ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করুন guide bangla

ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করুন guide bangla


ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা অনলাইন থেকে আয় করতে চান?  আপনি হয়তো ভিডিও দেখে টাকা আয় করার ব্যাপারে ইন্টারনেটে অনেক কথা শুনেছেন। হয়ত সেইজন্যেই ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০  টাকা আয় করার ব্যাপারে আপনার আগ্রহ জন্মেছে।

আজকের পোষ্টে আপনার সাথে ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০  টাকা আয় করার ব্যাপারে কথা বলতে চলেছি। কিভাবে আপনি, ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০  টাকা আয় করবেন এর guide bangla এই পোস্টে পেয়ে যাবেন।


    ভিডিও দেখে টাকা আয় করার জন্য কি কাজ করতে হবে?

    ভিডিও দেখে ইনকাম করার মূল কাজই হবে ভিডিও দেখা এই বিষয়ে কোন সন্দেহ নেই। কিন্তু আমার “ ভিডিও দেখে টাকা আয় করার জন্য কি কাজ করতে হবে? “  এই কথাটিই তোলার পিছনে কিছু যুক্তিগত কারণ রয়েছে।  প্রথমত ভিডিও দেখে ইনকাম করা একটি সহজ কাজ এই ধারনাটি মাথা থেকে ঝেরে ফেলতে হবে। 

    ভিডিও দেখে টাকা আয় করার ব্যাপারে এই আর্টিকেল যে উপায় গুলো উল্লেখ করা হবে সেগুলোর কাজ মূলত শুধু ভিডিও দেখার ক্ষেত্রে সীমাবদ্ধ থাকবে না। ভিডিও দেখে ইনকাম করার জন্য এই কাজগুলো আপনাকে করতে হবে সেগুলো যথাস্থানে উল্লেখ করা হবে । 


    ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করার বাস্তবতা 

    বর্তমানে যারা অনলাইনে ইনকাম করতে আগ্রহী তাদের মধ্যে অনেকেই একটি ভুল ধারণা বা চাহিদা কাজ করে সেটি হল সহজেই অনলাইনে ইনকাম করার উপায় তালাশ করা। দেখুন, একটি কথা আপনাকে স্পষ্ট ভাবে বুঝে নিতে হবে যে অনলাইনে টাকা ইনকাম করা মোটেও সহজ কাজ নয়। অনলাইনে কেউ আপনার জন্য টাকা নিয়ে বসে নেই যে, আপনি ভিডিও দেখবেন আর সে আপনাকে টাকা দেবে।

    যদিও চিত্রটা কিছু কিছু ক্ষেত্রে ভিন্ন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই আপনাকে নিজের যোগ্যতা দিয়ে পরিবেশ তৈরী করে নিতে হবে ভিডিও দেখে টাকা আয় করার জন্য। বিস্তারিত এই পোস্টটিতে আমি আপনাকে সহজে টাকা আয় করার ব্যাপারে কোনো সহজ উপায় বাতিয়ে দেবো না, কেননা আমি নিজেও এই ধরনের কোনো উপায়ের ওপর বিশ্বাস করি না। ভিডিও দেখে টাকা আয় করার ব্যাপারে আমি আপনাকে বিশ্বস্ত সব উপায়গুলো বলে দেবো কাজ করলে সফলতা আপনি পাবেন।


    ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করুন guide bangla

    এতক্ষণ আপনার সাথে ভিডিও দেখে টাকা আয় করার ব্যাপারে যেসব কথা বলেছি সেগুলো আপনাকে একটি বিশ্বস্ত টাকা ইনকাম এর রাস্তার দিকে নিয়ে আসার জন্য বলেছি।  আশা করি এখন আপনি নিজেকে ভাবে প্রস্তুত করে নেবেন।  এবার কথা না বাড়িয়ে চলুন কাজের দিকে এগোনো যাক। এই পর্যায়ে ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০  টাকা আয় করার উপায় গুলো জেনে নেব। ( ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করুন guide bangla )



    ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করার উপায়

    তো ফাইনালি ফাইনালি পর্যায়ক্রমে ভিডিও দেখে টাকা আয় করার উপায় গুলো নিয়ে আলোচনার সময় এসে গেলো। আলোচনার এই অংশে অনলাইনে ইনকামের উপায় গুলো নিয়ে আপনাদের সাথে ধাপে ধাপে আলোচনা করা হবে। ( পেমেন্ট সাথে সাথে বিকাশে guide bangla )


    ১ ভিডিও রিভিউ কন্টেন্ট বানিয়ে টাকা আয় 

    বর্তমান সময়ের জনপ্রিয় একটি ট্রেন্ড হলো ভিডিও রিভিউ। অনেকেই এখন রিভিউ ভিডিও এর উপর আগ্রহ প্রকাশ করেছেন এই ধরনের ভিডিও কন্টেন্ট এর দর্শক সংখ্যাও ব্যাপক।  ভিডিও রিভিউ করে কন্টেন্ট বানানো আপনার জন্য একটি সফল ক্যারিয়ার হয়ে দারাতে পারে।

