষণমূলক তথ্য তুলে ধরা হবে।



Sylhet international stadium pitch report

বিপিএল এর ২৬ তম ম্যাচটি আগে ২৫ তম ম্যাচটি কিন্তু সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের খেলা হয়েছিল এবং সেই ম্যাচটির ফলাফলে নজর দিলে পাই, Shylet Stickers- [ 92 - 9 ( 20 ) ] And Rangpur Riders - [ 93 -4 ( 15.3 )] 

অর্থাৎ দেখা যাচ্ছে ম্যাচটি পুরোপুরিভাবে বোলিং ফ্রেন্ডলি একটি ম্যাচ হয়েছে। সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়াম এর রেকর্ড পর্যালোচনা করলে দেখা যায় সর্বোচ্চ সংগ্রহ ছিল ২১০/৪ রান শ্রীলঙ্কার। এবং সর্বনিম্ন সংগ্রহ ছিল ১১৬ রান। 

এই পিছে যতগুলো টি-টোয়েন্টি ম্যাচ হয়েছে তার বেশিরভাগই ১৬০ রানের মধ্যেই সীমাবদ্ধ ছিল। তাই বলা যায় Pitch behavior full bowling না এমনকি batting friendly Pitch-ও না। 

তাই চট্টগ্রাম চ্যালেঞ্জার ও ফরচুন বরিশাল এই ম্যাচের জন্য প্রেডিক্টেবল রান হতে পারে ১৬০ থেকে ১৫০ এর মধ্যে। 


Weather report at Shylet

আবহাওয়া নিয়ে খেলাতে কোন ধরনের সমস্যা হবে না, বৃষ্টির সম্ভাবনা নেই বললেই চলে। তবে রাতে খেলা হওয়ার কারণে কিছুটা কুয়াশা দেখতে পাওয়া যেতে পারে। রাত যতই গভীর হবে কুয়াশা ততই বাড়বে এর ফলে সেকেন্ড ইনিংসের ব্যাটিং সামান্য হলে প্রভাবিত হতে পারে। 



Toss

এই খেলাতে টেস্ট টস একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে যাচ্ছে কেননা পূর্বের ম্যাচে আমরা দেখেছি, রংপুর রাইডার্সের ৯২ রান Chase করতে কোনো সমস্যা হয় নি। আর শুরুতে যেহেতু পিক কিছুটা আদ্র থাকে তাই যে দল টসে জিতবে তারা বোলিং নিলেই লাভবান হবে। 



Team Status

পয়েন্ট টেবিল গবেষণা করলে দেখা যায় ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার এর থেকে অনেক উপরে রয়েছে। কাজেই বলা যায় বরিশাল টিম এর ফরম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম এর থেকে এগিয়ে। আর শুধুমাত্র এই একটি কারণে যথেষ্ট ফরচুন বরিশাল কে ফেভারিট টিম বানাতে।



Experts opinion

ক্রিকেট ব্যাটিং প্রেডিকশন সম্পর্কিত জনপ্রিয় ওয়েবসাইট CRICKETBETTING. NET থেকে এই ম্যাচের টিম উইনস সম্পর্কিত একটি তথ্য উঠে আসে। আর সেটি হল বিপিএলের এই ২৬ তম ম্যাচ ফরচুন বরিশাল জেতার সম্ভাবনার শতকরা ৭৪ পার্সেন্ট ( 74%)



Final prediction 

So, এতসব তথ্য ও উপাত্ত পর্যালোচনা ও বিশ্লেষণ থেকে ফাইনাল প্রেডিকশন নিয়ে সিদ্ধান্ত শোনানোর সময় চলে এসেছে। আর আজকের এই ম্যাচটির জন্য আমাদের ফেভারিট টিম হল ফরচুন বরিশাল। অর্থাৎ ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার কে হারিয়ে দেবে। 


Next Post Previous Post