Blp match prediction topic legal or illigal for writing a article? Today bpl match prediction and wining possiblity.

ঢাকা ও চট্টগ্রামের পরে এবারের বিপিএল গড়িয়েছে সিলেটে। আজ ২৭ শে জানুয়ারি বিপিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম এ। দুপুর ২ টায় একটি ম্যাচ এটি শেষ হওয়ার পর পরই সন্ধ্যা ৭ টায় একটি ম্যাচ। 

দুটি ম্যাচের মধ্যে কোন কোন টিম জিতবে? দুপুর ২ টায় "রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার" এর ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচের পরপরই "চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল" এর ম্যাচ অনুষ্ঠিত হবে এই দুটি ম্যাচে কোন টিম জয়লাভ করবে সেই প্রেডিকশন আজকে আপনাদের জানাতে চলেছি। 


BPL today match prediction


Blp match prediction topic legal or illigal for writing a article?  

যেহেতু ম্যাচ প্রেডিকশন সাধারণত অনলাইন বেটিং এর জন্যই বেশি গ্রহণযোগ্যতা পায় তাই এটি প্রশ্ন স্বাভাবিকভাবেই আসতে পারে যে বাংলাদেশের বিপিএল ম্যাচ প্রেডিকশন সম্পর্কে আর্টিকেল লেখা বৈধ কি অবৈধ। 

সত্যি বলতে কোন ক্রিকেট ম্যাচের সম্পর্কে প্রেডিকশন করা কোন অবৈধ কাজ না কিন্তু বেটিং বা জুয়া জাতীয় বিষয়কে প্রচার করা অথবা ক্রিকেট প্রেডিকশন আর্টিকেলে অনলাইন বেটিং কে অগ্রাধিকার দেওয়া হলে সেটি অবৈধ হয়ে যায়।

আর আমাদের নিয়মিত পাঠকেরাতো জানে না আমরা অনলাইন ব্যাটিং বা জুয়া জাতীয় কোন জিনিসকে কখনোই প্রমোট করি না তাই এই আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য যারা বিপিএলে আজকের ম্যাচ ( bpl today match prediction ) প্রেডিকশন সম্পর্কে জানতে চায়।



Rangpur Raiders VS Shylet Strikers prediction

যেমনটা শুরুতেই জানিয়েছি এবারের বিপিএল আসরের ২৫ ও ২৬ তম ম্যাচ গড়িয়েছে সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। সুতরাং দেখা যাচ্ছে এই গ্রাউন্ড টি সিলেট স্ট্রাইকার টিম এর হোম গ্রাউন্ড। 

আর টুর্নামেন্ট শুরু থেকেই সিলেট স্ট্রাইকার টিম রয়েছে দারুন ছন্দে। পয়েন্ট টেবিলের তালিকার একবারে শুরুতেই স্টাইকার দের অবস্থান। 

যদিও এত সবকিছু সিলেট টিমকেই করে ফেভারিট টিম কিন্তু ক্রিকেট খেলার মধ্যে আরো কিছু ফ্যাক্টর থাকে যা দুটো টিমকে ই সমান ভাবে জেতার সুযোগ করে দিতে পারে। 

নিচে সেসব ফ্যাক্টরি নিয়ে আলোচনা করার মাধ্যমে Rangpur Raiders VS Shylet Strikers match full prediction তুলে ধরা হলো 



Weather conditions

সিলেটে আজকের আবহাওয়া ২৫ ডিগ্রি থেকে ১৪ ডিগ্রি সেন্টিগ্রেটে এর মধ্যেই থাকবে। সারাদিন রোদ থাকবে তবে কিছু মেঘাচ্ছন্ন আকাশ দেখা যেতে পারে, কিন্তু বৃষ্টি হওয়ার কোনো সম্ভাবনা নেই। 



Shylet international stadium pitch

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এখন পর্যন্ত যতগুলো ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে সর্বোচ্চ টোটাল স্কোর ছিল ২১০/৪ টিম শ্রীলঙ্কার, এবং সর্বনিম্ন টোটাল স্কোর ১১৬ রান।

সুতরাং এভারেজে এই মাঠে ১৫০ থেকে ১৭০ রান হয়ে থাকে এমনটা বিশ্লেষকদের মতামত। তবে আজকের ম্যাচে প্রাণের অংকটা অনেকটা টস এর উপর নির্ভর করছে সিলেট টসে জিটে ব্যাটিং করলে ১৬০ - ১৭০ কিংবা তারও বেশি রান হতে পারে। 


IMG - cricketbetting,net


Final match prediction

সবকিছু বিবেচনা করলে দেখা যায় Rangpur Raiders VS Shylet Strikers ম্যাচ এর জন্য Shylet Strikers হলো ফেভারিট টিম। Shylet Strikers ম্যাচটি জিতবে এটার সম্ভাবনা ৬১ শতাংশ। 

Next Post Previous Post