    ২০২২ সালের তথ্য অনুসারে ভিডিও রিভিউ কন্টেন্ট এর উপর কাজ করলে সফলতা পাওয়ার সম্ভাবনা যথেষ্টই রয়েছে কেননা এই ধরনের কনটেন্ট এর উপর  প্রতিযোগিতা তুলনামূলক কম তাই সফল হওয়ার সম্ভাবনা বেশি । আপনি যদি ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে এই ধরনের কন্টেন্ট আপনার জন্য সুবর্ণ সুজোগ প্রমানিত হবে। 

    ভিডিও রিভিউ কন্টেন্ট বানিয়ে টাকা আয়  করার জন্য আপনাকে সর্বপ্রথম কনটেন্ট পাবলিশ করার জন্য একটি প্ল্যাটফরম নির্বাচন করতে হবে। সেটা হতে পারে ইউটিউব কিংবা একটি ফেসবুক পেইজ। আপনাকে ভিডিও রিভিউ কনটেন্ট বানিয়ে ইউটিউবে কিংবা ফেসবুক পেজে আপলোড করে সেখান থেকে টাকা আয় করতে হবে। এটি আপনার জন্য একটি স্থায়ী ক্যারিয়ার হিসেবে প্রতিষ্ঠিত হয়ে যাবে। 


    ২ সার্ভে সাইটে ভিডিও দেখে টাকা আয়

    সার্ভে সাইটে ভিডিও দেখে টাকা আয় করার জন্য আপনাকে সার্ভে সাইট গুলোতে একটি করে একাউন্ট বানাতে হবে।  এবং তাদের ভিডিও অফার গুলো কমপ্লিট করে আপনাকে টাকা আয় করতে হবে। এই কাজটি কিছুটা সহজ হবে আপনার জন্য যদি আপনি সহজে টাকা আয় করতে ইচ্ছুক হন।

    তবে বর্তমানে সার্ভে সাইট গুলো বেশ প্রফেশনাল এবং কাজের ক্ষেত্রে কিছু নিয়ম-নীতিকে কঠোরভাবে অনুসরণ করে। তাই এই সাইটগুলোতে কাজ করাও যে পাকা-কলা হাতে পাওয়া, এমনটা ধরে নেওয়া বোকামি হবে। 

    ভিডিও কনটেন্ট দেখার পাশাপাশি সার্ভে করার বিনিময়ে আপনাকে টাকা দেবে এই ধরনের কিছু বিখ্যাত সার্ভে সাইট এর নামের তালিকা নিচে প্রকাশ করছি। আমার ধারণা এই সাইট গুলোতে ডেডিকেশন এর সাথে কাজ করলে আপনি মাসে ভাল অঙ্কের টাকা আয় করতে পারবেন। 


    • Swagbucks
    • PrizeRebels
    • Earnably
    • Inboxdollars
    • Mypoints


    এই কয়েকটি ওয়েবসাইটের যেকোন একটিতে ভালোভাবে কাজ করলে আপনি সফল ভাবে টাকা আয় করতে পারবেন বলে আমি বিশ্বাসী। তবে এই সার্ভে সাইট গুলোতে কাজ করার জন্য অনেক সময় পেইড ভিপিএন বা পেইড আইপি অ্যাড্রেস ব্যবহার করে কাজ করতে হয় সে বিষয়ে খেয়াল রাখবেন। 


    ৩ ইউটিউব ভিডিও এর Summary লিখে আয় 

    এই ধরনের কাজ একেবারেই নতুন। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি অনলাইনে ইনকাম এর ব্যাপারে এই ধরনের উপায় এখন পর্যন্ত আপনাদের সাথে কেউ শেয়ার করেনি। তাই ভালোভাবে কাজ করলে এটি আপনার জন্য একটি সুযোগ। 

    ইউটিউব ভিডিও এর Summary লিখে আয় করার ক্ষেত্রে আপনার মূল কাজ হবে, কোন ইউটিউবার কে Approach করে বা মানিয়ে নিয়ে, তার ভিডিও গুলোর একটি লিখিত রূপ প্রদান করা। এবং সেই লিখিত কনটেন্টকে ওয়েবসাইট বা ব্লগে পাবলিশ করা। এভাবে লাভের অংকটা আপনারা ভাগাভাগি করে নিতে পারেন। টাকা ছাড়াও আরো বিভিন্ন দিক দিয়ে একজন ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর এর এই কাজের জন্য লাববান হবে। তাই আপনার প্রস্তাবে রাজি হওয়ার সম্ভাবনাও অনেক। 

    এছাড়া এই কাজে দক্ষতা অর্জন করলে আপনি ফাইবার বা অন্যান্য ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে নিজের দক্ষতাকে বিক্রি করে সহজে টাকা ইনকাম করতে পারেন। এই কাজটি আপনার কাছে একটু জটিল মনে হতেই পারে, এর সফলার পরে আপনার ক্যারিয়ার বা ইনকাম কতটা স্থায়ী হবে সেই বিযষয়েও আপনাকে চিন্তা করতে হবে। 


    ভিডিও এডস দেখে টাকা আয় guide bangla 

    ভিডিও এডস দেখিয়ে টাকা আয় করার ব্যাপারে অনেক শুনেছেন হয়তো? কিন্তু নিজে ভিডিও এড দেখে টাকা ইনকাম করেছেন কখনো। এই অংশে আপনি নিজে কিভাবে ভিডিও এড দেখে টাকা আয় করবেন সে বিষয়ে জানবেন।


    Mobile app এ ভিডিও এড দেখে টাকা আয় বিকাশে পেমেন্ট 

    প্লে-স্টোর সহ বিভিন্ন অ্যাপ স্টোরে আপনি এমন অসংখ্য অ্যাপ পেয়ে যাবেন যারা আপনাকে ভিডিও এড দেখার বিনিময়ে টাকা দেবে। আপনি চাইলে এরকম কিছু অ্যাপ মোবাইলে ইন্সটল করে এড দেখে টাকা আয় করতে পারেন।  

    তবে এভাবে আপনি খুব বেশি পরিমাণে টাকা আয় করতে পারবেন না। হয়তো আপনার চা-নাস্তা খাওয়ার পরিমাণ টাকা হাতে চলে আসবে। 


    ওয়েবসাইটে ভিডিও এড দেখে টাকা আয় বিকাশে পেমেন্ট 

    মোবাইল অ্যাপ্লিকেশন এর মতই বিভিন্ন ওয়েবসাইটে আপনি এড দেখে টাকা আয় করতে পারবেন। এদের মধ্যে অনেকেই আপনাকে ক্রিপ্টোকারেন্সি দিয়ে পেমেন্ট দেবে আবার অনেকেই ডলারে পেমেন্ট দেবে। 

    অ্যাড দেখে টাকা আয় করার এই সাইট গুলোকে বলা হয় পিটিসি ( PTC= paid per click )  সাইট। পিটিসি সাইট গুলো সাধারণত বিশ্বস্ত হয়ে থাকে। এদের মধ্যে কিছু সাইট আছে যেগুলো দীর্ঘদিন যাবৎ পেমেন্ট দিয়ে আসছে। আপনি একসাথে কয়েকটি সাইটে কাজ করলে মাসে ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন।


    ভিডিও দেখে টাকা আয় করার অ্যাপ 

    নীচে কিছু জনপ্রিয় পিটিসি ( PTC ) সাইট এর নাম উল্লেখ করলাম। আপনি গুগলে বা ইউটিউবে সার্চ করে সহজেই এই সাইট গুলো সম্পর্কে বিস্তারিত জেনে কাজ শুরু করে দিতে পারেন। 


    • Ojooo Wad 

    • Neobux

    • Paidverts

    • inboxDoller


    আমি নিজে এই ধরনের কোনো সাইট বা মোবাইল অ্যাপ এ কাজ করি না বিধায় আমি কোনো সাইট বা মোবাইল অ্যাপ এর লিংক আপনাকে সাজেস্ট করতে পারলাম না। আর এই ধরনের সাইট বা অ্যাপ বেশিদিন স্থায়ী হয় না বিধায় এগুলোতে কাজ করা আমি নিজেও পছন্দ করি না।


    ভিডিও নিয়ে কাজ করে ইনকাম 

    উপরে আলচিত কাজ  ্কাজ গুলো ছাড়াও আপনি ভিডিও নিয়ে কাজ করে অন্য ভাবে ইনকাম করতে পারবেন। ভিডিও নিয়ে কাজ করে ইনকাম করার অন্য আরো একটি জনপ্রিয় মাধযম হল ইউটিউব চ্যানেল। একটি ইউটিউব চ্যানেল বানিয়েও আপনি মোটা অংকের টাকা আয় করতে পারবেন। 


    উপসংহার ঃ 

    এই আর্টিকেলটি জুরে আপনাকে ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা আয় করার guide bangla দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিভাবে আপনি সহজেই ভিডিও দেখে প্রতিদিন ৫০০ ১০০০ টাকা সহজেই আয় করতে পারেন সেই সম্পর্কে বিস্তারিত দিকনর্দেশনা এই পোস্টে দেওয়া হয়েছে। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালোই লাগেছে। 


    Next Post Previous Post